Saturday, October 19, 2019

এটা কি ভারতে মমি মেকওভার সার্জারির জন্য সময়?


গর্ভবতী হওয়া এবং একটি সন্তানের জন্ম দেওয়া একটি দুর্দান্ত এবং মানসিক অভিজ্ঞতা হতে পারে তবে প্রায়শই শরীরে অনেকগুলি পরিবর্তন আনে। আপনি দেখতে পাচ্ছেন যে আপনার স্তন এবং বক্ররেখা গর্ভাবস্থা এবং প্রসবের আগে যা ছিল তার চেয়ে উল্লেখযোগ্যভাবে আলাদা।

গর্ভাবস্থা স্তন, পেট এবং পায়ে প্রভাব ফেলে এবং প্রায়শই মহিলাদের শারীরিক উপস্থিতিতে অযাচিত প্রভাব ফেলে। এই অযাচিত প্রভাবগুলি প্রদর্শিত হবে:

  • ড্রুপি বা স্যাজি স্তন
  • ডায়াস্টেসেস বা গর্ভাবস্থা থেকে পেটের পেশী পৃথকীকরণ
  • তলপেটের ত্বকে আলগা
  • পেটের বুলিং এবং প্রসারিত চিহ্ন
  • একগুঁয়ে ফ্যাট কোমর এবং পোঁদে জমা হয়

শরীরে এই পরিবর্তনগুলি ব্যায়ামের পরিবর্তনে বা ডায়েটে সহজেই যায় না। যখন আপনি এই অবাঞ্ছিত পরিবর্তনগুলি আপনার আত্মবিশ্বাসকে প্রভাবিত করছেন এবং আপনার আত্মমর্যাদা হ্রাস করছেন, তখন ভারতে মায়ের মেকওভারে যাওয়ার সময়।

আপনাকে এমন একটি প্লাস্টিক সার্জনের পরামর্শ নিতে হবে যা মায়ের মেকওভার শল্য চিকিত্সাগুলি ব্যবহার করে আপনার প্রাক-গর্ভাবস্থা আকার ফিরে পেতে সহায়তা করতে পারে।

মায়ের মেকওভার সার্জারি কী?

মায়ের মেকওভারটি শল্য চিকিত্সা এবং অ-urgসাগিকাল পদ্ধতিগুলির সংমিশ্রনের মাধ্যমে প্রক্রিয়াগুলির একটি সিরিজ যা মহিলাদের যতটা সম্ভব তার গর্ভাবস্থার পূর্বের আকারটি পুনরুদ্ধারে সহায়তা করে। শব্দটি মমি মেকওভারটি প্রজনন ও বার্ধক্যজনিত প্রভাবগুলির পরে সাধারণ সমাধানের জন্য ডিজাইন করা কসমেটিক পদ্ধতিগুলির একটি কাস্টমাইজড এবং ব্যক্তিগতকৃত সেটকে বর্ণনা করে।
এই প্রভাবগুলি মুখ, স্তন, পেট, কোমর, যৌনাঙ্গে এবং শরীরের অন্যান্য অংশগুলি থেকে বেশ দৃশ্যমান। প্লাস্টিক সার্জনরা গর্ভাবস্থার পরবর্তী চেহারা পুনরুদ্ধার বা উন্নত করতে সহায়তা করতে পারে।

যেহেতু মায়ের মেকওভারটির লক্ষ্য হ'ল প্রসবের পরে শরীরের আকৃতি এবং কোনও মহিলার চেহারা পুনরুদ্ধার করা, তাই মায়ের মেকওভার সার্জারি প্রচুর পরিমাণে সহায়তা করতে পারে।

মায়ের পরিবর্তন সম্পর্কে সম্ভাব্য পদ্ধতিগুলি সাধারণত:


  • স্তন বৃদ্ধি
  • স্তন উত্তোলন
  • নিতম্ব বৃদ্ধি
  • liposuction
  • পেটের টাক
  • স্ত্রীলিঙ্গ বা যোনি পুনর্জীবন

মায়ের পরিবর্তন কেবল গর্ভাবস্থার পরে মহিলাদের দ্বারা অভিজ্ঞ শারীরিক পরিবর্তনগুলিকে বিপরীত করতে সহায়তা করে না বরং তাদের আত্মবিশ্বাস এবং আত্মবিশ্বাসকে উন্নত করতেও সহায়তা করে।

আপনি কীভাবে জানবেন যে আপনি কোনও মায়ের পরিবর্তনের জন্য ভাল প্রার্থী?

মায়ের মেকওভার শল্য চিকিত্সার জন্য সবচেয়ে উপযুক্ত প্রার্থীরা হলেন মহিলারা যারা নিম্নলিখিত বা একাধিক বৈশিষ্ট্য দেখান:

  • স্তনগুলিতে ভলিউম হ্রাস হওয়ার কারণে স্তনগুলি বগল করা
  • অতিরিক্ত আলগা ত্বক এবং পেটে প্রসারিত চিহ্ন
  • জেদযুক্ত চর্বি যা ডায়েট এবং / বা অনুশীলন সত্ত্বেও হ্রাস করে না
  • মুখের বৃদ্ধির অকাল লক্ষণ

মহিলাটি প্রসবের পরে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছে এবং কমপক্ষে ছয় মাস আগে স্তন্যপান করা বন্ধ করে দিয়েছে মায়ের মেকওভারটি বেছে নিতে পারে। একজন মহিলা যিনি তার সন্তান জন্মদান সম্পন্ন করেছেন তিনি মায়ের পরিবর্তনের জন্যও একজন আদর্শ প্রার্থী হতে পারেন এবং এর সুবিধাগুলিও কাটাতে পারেন।

পুনরুদ্ধারের সময় আর কত?

ভারতে মায়ের মেকওভার সার্জারি বহিরাগত রোগী শল্যচিকিত্সা হিসাবে সঞ্চালিত হয় এবং সাধারণত হাসপাতালে থাকার দরকার পড়ে না। এটি রোগীদের বাড়িতে পুনরুদ্ধার করতে দেয়। তবে নির্দিষ্ট কিছু ক্ষেত্রে প্রথম 24 ঘন্টা অতিরিক্ত যত্ন বা পর্যবেক্ষণের জন্য আপনার সার্জন হাসপাতালে রাতারাতি থাকার পরামর্শ দিতে পারেন।

যদিও এটি মায়ের মেকওভারের জন্য গৃহীত সার্জারি এবং পদ্ধতিগুলির উপর নির্ভর করে, বেশিরভাগ রোগী এক থেকে দুই সপ্তাহের মধ্যে পুনরুদ্ধার করে। অস্ত্রোপচারের পরে রোগীদের কমপক্ষে ছয় সপ্তাহ ধরে ভারী বোঝা চাপানো বা জোর অনুশীলন করার কথা নয়।


কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতালের সাফল্যের হার

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতাল ভারত অবশ্যই একটি নির্ভরযোগ্য নাম যখন এটি প্রসাধনী এবং স্থূলত্বের সার্জারিগুলিতে অর্জিত সাফল্যের হারের কথা আসে। সমস্ত মায়ের মেকওভার সার্জারিগুলিতে উচ্চ সাফল্যের হার তাদের উচ্চ দক্ষ এবং সর্বাধিক অন্বেষণের জন্য কসমেটিক সার্জন, হাসপাতালের অবকাঠামো এবং স্বল্প ব্যয়ের পাশাপাশি আন্তর্জাতিক মানের যত্নের জন্য দায়ী করা হয়।

সার্জন এবং হাসপাতালের একটি শক্তিশালী নেটওয়ার্কের সাথে, কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতাল ভারত উচ্চ সাফল্যের হারের সাথে বিভিন্ন মাইলফলক অর্জন করেছে।

আপনার যদি ভারতে মায়ের মেকওভার শল্যচিকিত্সার ব্যয় সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে। বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন।

0 comments:

Post a Comment