Tuesday, September 24, 2019

আরও ভাল চিত্র, ভাল আপনি: ভারতে ডাঃ বিপুল নন্দাকে সঙ্গে Abdominoplasty

সংক্ষিপ্ত বিবরণ:

পেট টাক, যা অ্যাবডমিনোপ্লাস্টি নামেও পরিচিত, অতিরিক্ত মেদ এবং ত্বক থেকে মুক্তি পায় এবং দুর্বল পেশীগুলিকে পুনরুদ্ধার করে একটি মসৃণ, আরও দুর্ভেদ্য পেটের প্রোফাইল তৈরি করে। আবডমিনোপ্লাস্টি, সর্বাধিক সম্পাদিত নান্দনিক পদ্ধতিগুলির মধ্যে একটি, বিগত কয়েক দশক ধরে একটি উল্লেখযোগ্য বিবর্তন হয়েছে


পেটের টাকে কার বিবেচনা করা উচিত নয়?

যদি আপনি এমন একজন মহিলা হন যিনি তবুও সন্তান ধারণের পরিকল্পনা করছেন, তবে আপনি সন্তান জন্মদান না করা পর্যন্ত আপনি পেটের পিঠা স্থগিত করতে চাইতে পারেন। এখানে কেন: শল্য চিকিত্সা পদ্ধতির কোনও পর্যায়ে আপনার উল্লম্ব পেশীর টিস্যুগুলি শক্ত করা হয়। ভবিষ্যতের গর্ভাবস্থা এই পেশীগুলি পৃথক করতে পারে।

আপনি কি এখনও প্রচুর ওজন হ্রাস করার পরিকল্পনা করছেন? সেক্ষেত্রে, আপনি পেটের টাকে বিবেচনা করতে চান না। এটি লক্ষ করা খুব গুরুত্বপূর্ণ যে একটি পেট টাক বিশিষ্ট, স্থায়ী দাগ সৃষ্টি করতে পারে। এটি যদি আপনি না চান এমন কিছু হয় তবে আপনি পুনর্বিবেচনা করতে চাইতে পারেন।

কার্যপ্রণালী

অ্যাবডিনোপ্লাস্টি প্রক্রিয়া চলাকালীন, রোগীকে সাধারণ অ্যানেশেসিয়াতে রাখা হয়। দুটি চিরায়তগুলি সাধারণত তৈরি হয়: একটি হিপ হাড় থেকে এবং শরীরের অন্য দিকে, পাবলিক অঞ্চলের কাছাকাছি, অন্যটি নাভির চারপাশে ision তারপরে ত্বকের পেটের পেশী থেকে আলাদা হয়ে যাবে। তারপরে পেটের পেশীগুলি এক সাথে টানা হয় এবং আরও সংকীর্ণ কোমর এবং দৃ fir় পেটের জন্য জায়গায় সেলাই করা হয়। এরপরে ত্বকের পৃথক ফ্ল্যাপটি নতুন শক্ত হওয়া পেশীগুলির উপর প্রসারিত করা হয় এবং অতিরিক্ত ত্বক অপসারণ করা হয়। নাভিটি এমন অবস্থানে পুনরায় সংযুক্ত করা হয় যেখানে এটি প্রাকৃতিক প্রদর্শিত হয়। চেরাগুলি বন্ধ হয়ে যায় এবং অবস্থানের উপর একটি জীবাণুমুক্ত পোশাক প্রয়োগ করা হয়। অ্যাবডমিনোপ্লাস্টি প্রক্রিয়াটি সম্পাদন করতে দুই থেকে পাঁচ ঘন্টা সময় নিতে পারে।

ফলাফল

একটি চাটুকার এবং আরও টোনযুক্ত পেটের অঞ্চল এখনই লক্ষণীয়। যতক্ষণ রোগী ভারসাম্যহীন ওজন হ্রাস প্রোগ্রামের সাথে তাদের ওজন বজায় রাখেন এবং নিয়মিত ওয়ার্কআউট এবং অ্যাবডোমিনোপ্লাস্টি দীর্ঘস্থায়ী প্রভাব প্রদান করে।

ডাঃ ভিপুল নন্দ - আশ্চর্যজনক ফলাফল সহ সৎ আচরণের বিকল্পগুলি

ড। বিপুল নন্দ আর্টেমিস গুড়গাঁওয়ের প্লাস্টিক সার্জারির পরিচালক বর্তমানে ভারতের গুডগাঁওয়ের আর্টেমিস হাসপাতালে অনুশীলন করছেন প্রখ্যাত কসমেটিক সার্জন। তাঁর ফোকাসের প্রাথমিক ক্ষেত্রটি রাইনোপ্লাস্টি, শরীরের কনট্যুরিং এবং মুখের পুনর্জীবনকে কেন্দ্র করে এবং অন্যান্য চর্মরোগ সংক্রান্ত পদ্ধতিতেও বিশেষজ্ঞ। গুড়গাঁওয়ের প্লাস্টিক সার্জারি বিশেষজ্ঞের 20 বছরেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা রয়েছে এবং এটি দিল্লি এবং এনসিআরের অন্যতম সেরা কসমেটিক সার্জন হিসাবে বিবেচিত। তিনি প্রখ্যাত পেশাদারদের অধীনে প্রশিক্ষণ নিয়েছেন এবং প্লাস্টিক এবং প্রসাধনী চর্মরোগের কৌশলগুলিতে দক্ষতা অর্জন করেছেন। ভারতে প্লাস্টিক সার্জারির সেরা ডাক্তার অ্যাবডমিনোপ্লাস্টি ক্ষেত্রে দক্ষতাটি সত্যই লক্ষণীয় এবং তিনি প্রচুর ফলাফল সহ অসংখ্য রোগীর সেবা করেছেন। ডাঃ নান্দার অনুশীলন দর্শন হ'ল 'আন্ডারপ্রোমাইজ ও ওভারডেলিভার'। তিনি কোনও ব্যক্তির প্রসাধনী শল্যচিকিত্সার জন্য কাজ থেকে ন্যূনতম সময়ের প্রয়োজনের প্রশংসা করেন

সবার জন্য বিউটি হাব ভারত India

সাশ্রয়ী মূল্যের ব্যয় এবং প্রিমিয়াম মানক পরিষেবা সহ ভারতে বেশ কয়েকটি শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জারি ক্লিনিক / হাসপাতাল রয়েছে, তাদের বোর্ডের শংসাপত্রযুক্ত প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা সহ সেরা সার্জন এবং পেশাদার রয়েছে এবং রোগীর সন্তুষ্টির সর্বোচ্চ মান অর্জনের জন্য নিবেদিত। এখানকার হাসপাতালগুলি বিশ্বজুড়ে আন্তর্জাতিক রোগীদের চিকিত্সা করে। তা ছাড়া এটি বিশ্বের অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র। ভারতে প্লাস্টিকের অস্ত্রোপচারের ব্যয় মার্কিন যুক্তরাষ্ট্রের একই অপারেশনের তুলনায় অনেক সস্তা হতে পারে এবং সারা বিশ্বের মানুষের জন্য কসমেটিক প্রক্রিয়াটির জন্য একটি জনপ্রিয় গন্তব্য। ব্যতিক্রমী চিকিত্সা সুবিধার কারণে অনেক লোক তাদের প্লাস্টিক শল্য চিকিত্সার জন্য ভারত নির্বাচন করে। তবে বেশিরভাগ লোকেরা এখানে তাদের পদ্ধতিটি বেছে নেওয়ার প্রধান কারণ হ'ল চিকিত্সা যত্নের জন্য কম দাম।

আর্টেমিস হাসপাতালের গুডগাঁওয়ের একজন সেরা প্লাস্টিক সার্জনের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান ডাঃ বিপুল নন্দ

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত বোঝে যে প্রসাধনী চিকিত্সার জন্য ভ্রমণ করা চাপজনক হতে পারে, এজন্য আমাদের দল আপনাকে প্রতিটি পদক্ষেপে গাইড করবে। সেরা প্লাস্টিক সার্জন ডাঃ বিপুল নান্দার সাথে অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করে যিনি আপনাকে আপনার জন্য সঠিক চিকিত্সার পরিকল্পনা খুঁজে পেতে সহায়তা করে।

0 comments:

Post a Comment