Wednesday, September 18, 2019

ডঃ সন্দীপ জৈন ভারতের লাইপোসাকশন সার্জারির সেরা পছন্দ

সংক্ষিপ্ত বিবরণ:

লাইপোসাকশন, যাকে লিপোপ্লাস্টি, লাইপোস্ক্ল্যাচার সাকশন, লিপেক্টমি বা লিপোও বলা হয়, এটি এক ধরণের কসমেটিক সার্জিকাল অপারেশন যা শরীর থেকে ফ্যাট ফেটে এবং "চুষে দেয়"। এটি প্রায়শই পেটে, উরুর, নিতম্ব, ঘাড়, চিবুক, উপরের এবং বাহু, বাছুর এবং পিছনের দিকে ব্যবহৃত হয়। একটি ফাঁপা সরঞ্জামের মাধ্যমে চর্বি নির্মূল করা হয়, এটি একটি ক্যাননুলা হিসাবে উল্লেখ করা হয়। এটি ত্বকের নীচে .োকানো হয়। একটি কার্যকর, উচ্চ-চাপ শূন্যতা ক্যাননুলায় প্রয়োগ করা হয়।


অপারেশন

  • অপারেশন করার আগে, রোগীরা শল্য চিকিত্সার পদ্ধতির জন্য স্যুট কিনা তা নিশ্চিত করতে কিছু স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিতে চান। নিম্নলিখিত সুপারিশ করা যেতে পারে।
  • যে সমস্ত লোকেরা নিয়মিত অ্যাসপিরিন এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি ড্রাগগুলি ব্যবহার করেন তাদের অস্ত্রোপচারের চেয়ে কমপক্ষে 2 সপ্তাহ আগে তাদের গ্রহণ বন্ধ করা উচিত।
  • মহিলাদের গর্ভনিরোধক বড়ি খাওয়া বন্ধ করতে বলা যেতে পারে।
  • রক্তাল্পতায় আক্রান্ত রোগীদের আয়রন সাপ্লিমেন্ট নিতে বলা যেতে পারে। পৃথক একটি সম্মতি আকারে স্বাক্ষর করতে চাইবে। এটি নিশ্চিত করে যে তারা পদ্ধতিতে ঝুঁকি, সুবিধা এবং সম্ভাব্য বিকল্পগুলি সম্পর্কে একেবারেই সচেতন

লাইপোসাকশন প্রকারের

যদিও উপরে বর্ণিত লাইপোসাকশনের বুনিয়াদি একই থাকে, তবে লাইপোসাকশন চলাকালীন বেশ কয়েকটি বিভিন্ন কৌশল ব্যবহার করা যেতে পারে। এর মধ্যে রয়েছে:

  • টুমসেন্ট লাইপোসাকশন। এই পদ্ধতির সময়, স্বাস্থ্য চিকিত্সক চর্বি অপসারণের আগে আপনার চর্বিযুক্ত অঞ্চলে একটি সমাধান ইনজেকশনের ইনজেকশন দেবে। এটি একটি স্যালাইন সলিউশন, একটি মাঝারি ব্যথানাশক এবং এপিনেফ্রিন দিয়ে তৈরি, এটি একটি ড্রাগ যা আপনার রক্তনালীগুলিকে সংকুচিত করে। সমাধানটি কেবল অনায়াসে অতিরিক্ত চর্বি দূর করতে সক্ষম করে না তবে এটি রক্ত ​​ক্ষয় হ্রাস করে এবং অস্ত্রোপচারের চিকিত্সার সময় এবং পরে ব্যথার ত্রাণকে সহায়তা করে।
  • আল্ট্রাসাউন্ড-সহিত লাইপোসাকশন। আল্ট্রাসাউন্ড-সহিত লাইপোসাকশনের কোনও পর্যায়ে, অতিস্বনক শক্তি চর্বি নষ্ট করতে ব্যবহার করা হয়, এর পরে এটি শরীর থেকে অনেক দূরে হয়।


ভারতে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন প্লাস্টিক সার্জারি

দেশটি সাশ্রয়ী মূল্যের কসমেটিক সার্জারির গন্তব্য হিসাবে পরিচিত। একজন রোগীর সম্ভবত বিদেশে অস্ত্রোপচারের পদ্ধতিটি বেছে নেওয়ার জন্য হাজার হাজার মানুষকে নির্বাচন করা উচিত। কসমেটিক সার্জারি ভারতে রোগীদের জন্য নতুন নয়। দেশের সেরা হাসপাতালগুলির সাথে উচ্চ মানের সুবিধাগুলিতে এই পদ্ধতিগুলি সরবরাহ করার দেশটির একটি ইতিহাস রয়েছে। ভারত বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন দর্শনার্থী গ্রহণ করে যারা চিকিত্সা চিকিত্সা পর্যটন শিল্পের জন্য সেখানে যান।

ভারতে স্বাস্থ্যসেবা ব্যবস্থাটি সাশ্রয়ী এবং উন্নত উভয়ই হিসাবে পরিচিত, এটি চিকিত্সা পর্যটকদের কাছে আকর্ষণীয় করে তোলে। ভারত পশ্চিমা দেশগুলিতে প্রশিক্ষণ গ্রহণকারী চিকিত্সকদের দ্বারা সম্পন্ন বিভিন্ন পদ্ধতি এবং শল্যচিকিৎসা দেওয়ার জন্য পরিচিত known বিদেশে প্লাস্টিক সার্জারির জন্য ভারত এত জনপ্রিয় গন্তব্য হওয়ার আরও একটি কারণ এখানে রয়েছে: দেশের অনেকগুলি হাসপাতাল যৌথ কমিশন আন্তর্জাতিক কর্তৃক স্বীকৃত। আপনি ঠিক একই কাজ করতে পারেন এবং একই সাথে ছুটি উপভোগ করার জন্যও কসমেটিক সার্জারিতে প্রচুর ডলার সাশ্রয় করতে পারেন।

সন্দীপ জৈন এক্সপেরিয়েন্সড ডা

ডঃ সন্দীপ জৈন ভারতের সেরা প্লাস্টিক সার্জন 20 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে প্লাস্টিক সার্জারি ক্ষেত্রে খ্যাতিমান। তার মধ্যে তার অস্ত্রোপচার অভিজ্ঞতা এবং জ্ঞান আপনার পক্ষে উপকারী, তিনি নান্দনিক প্লাস্টিক সার্জারি এবং প্রসাধনী উভয় ক্ষেত্রে চিকিত্সা উদ্ভাবনের সাথে সম্পর্কিত অনেকগুলি, প্রায়শই বিভ্রান্তিকর এবং বিবাদমানদের উপর দৃষ্টিভঙ্গি অর্জন করেছেন, যা আপনাকে বাছাইয়ের মাধ্যমে আপনাকে গাইড করতে সহায়তা করতে পারে চিকিত্সা বিকল্প আপনার জন্য সেরা। সাইফি হাসপাতাল মুম্বাইয়ের প্লাস্টিক সার্জন এবং তার দল তাদের স্বাগত এবং পেশাদার আচরণের দ্বারা দাঁড়ায়, রোগীর আগ্রহকে হৃদয়ে রেখে উচ্চতর মান সরবরাহ করে।

ডঃ সন্দীপ জৈনের সাথে মুম্বই ভারতের সেরা কসমেটিক এবং প্লাস্টিক সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন

চিকিত্সা শিল্পে প্রায় এক দশকের বিস্তৃত অভিজ্ঞতার সাথে, কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত চিকিত্সার জন্য ভ্রমণকারী ব্যক্তিদের সেরা প্রদানের ক্ষেত্রে শীর্ষস্থানীয় হিসাবে বিকশিত হয়েছে। আমরা ভারতে শীর্ষ স্থান পরিবর্তন ভ্রমণকারীদের মধ্যে র‌্যাঙ্ক করি। আমাদের নিবেদিত দল ভারতে সাশ্রয়ী মূল্যের প্লাস্টিক সার্জন ডাঃ সন্দিপ জৈনের সাথে অ্যাপয়েন্টমেন্ট পেতে আপনাকে সহায়তা করে এবং আপনার বাজেট এবং পছন্দগুলি অনুসারে সেরা উপলব্ধ বিকল্পগুলি একসাথে রাখে।

0 comments:

Post a Comment