Thursday, September 26, 2019

গ্রেট আর্টারিগুলির ট্রান্সপজিশনযুক্ত বাচ্চারা ডাঃ রাজেশ শর্মার সাথে সেরা চিকিত্সা পেয়েছে

সংক্ষিপ্ত বিবরণ:

এই অসাধারণতার মধ্যে "দুর্দান্ত ধমনী" অর্টা এবং পালমোনারি ধমনীর সাথে উল্লেখ করে, হৃদয় থেকে রক্ত বহনকারী দুটি প্রধান ধমনী। দুর্দান্ত ধমনী স্থানান্তরিত হওয়ার ক্ষেত্রে, এই জাহাজগুলি ভুল ভেন্ট্রিকল থেকে উঠে আসে। এগুলি তাদের স্বাভাবিক অবস্থান থেকে "স্থানান্তরিত" হয়ে যায় যাতে ডান ভেন্ট্রিকল থেকে বাম দিকের ভেন্ট্রিকল থেকে ধমনী এবং পালমোনারি ধমনী থেকে উত্থিত হয়।

গ্রেট ধমনী স্থানান্তরিত হওয়ার লক্ষণ ও লক্ষণগুলি কী কী?

মহান ধমনী স্থানান্তর লক্ষণ ও লক্ষণগুলির মধ্যে রয়েছে:

সায়ানোসিস (ত্বকের নীল রঙ)
নিঃশ্বাসের দুর্বলতা
ক্ষুধার অভাব
দরিদ্র ওজন বৃদ্ধি

গ্রেট ধমনীর স্থানান্তরকরণের সার্জারি

সাধারণত, জীবনের প্রথম কয়েক সপ্তাহের মধ্যে, আপনার শিশুর টিজিএর জন্য অস্ত্রোপচার অপারেশন করা দরকার। এই পদ্ধতিটিকে ধমনী স্থানান্তর বলা হয়। আপনার শিশুর ডাক্তার এওরটা এবং পালমোনারি ধমনিকে তাদের স্বাভাবিক ভেন্ট্রিকেলের সাথে সংযুক্ত করবে। সার্জনকে করোনারি ধমনীও সরিয়ে নিতে হবে। চিকিত্সক এমনকি হার্টের অন্যান্য সমস্যাগুলি যেমন ভিএসডি ঠিক করে দেবেন।


ডাঃ রাজেশ শর্মার অভিজ্ঞতা সম্পর্কে বিশেষ কী?

ডঃ রাজেশ শর্মা দিল্লির বিশিষ্ট পেডিয়াট্রিক কার্ডিওথোরাকিক সার্জন যিনি তাঁর দক্ষতা এবং অভিজ্ঞতার জন্য স্বীকৃতি প্রদান করেছেন। তিনি জয়পি হাসপাতালের পরিচালক এবং পেডিয়াট্রিক কার্ডিওথোরাকিক সার্জন। ডাঃ রাজেশ শর্মা অল্প বয়স্কদের মাধ্যমে অকাল শিশুদের জন্য - সাধারণ থেকে জটিল - সমস্ত হৃদয় পদ্ধতিতে বিশেষজ্ঞ। আপনার সন্তানের অস্ত্রোপচারের বিষয়টি যখন আসে তখন সুরক্ষাই তার সবচেয়ে বড় উদ্বেগ। সাধারণ থেকে জটিল হার্টের পদ্ধতি এবং শিশুদের প্রতিস্থাপনের জন্য তার ফলাফলগুলি জাতির মধ্যে সেরা। তিনি ভারতের অন্য কোনও সরবরাহকারীর চেয়ে পেডিয়াট্রিক কার্ডিয়াক প্রক্রিয়া করেন। ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট সার্জন প্রতি বছর 500 টিরও বেশি পেডিয়াট্রিক হার্ট প্রসেসরিজ করেন। তিনি 2 সপ্তাহেরও কম বয়সী বাচ্চার পক্ষে হার্ট ট্রান্সপ্ল্যান্ট করার ক্ষেত্রে সবচেয়ে কম বয়সী শিশু ভারতের জন্য সফল হার্ট ট্রান্সপ্ল্যান্ট করেছিলেন। সাধারণ থেকে জটিল হার্টের পদ্ধতি এবং শিশুদের প্রতিস্থাপনের জন্য তার ফলাফলগুলি জাতির মধ্যে সেরা।

কেন আপনার ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারির জন্য যাওয়া উচিত

ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জনদের বিশ্বব্যাপী সবচেয়ে লোভী কার্ডিয়াক সার্জনদের মধ্যে গণনা করা হয়। ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জিকাল অপারেশনটির স্বল্প ব্যয় এবং চিকিত্সা ও প্যারামেডিকাল কর্মীদের আতিথেয়তা হ'ল দুটি বড় উদ্দেশ্য কেন পিতামাতারা তাদের সন্তানের জন্য হার্ট সার্জারি অপারেশনের জন্য ভারত বেছে নিচ্ছেন। অন্যান্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় হ'ল পেডিয়াট্রিক হার্ট শল্য চিকিত্সার পরে উচ্চতর চিকিত্সা ফলাফল এবং সাফল্যের সাক্ষ্যদান। ভারতে পেডিয়াট্রিক হার্ট শল্য চিকিত্সার জন্য সর্বোত্তম হাসপাতালগুলি তাদের দক্ষতা এবং দক্ষতার জন্য বিশ্বব্যাপী খ্যাতিমান শীর্ষস্থানীয় সার্জনদের পরিষেবা প্রদান করে। যদিও ভারতে পেডিয়াট্রিক হার্ট শল্য চিকিত্সার ব্যয় বিশ্বব্যাপী চিকিত্সা পর্যটন জনসংখ্যাকে আকৃষ্ট করার অন্যতম প্রধান কারণ, চিকিত্সা দক্ষতা এবং চিকিত্সার মানের দিক দিয়ে নির্ভরযোগ্যতা পেডিয়াট্রিক হার্টের জন্য বিদেশ থেকে আগত বেশিরভাগ রোগীর প্রবৃদ্ধি বৃদ্ধির অন্য কারণগুলি সার্জারি।

ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট সার্জনের সাথে কীভাবে যোগাযোগ করবেন

ইন্ডিয়ানমেডগুরু পরামর্শদাতা তাদের বাজেটের মধ্যে ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারি করতে চিকিত্সক পর্যটকদের সহায়তা করেন। সংস্থা আগ্রহী রোগীদের জন্য কার্যকর কার্যকর প্যাকেজ সরবরাহ করে যাতে তারা সেই অনুযায়ী তাদের সিদ্ধান্ত নিতে পারে। ইন্ডিয়ানমেডগুরু পরামর্শদাতার আপনাকে ভারতের ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট সার্জনের সংস্পর্শে আসতে সহায়তা করে এবং বিদেশ থেকে আসা রোগীদের সাশ্রয়ী মূল্যে ভাল মানের চিকিত্সা নিতে সহায়তা করে। এছাড়াও আমরা আপনার পছন্দের একটি শহরের ভিত্তিতে চিকিত্সার ব্যবস্থা করি।

ডাঃ রাজেশ শর্মা সম্পর্কে আরও জানতে কল করুন: - + 91-9860755000 অথবা ইমেল আইডিতে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক করুন: dr.rajeshsharma@indianmedguru.com

0 comments:

Post a Comment