Saturday, September 21, 2019

কোনও অপেক্ষার তালিকা ছাড়াই আপনার কিডনি ট্রান্সপ্ল্যান্টের জন্য ভারতের নং 1 স্বাস্থ্যসেবা

ভারতে কিডনি প্রতিস্থাপনের প্রক্রিয়া কী?


কিডনি ব্যর্থতার চিকিত্সার জন্য কিডনি প্রতিস্থাপন ব্যবহৃত হয়, এমন একটি অবস্থা যেখানে আপনার কিডনি নিয়মিত সম্ভাবনার একটি খণ্ডে সবচেয়ে ভাল কাজ করতে পারে। শেষ পর্যায়ে কিডনিজনিত অসুস্থ ব্যক্তিদের জীবন্ত বেঁচে থাকার জন্য রক্তের প্রবাহ (ডায়ালাইসিস) থেকে কিডনি প্রতিস্থাপন বা কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন হয়। ভারতে কিডনি প্রতিস্থাপনের কাজটি প্রথমে ১৯ the০-এর দশকে শুরু হয়েছিল এবং সেই থেকে ভারত এশীয় উপমহাদেশে এই ক্ষেত্রে শীর্ষস্থানীয় দেশ।

কিডনি প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভাল প্রার্থী কে?


শেষ স্তরের রেনাল ডিজিজযুক্ত যে কেউ কিডনি প্রতিস্থাপনের প্রার্থী হিসাবে বিবেচিত হয়। কিডনি প্রতিস্থাপন, প্রক্রিয়াটির স্বল্প ব্যয়ের পথে, অপেক্ষার লাইন না পাওয়া এবং বিশেষজ্ঞ নেফ্রোলজিস্ট এবং অতি-আধুনিক হাসপাতালের সহজলভ্যতার জন্য ভারত শীর্ষ বিশ্বব্যাপী কেন্দ্র। কিডনি প্রতিস্থাপনের জন্য ভারতে যাওয়া রোগীদের অবশ্যই জীবিত দাতার সাথে যেতে হবে, অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শদাতা বুঝতে পেরেছেন যে কোনও রোগী ইতিমধ্যে প্রচুর মধ্য দিয়ে যাচ্ছেন, তাই, আমরা কিডনি প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতালে ডাক্তার নিয়োগের ব্যবস্থা করার জন্য আমাদের স্তরের সর্বাত্মক চেষ্টা করি, যাতে আপনার অসুস্থতা আপনি আরও ভালভাবে বুঝতে পারবেন আমরা চিকিত্সকদের সাথে সম্মেলনের কলগুলি ব্যবস্থা করি এবং আপনার মেডিকেল রেকর্ডের ভিত্তিতে আপনাকে ডাক্তারদের উদ্ধৃতি সরবরাহ করি with


ভারতের সেরা কিডনি ট্রান্সপ্ল্যান্ট সার্জন কারা? আমি তাদের কোথায় খুঁজে পাব?


কিডনি প্রতিস্থাপন বিশ্বের উন্নত আন্তর্জাতিক দেশগুলির তুলনায় ভারতে খুব কম ব্যয়ে বাহিত হয়। এই অস্ত্রোপচার প্রক্রিয়াটি নিয়ে আসা চিকিত্সকরা অত্যন্ত যোগ্য এবং যেসব হাসপাতালের শল্য চিকিত্সা পদ্ধতিগুলি করা হয় তাদের আধুনিকতম অবকাঠামো রয়েছে, এটি উন্নত দেশগুলির তুলনায়। এগুলি সমস্তই উন্নত দেশগুলির রোগীদের কিডনি প্রতিস্থাপনের জন্য ভারতে আসে। এই রোগীরা যখন চিকিত্সার জন্য ভারতে আসেন এবং ভারতে অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতারা এ ক্ষেত্রে তাদের সহায়তা করেন তখন তাদের অনেক সহায়তার প্রয়োজন হয়। পরামর্শ, দ্বিতীয় মতামত পছন্দ, এবং আপনার জন্য প্রস্তাবিত সেরা নেফ্রোলজিস্ট থেকে শুরু করে ব্যয়গুলি এবং এর মধ্যবর্তী সমস্ত কিছুর প্রাক্কলন হিসাবে, অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শক আপনাকে coveredেকে রেখেছেন।


অগ্রণী স্বাস্থ্যসেবা রোগীদের ভারতে সেরা কিডনি প্রতিস্থাপন হাসপাতালগুলি কীভাবে খুঁজে পেতে সহায়তা করে?


ভারতে বিশ্বব্যাপী মেডিকেল ইনস্টিটিউট থেকে মধ্য-পরিসীমা পর্যন্ত এবং সরকারী হাসপাতালগুলিতে সম্পূর্ণ বৈজ্ঞানিক চিকিত্সা সরবরাহকারী হাসপাতালগুলির একটি বিশাল নেটওয়ার্ক রয়েছে। ভারতে অগ্রণী স্বাস্থ্যসেবার সাথে যুক্ত শীর্ষ হাসপাতালগুলি স্বাস্থ্য ভ্রমণকারীদের জন্য বিশেষ ব্যবস্থা করে। আপনার বা আপনার প্রিয়জনের অসুস্থতার উপর ভিত্তি করে, চার বা পাঁচটি হাসপাতালের একটি তালিকা দেওয়া বাঞ্ছনীয় যা আপনি বেছে নিতে পারেন বা বেছে নিতে পারেন। তারা তাদের থাকার থেকে পুরো বিষয়টি সঠিকভাবে যত্ন গ্রহণ করে, চিকিত্সা পরবর্তী চিকিত্সা সেশনে সুস্বাদু করে তোলে যাতে আক্রান্ত ব্যক্তি একটি উদ্বেগময় জীবনযাপন করতে পারে।


ভারতে কিডনি প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ব্যয় কত?


আপনার প্রশ্ন করা দরকার কেন ভারতে কিডনি প্রতিস্থাপনের খরচ অন্যান্য উন্নত দেশগুলির তুলনায় এত সস্তা is কিডনি প্রতিস্থাপনের শল্য চিকিত্সার সুবিধাগুলি যখন চিকিত্সার মানের এবং এতে ব্যয়িত ব্যয় আসে তখন ভারত অনেক পশ্চিমা দেশকে ছাড়িয়ে গেছে। উচ্চ-শ্রেণীর প্রযুক্তি এবং চিকিত্সা কৌশলগুলির ব্যবহার প্রচুর পরিমাণে দক্ষ ডাক্তাররা এটি সম্ভাব্য করে তুলেছে। স্বল্প ব্যয়বহুল কিডনি প্রতিস্থাপন শল্য চিকিত্সা ভারত 85% থেকে 90% এর বিশাল সাফল্যের হার নিয়ে গর্ব করে, স্বল্প ব্যয়বহুল কিডনি ট্রান্সপ্ল্যান্ট শল্য চিকিত্সা ভারত অন্যান্য দেশের তুলনায় তুলনামূলকভাবে কম, যার কারণে চিকিত্সা কেন্দ্রগুলি ব্যয়বহুল মূল্যে পাওয়া যায়। এ কারণেই অনেক চিকিত্সা পর্যটক কিডনি প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভারতে ভ্রমণ করতে পছন্দ করেন।

ভারতে কিডনি প্রতিস্থাপনের সুবিধা রয়েছে


কিডনি প্রতিস্থাপন মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যয়বহুল জিনিস, যার মূল মূল্য শুরু হয় $ 100,000 থেকে। ফলস্বরূপ, এটি অনেক লোকের নাগালের বাইরে, বিশেষত যারা এই বীমা করা হয়নি তাদের কারণ বর্ধমান সংখ্যক লোক রেনাল ট্রান্সপ্ল্যান্টের জন্য ভারতে ভ্রমণ পছন্দ করে। কিডনি প্রতিস্থাপনের অস্ত্রোপচারের সুবিধাগুলি ভারত কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় হারগুলি খুব কম নয়, তবে কিডনি প্রতিস্থাপন বিশেষজ্ঞ এবং ব্যক্তিগতকৃত পরিষেবাদি হিসাবে ভারতও উন্নততর চিকিত্সা সরবরাহ করে। তবে, দয়া করে মনে রাখবেন যে ভারতে খুব কম ক্যাডেভার দাতা প্রতিস্থাপন করা হয়; সিংহভাগ জীবিত দাতা প্রতিস্থাপন করছেন are এবং রোগীদের তাদের জীবিত দাতাদের সাথে আনতে হবে।


একটি পরামর্শ সময়সূচী
আমাদের + 91-9371136499 এ কল করুন বা আমাদের সাথে এখানে যোগাযোগ করুনenquiry@forerunnershealthcare.com

আরো তথ্যের জন্য, যান: 

0 comments:

Post a Comment