Monday, October 21, 2019

ভারতে আপনার পেটের টাক অস্ত্রোপচারের পরিকল্পনা করুন

সংক্ষিপ্ত বিবরণ

পেট টাক শল্য চিকিত্সা অ্যাবডমিনোপ্লাস্টি অতিরিক্ত ফ্যাট এবং ত্বককে দূর করে। সর্বাধিক সংখ্যক ক্ষেত্রে এটি পেটের প্রোফাইলটি সমান ও দৃ creating় তৈরি করে দুর্বল / বিচ্ছিন্ন পেশী পুনরুদ্ধার করে।

আমাদের বেশিরভাগ ওজন নিয়ন্ত্রণ ও ওয়ার্কআউটের মাধ্যমে সংগ্রাম করার জন্য একটি সমতল এবং ভাল টোনযুক্ত পেট struggle এমনকি সাধারণ শরীরের ওজনযুক্ত লোকেরা এমন পেট বিকাশ করতে পারে যা প্রসারিত হয় এবং হ্রাস পায়। এর কারণগুলি বংশগত কারণগুলি, পূর্বের অস্ত্রোপচার, বার্ধক্য, গর্ভাবস্থা এবং ওজনে ওঠানামা হতে পারে।

পেটের টাক সার্জারি উভয় পুরুষের পাশাপাশি সুস্বাস্থ্যের মহিলাদের জন্যও উপযুক্ত। মহিলাদের অনেক গর্ভাবস্থা ছিল এই পদ্ধতিটি তাদের পেশী সংকুচিত করতে এবং ত্বককে ছাঁটাইতে দরকারী বলে মনে করতে পারে। একটি পেট টাক শল্যচিকিত্সা, পুরুষ এবং স্ত্রীলোকদের জন্য একটি বিকল্প যা একবারে ওজনে বেশি ছিল এবং এখনও চর্বি জমা এবং ত্বকের looseিলে .ালা অনুপাত রয়েছে। পেটের টাকের সেরা ফলাফল অর্জন করার জন্য বেশ কয়েকটি অস্ত্রোপচার কৌশল উপস্থিত রয়েছে (রোগীর অবস্থার উপর নির্ভর করে)। প্রক্রিয়াটি সাধারণ অবেদন অনুসারে সাধারনত হয় এবং 3 থেকে 4 ঘন্টা সময় নেয়।


পুরুষ বা মহিলা পেটের টাক প্রক্রিয়াটি করানোর বিভিন্ন কারণ থাকতে পারে। এর মধ্যে কয়েকটি হ'ল:
  • Ten তীব্র ওজন হ্রাস ত্বক কুঁচকে যায়
  • Pregnancy গর্ভাবস্থার পরে ত্বক কুঁচকে যাওয়া
  • Various বিভিন্ন কারণে দাগ এবং প্রসারিত চিহ্ন
  • Look চেহারা এবং লোকে সমতল পেটের জন্য আগ্রহী সম্পর্কে আত্মচেতনা।

ভারতে টমি টাক সার্জারির দাম

পশ্চিমা দেশগুলিতে টমি টাক সার্জারির গড় ব্যয় খুব বেশি। ভারত বিশ্বজুড়ে তার উচ্চতর চিকিত্সা সুবিধা এবং টমি টাক সার্জারির জন্য দক্ষ প্রযুক্তির জন্য পরিচিত। টমি টাক সার্জারির বেশ কয়েকটি সেরা হাসপাতাল এখানে পাওয়া যাবে। ভারতে টমি টাক সার্জারি চিকিত্সার যত্নের উচ্চমানের পরেও অন্য যে কোনও দেশের তুলনায় অনেক কম ব্যয় করে। এছাড়াও,ভারতে টমি টাক সার্জারির ব্যয় বিশ্বের অন্যান্য উন্নত দেশের তুলনায় যথেষ্ট কম।

স্বল্পমূল্যে টমি টাক সার্জারি খুঁজছেন এমন রোগীদের জন্য ভারত সবচেয়ে প্রিয় গন্তব্য। ভারতে পেট টাক সার্জারির ব্যয় সাধারণত আমেরিকা এবং অন্যান্য বিভিন্ন উন্নত দেশে একই পদ্ধতি এবং যত্নের জন্য ব্যয়ের একটি অংশ হয়। অন্যান্য দেশে একই চিকিত্সা পদ্ধতির সাথে ভারতে পেটের টাক শল্য চিকিত্সার ব্যয়ের তুলনা করলে এই অস্ত্রোপচারের দাম 30% -50% কম পাওয়া যাবে।
ভারতে পেটের টাকের দামের পরিবর্তনে পেটের টাকটি বেছে নেওয়া এবং সার্জন, সুবিধা এবং শহর যেখানে সার্জারি করানোর জন্য বেছে নেওয়া হয় তার পরিবর্তনের সাথে পরিবর্তন হয়। দিল্লি, মুম্বই, এবং ব্যাঙ্গালোরের মতো মেট্রো শহরে পেটের টাক শল্যচিকিৎসার গড় ব্যয় 1,15,000 মার্কিন ডলার থেকে শুরু হয়েছে - 2,45,000 মার্কিন ডলার যা অন্যান্য দেশের তুলনায় কম দাম। স্বতন্ত্রভাবে বরাদ্দ হওয়া সাবজেক্ট ম্যানেজার প্রতিটি রোগীর জন্য দর্জি দ্বারা তৈরি ম্যানেজমেন্ট প্ল্যান ডিজাইন করার জন্য ব্যক্তিগত আগ্রহ গ্রহণ করে এবং ভারতে নির্দিষ্ট সময় এবং পেটের টাক ব্যয় সরবরাহ করে।

টমি টাক অস্ত্রোপচারের জন্য ভারতে সেরা হাসপাতাল

ভারতের পেটের টাক অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতালে রয়েছে শিল্পের সুবিধা, কাঠামো এবং অত্যন্ত দক্ষ কসমেটিক-সার্জনরা সবচেয়ে যুক্তিসঙ্গত মূল্যে উচ্চমানের চিকিত্সা সরবরাহ করে।
অ্যাডমিনোপ্লাস্টির শীর্ষস্থানীয় সার্জনরা বিশ্বজুড়ে মর্যাদাপূর্ণ প্রতিষ্ঠানে প্রশিক্ষণ পেয়েছেন। মুম্বই, দিল্লি, আহমেদাবাদ, নয়েডা, হায়দরাবাদ, গুড়গাঁও, বেঙ্গালুরু, কোচি, পুনে, চন্ডীগড়, জয়পুর, চেন্নাই, গোয়া, কেরালা, নাগপুর প্রভৃতি মেট্রো শহরগুলিতে ভারতের সবচেয়ে ভাল পেটের টাক সার্জারি সরবরাহকারী হাসপাতালগুলি are

ভারতে পেটের টাক অস্ত্রোপচারের সেরা হাসপাতালগুলি নিম্নরূপ:

1- মেদানত - দ্য মেডিসিটি, গুড়গাঁও
2- বিএলকে সুপার-স্পেশালিটি হাসপাতাল, দিল্লি
3- ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল, নয়াদিল্লি
৪- আর্টেমিস হাসপাতাল, গুড়গাঁও
5- ফোর্টিস ফ্লাট লেঃ রাজন Rajল হাসপাতাল, নয়াদিল্লি
6-- প্রিমাস সুপার স্পেশালিটি হাসপাতাল, নয়াদিল্লি
7- ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, শালিমার বাগ, নয়াদিল্লি

আপনার যদি অন্য কোনও পুনরায় আবরণ থাকে তবে আপনার টাক সার্জারি রয়েছে।ফিল ফ্রি কনসোলেশনও একটি ফর্ম: শিরোনাম ক্লিক করুন

0 comments:

Post a Comment