Monday, October 21, 2019

ভারতের শীর্ষ হাসপাতালে সেরা দামে দক্ষ জরায়ু ক্যান্সার চিকিত্সা

জরায়ুর ক্যান্সার, জরায়ু হিসাবে পরিচিত জরায়ুর নীচের অংশের কোষে মহিলাদের জন্য সবচেয়ে সাধারণ ধরণের ক্যান্সার দেখা দেয়। এটি অন্যতম প্রতিরোধযোগ্য ক্যান্সার এবং এটি প্রাথমিক পর্যায়ে চিহ্নিত এবং চিকিত্সা করা গেলে নিরাময় করা যায়। এর চিকিত্সা ক্যান্সারের পর্যায়ে এবং ক্যান্সারের ধরণ, ক্যান্সারের অবস্থান, রোগীর স্বাস্থ্য এবং রোগীর চিকিত্সা বহন করার দক্ষতার মতো কারণগুলির উপর নির্ভর করে। সার্ভিকাল ক্যান্সারের চিকিত্সার জন্য সার্জারি অন্যতম সেরা বিকল্প এবং তিনটি বিস্তৃত বিভাগে বিভক্ত।

জরায়ুর ক্যান্সারের চিকিত্সার জন্য তিন ধরণের সার্জারি হ'ল:

  1. ট্র্যাচেলেক্টোমি: গর্ভের কোনও ক্ষতি না করেই জরায়ুর, প্যারামেট্রিয়াম (আশেপাশের টিস্যু) এবং যোনিটির উপরের অংশটি ট্র্যাচেকল্টোমি দ্বারা সরানো হয়।
  2. হিস্টেরেক্টোমি: এটি সার্জিকাল অপারেশনের মাধ্যমে জরায়ুর সমস্ত অংশ অপসারণ করে।
  3. শ্রোণী এক্সেনটিরেশন: পেলভিসাইজারেশন নামে পরিচিত এটি একটি শল্যচিকিত্সার অপারেশন যা মস্তিষ্কের মূত্রাশয়, মূত্রনালী, মলদ্বার এবং মলদ্বার অন্তর্ভুক্ত পেলভিক গহ্বর থেকে সমস্ত অঙ্গকে সরিয়ে দেয়। সার্ভিকাল ক্যান্সার ফিরে আসলেই এটির পরামর্শ দেওয়া হয়।

ভারতে সার্ভিকাল ক্যান্সার সার্জারি সুবিধা

জরায়ুর ক্যান্সার শল্য চিকিত্সার মূল উদ্দেশ্য হ'ল স্থায়ীভাবে ক্যান্সার থেকে মুক্তি বা রোগের সম্পূর্ণ ক্ষমা আনা। সার্ভিকাল ক্যান্সারের চিকিত্সা এবং শল্যচিকিত্সার শুরুর পরে রোগীর জীবনমান উন্নত করতে পারে diagn

নিম্নলিখিত সার্ভিকাল ক্যান্সার সার্জারি সুবিধা নিম্নলিখিত:

  • বিশ্বমানের অবকাঠামো
  • গুণমানের পরিষেবাগুলি
  • চিকিত্সার জন্য সাশ্রয়ী মূল্যের ব্যয়
  • উন্নত এবং আপডেটেড প্রযুক্তি
  • অতুলনীয় নির্ভুলতার সাথে অভিজ্ঞ সার্জনরা


সার্ভিকাল ক্যান্সারের চিকিত্সা সার্জারির পরে কি নিরাময় করা যায়?

কোনও মহিলার জরায়ুর ক্যান্সারে নিরাময়ের সম্ভাবনা রয়েছে কিনা তা নির্ভর করে অসংখ্য কারণের উপর। সাধারণত, যাদের ক্যান্সার শুরুর দিকে ধরা পড়ে তাদের নিরাময়ের সম্ভাবনা বেশি থাকে। তবে, দেরী পর্যায়ে ক্যান্সার নির্ণয় করা হলে, চিকিত্সকরা রোগীকে নিরাময়ে সফল হতে পারবেন না

ক্যান্সার শুরুর দিকে ধরা পড়লেও ক্যান্সারের চিকিত্সা ওষুধের একটি ভারী ডোজ ব্যবহার করে যার কারণে রোগীরা অনেকগুলি পার্শ্ব প্রতিক্রিয়া অনুভব করতে পারে। সার্ভিকাল ক্যান্সারের একটি বড় চিকিত্সা যা রেডিয়েশন এবং কেমোথেরাপির সাহায্যেও চিকিত্সা করা যেতে পারে।

অন্য যে কোনও ক্যান্সারের মতো, জরায়ুর ক্যান্সারের চিকিত্সাও তার পর্যায়ে নির্ভর করে, যেখানে টিউমারটি পুরোপুরি নির্মূল করার লক্ষ্য। তবে দেরিতে-পর্যায় জরায়ুর ক্যান্সারের ক্ষেত্রে; জীবনের একমাত্র উদ্দেশ্য হ'ল জীবনের মান বাড়ানো।

রোগীর বয়স, ক্যান্সারের অবস্থান, মামলার জটিলতা, ক্যান্সারের ধরণ কিনা স্কোয়ামাস সেল কার্সিনোমা বা অ্যাডেনোকার্সিনোমা, রোগীর অবস্থা এবং স্বাস্থ্য এবং তার চিকিত্সা চালানোর ক্ষমতা এই কয়েকটি কারণ যা এই রোগ নিরাময়ের ক্ষেত্রে অবদান রাখে

ভারতে সার্ভিকাল ক্যান্সার চিকিত্সা এবং সার্জারির সাফল্যের হার

ভারতে সার্ভিকাল ক্যান্সার চিকিত্সা এবং সার্জারির সাফল্যের হার রোগীর চিকিত্সা সম্পর্কে দেওয়া প্রতিক্রিয়াগুলির উপর নির্ভর করে যা শেষ পর্যন্ত তার বয়স, অবস্থা, স্বাস্থ্য এবং ক্যান্সারের পর্যায়ে upon জরায়ু ক্যান্সার চিকিত্সা এবং অস্ত্রোপচারের সাফল্যের হার একই বয়স, ধরণ এবং জরায়ুর ক্যান্সারের স্তরের মহিলাদের সাথে তুলনা করা হয়। প্রাথমিক পর্যায়ে যদি ক্যান্সার ধরা পড়ে তবে আক্রমণাত্মক জরায়ু ক্যান্সারে আক্রান্ত মহিলাদের 5 বছরের বেঁচে থাকার হার 92%। যদি জরায়ুর ক্যান্সার আশেপাশের টিস্যু বা অঙ্গ এবং / অথবা আঞ্চলিক লিম্ফ নোডগুলিতে ছড়িয়ে পড়ে তবে 5 বছরের বেঁচে থাকার হার 56% হয়ে যায়। যদি ক্যান্সার শরীরের দূরের অংশে ছড়িয়ে পড়ে, তবে 5 বছরের বেঁচে থাকার হার মাত্র 17%।

কেন আমাদের নির্বাচন করেছে?

অগ্রণী ব্যক্তিদের স্বাস্থ্যসেবা চিকিত্সা পর্যটনের কেন্দ্রস্থল হিসাবে প্রমাণিত হয়েছে এবং বিশ্বজুড়ে রোগীদের মানসম্পন্ন চিকিত্সা সুবিধা সরবরাহ করতে সফল হয়েছে। আমরা ভারতের সেরা হাসপাতালগুলির সাথে সংযুক্ত রয়েছি যা সর্বাধিক নামী এবং উন্নত শহর জুড়ে ছড়িয়ে রয়েছে। অগ্রণীত স্বাস্থ্যসেবা দায়িত্ব তাদের আন্তর্জাতিক ভ্রমণে আন্তর্জাতিক রোগীদের সহায়তা করা এবং শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনদের মধ্যে সেরা বিকল্প চয়ন করতে তাদের সহায়তা করা। আমরা আমাদের রোগীদের সর্বোত্তম সম্ভাব্য পরিষেবা দেওয়ার বিষয়ে বিশ্বাস করি এবং ভারতের স্বাস্থ্যসেবা শিল্প কর্তৃক প্রদত্ত সমস্ত সুযোগসুবিধাগুলি তাদের উপভোগ করতে পারি যার মধ্যে ভারতে কম দামের সার্ভিকাল ক্যান্সার সার্জারিও অন্তর্ভুক্ত, অন্য কোনও দেশ সরবরাহ করে না। অগ্রণী ব্যক্তিদের স্বাস্থ্যসেবা, আন্তর্জাতিক রোগীদের তাদের ভারত ভ্রমণ থেকে শুরু করে সফল চিকিত্সার পরে স্বদেশে ফিরে যাওয়া পর্যন্ত সঠিক পথ প্রদর্শন করা হয়।

উন্নত সার্ভিকাল ক্যান্সার চিকিত্সা ভারতের জন্য ক্যান্সার বিশেষজ্ঞদের কাছ থেকে দ্বিতীয় মতামত পান। enquiry@forerunnershealthcare.com এ একটি দ্রুত অ্যাপয়েন্টমেন্ট পান, বা আমাদের + 91-9371136499 কল করুন।

আমাদের অভিজ্ঞ চিকিত্সক পরামর্শদাতারা আপনার প্রশ্নের উত্তর দিতে, আপনার নিখরচায় এবং তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত করতে সহায়তা এবং আপনার স্বাস্থ্য লক্ষ্য অর্জনে আপনার যাত্রায় আপনাকে সহায়তা করতে খুশি। যোগাযোগ করতে এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment