Wednesday, October 2, 2019

ডঃ মিলিন্ড ওয়াগের সাথে ভারতে পরিবর্তন আনার এক আত্মবিশ্বাস তৈরি করুন

সংক্ষিপ্ত বিবরণ:

গাইনোকোমাস্টিয়া হ'ল পুরুষদের ওভার ডেভলভলপড বা বর্ধিত স্তনের একটি অবস্থা যা কোনও বয়সেই ঘটতে পারে। পদ্ধতিটি পুরুষদের মধ্যে স্তনের আকার হ্রাস করে, চ্যাপ্টা এবং বুকের আস্তরণগুলিকে বাড়িয়ে তোলে। গাইনোকোমাস্টিয়ার চরম উদাহরণগুলিতে, অতিরিক্ত স্তনের টিস্যুগুলির ওজন অতিরিক্তভাবে স্তনগুলি অ্যাসোলা এবং প্রসারিত করতে পারে। এই দৃষ্টান্তগুলিতে অ্যারোলার অবস্থান ও আকার সার্জিকভাবে উন্নত হতে পারে এবং অতিরিক্ত ত্বক হ্রাস হতে পারে। গাইনোকোমাস্টিয়া সংশোধন করার জন্য প্লাস্টিকের সার্জিকাল অপারেশন প্রযুক্তিগতভাবে হ্রাস ম্যামোপ্লাস্টি হিসাবে পরিচিত।

গাইনিকোমাস্টিয়া পদ্ধতির পদক্ষেপগুলি কী কী?

  • বুকে পুনর্নির্মাণের জন্য পেকটোরাল (বুকের) পেশী এবং গ্রন্থিযুক্ত টিস্যু চিহ্নিত করা হয়
  • An অ্যানেশেসিয়া প্রশাসনের - হালকা অবক্ষেপের সাথে স্থানীয় অ্যানেশেসিয়া পছন্দ করা হয়।
  • টিউমসেন্ট সমাধান অনুপ্রবেশ
  • The বুকের অঞ্চলে জমা অতিরিক্ত ফ্যাট অপসারণের জন্য ভ্যাসার লাইপোসাকশন
  • Excess অতিরিক্ত গ্রন্থিযুক্ত স্তনের টিস্যুগুলির সম্পূর্ণ অপসারণ পুনরায় ঘটনার কোনও সম্ভাবনা দূর করার উদ্দেশ্যে করা হয়

গাইনোকোমাস্টিয়া সার্জারির জন্য পুনরুদ্ধার

অ্যানাস্থেসিয়া হিসাবে ব্যবহৃত হয়, গাইনোকোমাস্টিয়া প্রক্রিয়া চলাকালীন কোনও ব্যথা হয় না, যদিও শল্য চিকিত্সার পরে কিছুটা ফোলাভাব এবং ঘা হওয়া স্বাভাবিক। বেশিরভাগ রোগী গাইনোকোমাস্টিয়া অস্ত্রোপচার পদ্ধতির প্রতি সপ্তাহের মধ্যে কাজে ফিরে আসে।

আন্তর্জাতিক রোগীরা ভারতে কসমেটিক সার্জারি করানোর জন্য কেন শীর্ষ কারণগুলি

প্রসাধনী শল্য চিকিত্সার জন্য ভারত কেন জনপ্রিয় তার প্রধান কারণগুলি সাশ্রয়ী মূল্যের ব্যয়। ভারতে কসমেটিক সার্জিকাল পদ্ধতিতে আক্রান্ত ব্যক্তি কেন আরও বেশি অর্থ সঞ্চয় করতে পারেন তার কয়েকটি কারণ এখানে রইল।

  • মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপের মতো পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে প্রসাধনী শল্যচিকিত্সার ব্যয় অনেক বেশি সাশ্রয়ী এবং সস্তা। এটি কেবলমাত্র দামই নয় যে যুক্তিসঙ্গত দাম নির্ধারণ করা হয় তবে তারা সেই মূল্যে যে পরিষেবা সরবরাহ করে তা দুর্দান্ত।
  • Worldwide বিশ্বব্যাপী মানক পরিষেবাগুলি পাওয়ার জন্য বিভিন্ন কাউন্টার থেকে আগত লোকদের কম দাম দিতে হয়।
  • Equipment সরঞ্জামগুলির ব্র্যান্ড এবং ব্যবহৃত কৌশলগুলি অন্যান্য পশ্চিমা দেশগুলির মতো। তবে প্রদত্ত পরিষেবাটি সাশ্রয়ী মূল্যের এবং সর্বোত্তম
  • ভারত সেই দেশগুলির মধ্যে একটি যা এই সময়ের মধ্যে কসমেটিক সার্জারি পরিষেবাগুলিতে ব্যাপক অগ্রগতি অর্জন করেছে।
  • লোকেরা সার্জারির জন্য ভারতকে বিশেষভাবে পছন্দ করে। যেহেতু ভারতকে আতিথেয়তার ক্ষেত্রে সেরা হিসাবে বিবেচনা করা হয়।

ডঃ মিলিন্দ ওয়াঘ ভারতের কসমেটিক সার্জারি সম্পর্কে আপনি যেভাবে ভাবছেন তা পরিবর্তন করুন

ডঃ মিলিন্দ ওয়াঘ ভারতে সেরা প্লাস্টিক সার্জন হলেন বিশ বছরেরও বেশি সময় ধরে নিবিড় অভিজ্ঞতার সাথে একটি প্রত্যয়িত প্লাস্টিক এবং প্রসাধনী সার্জন। তিনি ভারতে্রিক কৌশল বা ডায়েটরি কন্ট্রোলের পরে বিশাল ওজন হ্রাস অনুসরণ করে শরীর পুনরুদ্ধারের পদ্ধতির জন্য ভারতের অন্যতম পথিকৃৎ। তিনি একটি বিশদ ইতিহাস বর্ণনা করবেন এবং আপনার ক্ষেত্রে প্রয়োজনীয় হিসাবে বিশদ শারীরিক পরীক্ষা গ্রহণ করবেন। তিনি আপনার শারীরিক এবং মানসিক অবস্থার মূল্যায়ন করেন এবং অস্ত্রোপচারের অপারেশনের জন্য আপনার নির্দিষ্ট কসমেটিক লক্ষ্যগুলি নিয়ে আপনার সাথে কথা বলেন। তিনি 5 মহাদেশ এবং বিশ্বের 52 টি দেশের রোগীদের সফলভাবে অপারেশন করেছেন। রুটিন থেকে বিরল পর্যন্ত - প্লাস্টিকের অস্ত্রোপচার সমস্যার পূর্ণ বর্ণালী নিয়ে তাঁর বিশাল অভিজ্ঞতা রয়েছে। । সিদ্ধান্ত নেওয়ার জন্য কিছুটা বর্ধিত পরিশ্রমের প্রয়োজন হতে পারে, ডঃ মিলিন্দ ওয়াগ সেরা প্লাস্টিক সার্জন হিরানন্দনী হাসপাতাল আপনাকে সহায়তা করতে খুশি এবং তিনি যে উপভোগ করছেন তার কিছু।

ডঃ মিলিন্দ ওয়াগের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারতের সহায়তায় ভারতের শীর্ষে প্লাস্টিক সার্জারি সার্জন ডাঃ মিলিন্দ ওয়াঘের শুল্কে আরও ছাড় দেওয়া হয় এবং তার সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান যারা এই সমস্ত পদ্ধতি সরবরাহের জন্য জনপ্রিয় এবং আরও কিছু অংশে আরও অনেক কিছু দিয়েছিলেন পশ্চিমা দেশগুলিতে এর দাম কী। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত ঝামেলা-মুক্ত পুনরুদ্ধার এবং একটি দুর্দান্ত ছুটি নিশ্চিত করার সময় প্রতিযোগিতামূলক মূল্যে বিভিন্ন প্যাকেজ সরবরাহ করে!

ডঃ মিলিন্দ ওয়াঘের সাথে প্লাস্টিক সার্জারি সম্পর্কে বিনামূল্যে পরামর্শের জন্য আপনি এখানে কল করতে পারেন: + 91-9373055368 অথবা আমাদের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন


0 comments:

Post a Comment