Wednesday, October 23, 2019

ভারতে গ্যাস্ট্রিক বেলুন হ'ল আপনার ওজন হ্রাস করার উত্তর

আপনি যদি পরিমিত বা গুরুতর স্থূল স্থূল হন, তবে আপনি সম্ভবত গ্যাস্ট্রিক বেলুন সম্পর্কে চিন্তা করার আগে বিভিন্ন উপায়ে আরও ফিট করার চেষ্টা করেছেন। ওজন হ্রাস পদ্ধতি, উদাহরণস্বরূপ, ডায়েট পরিকল্পনা, অনুশীলন, বা ওজন হ্রাস বড়ি, কোনও আক্রমণাত্মক চিকিত্সার আগে কোনও বিশেষজ্ঞ বিশেষজ্ঞের নির্দেশনায় পরীক্ষা করা এবং চেষ্টা করা উচিত। তবে, এই লাইনের সাহায্যে যারা ওজন হ্রাস করতে অক্ষম তাদের পক্ষে ওজন হ্রাস পদ্ধতি তাদের ব্যক্তিগত সন্তুষ্টি উন্নতি করতে এবং স্থূলতার সাথে চিহ্নিত অসংখ্য অসুস্থতার অগ্রগতি থামিয়ে দিতে পারে।



বেরিয়েট্রিক শল্য চিকিত্সা পদ্ধতিগুলি আপনি খাওয়ার জন্য নির্মমভাবে প্রস্তুত পরিমাণটি কার্যকরভাবে হ্রাস করতে সহায়তা করতে পারেন এবং কয়েকটি কৌশল অতিরিক্তভাবে ক্যালোরি গ্রহণ করতে বাধা দেয়। তাত্পর্যপূর্ণ এবং দ্রুত ওজন হ্রাস ঘটায় এ পর্যন্ত তাদের উচ্চ সাফল্যের হার রয়েছে।

ভারতে গ্যাস্ট্রিক বেলুনের পরে পাউন্ড হারাতে প্রাকৃতিকভাবে আসে, কারণ রোগীদের পরিপূর্ণ বোধ করার জন্য উল্লেখযোগ্যভাবে কম খাবারের প্রয়োজন হয়। সাধারণভাবে, অস্ত্রোপচারের পরে, ওজন হ্রাস রাখা হয় kept আপনার পর্যাপ্ত পুষ্টি হওয়ার গ্যারান্টি দেওয়ার জন্য এবং গ্যাস্ট্রিক অ্যাসিড রিফ্লাক্স বা বমি বমিভাবের মতো সমস্যাগুলি থেকে কৌশলগত দূরত্ব বজায় রাখতে আপনার এই পদ্ধতির পরে খাওয়ার নিয়মিত নির্দেশনা অনুসরণে মনোনিবেশ করা উচিত।

গ্যাস্ট্রিক বেলুনটি একটি সামান্য সিলিকন থলি যা রোগীর পেটে এন্ডোস্কোপিকভাবে মুখের মাধ্যমে উপস্থাপিত হয়। প্রক্রিয়াটি বেদাহীন। স্যালাইন ব্যবহার করে বেলুন ফুলে যায়। রোগীর তার উপস্থিতি এবং খাবার গ্রহণের পরিমাণ হ্রাস হওয়ার কারণে ওজন হ্রাস হওয়ার কারণে পরিপূর্ণ বোধ করে। বসানোর সময়গুলি পরিবর্তিত হয় তবে এটি সাধারণত 20-30 মিনিট সময় নেয়, তারপরে রোগীকে অল্প সময়ের জন্য চিকিত্সক দ্বারা পরীক্ষা করা হবে এবং তারপরে বাড়িতে ফিরে আসতে পারে। বেলুনটি প্রায় ছয় মাস ধরে পেটে স্থিতিশীল থাকে এবং এটি তৃপ্তির বোধ বাড়াতে এবং খাদ্য গ্রহণকে সীমাবদ্ধ করার জন্য।

ভারতে গ্যাস্ট্রিক বেলুনের দাম

বিশ্বব্যাপী বিশ্বব্যাপী রোগীদের ভারতে আনতে ব্যয় একটি গুরুত্বপূর্ণ কাজ অনুমান করে। ভারতে স্বল্পমূল্যের ইন্ট্রাগ্রাস্ট্রিক প্রসারণের পদ্ধতি বিদেশের অসংখ্য রোগীকে টেনে নিয়েছে। তারা উন্নত মানের চিকিত্সা যত্নের সাথে সংযম পেতে যথেষ্ট ভাগ্যবান। সহিত চিত্রটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতে নির্দিষ্ট চিকিত্সার ব্যয় প্রদর্শন করে যা বিদেশী রোগীদের ভারতে তাদের চিকিত্সার জন্য বিদেশে অনুসন্ধান করতে বাধ্য করে।

গ্যাস্ট্রিক বেলুনের জন্য সেরা হাসপাতাল

ভারতে গ্যাস্ট্রিক বেলুনের শীর্ষস্থানীয় হাসপাতালগুলি বর্তমান সময়ের চিকিত্সা উদ্ভাবনের সাথে সজ্জিত। তারা একটি পরিষেবা-ভিত্তিক বিতরণ কৌশল গ্রহণ করে যা রোগীদের যত্ন নেওয়ার এক অদম্য প্রতিশ্রুতি দিয়ে সচেতন চিকিত্সা যত্ন প্রদান করে।
কর্মী ও নার্সদের সহায়তা করার জন্য অভিজ্ঞ সার্জন সমন্বিত অত্যন্ত দক্ষ চিকিত্সা দলটি কৌশলটিকে আরও কার্যকরভাবে কার্যকর করতে সহায়তা করে। ভারতে এই পদ্ধতির স্বল্প ব্যয় প্রতি বছর তাদের ওজন হ্রাস চিকিত্সা করা হাজার হাজার বিদেশী রোগীদের মধ্যে এটি একটি ব্যাপক লক্ষ্য তৈরি করেছে।
  • অ্যাপোলো হাসপাতাল
  • ফোর্টিস হাসপাতাল
  • আর্টেমিস হাসপাতাল
  • সর্বোচ্চ হাসপাতাল
  • মেদন্ত হাসপাতাল

ভারতে ওজন হ্রাস অস্ত্রোপচারের জন্য কীভাবে আবেদন করবেন?

আপনার স্বাস্থ্যসেবা দল আপনাকে পেটের মধ্যে একটি অন্তঃসত্ত্বা বেলুন রাখার জন্য আপনার পদ্ধতির জন্য প্রস্তুত হওয়ার সর্বোত্তম পন্থায় সুনির্দিষ্ট নির্দেশিকা সজ্জিত করবে। আপনার কৌশলের আগে আপনাকে বিভিন্ন ল্যাব পরীক্ষা এবং পরীক্ষার অভিজ্ঞতার প্রয়োজন হতে পারে। আপনার কী খাওয়া এবং পান করা এবং সেই সময় আপনি যে ওষুধগুলি গ্রহণ করেন সেগুলি পদ্ধতির পথ সুগম করার ক্ষেত্রে আপনাকে সীমাবদ্ধ করার প্রয়োজন হতে পারে। একইভাবে আপনার একটি শারীরিক ক্রিয়াকলাপ প্রোগ্রাম শুরু করার প্রয়োজন হতে পারে। আমাদের সাথে ভারতে গ্যাস্ট্রিক বেলুনের পরিকল্পনা করা একটি মৌলিক এবং বিশৃঙ্খলা মুক্ত প্রক্রিয়া। কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতাল ভারত আপনাকে সরবরাহ করে;
  • ভারতে যথাযথ চিকিৎসা সফরের পরিকল্পনা করুন।
  • ভারতে উপলব্ধ সেরা শল্য চিকিত্সাগুলি সেগুলিও বুদ্ধিমান!
  • আপনার উপার্জিত অর্থের জন্য সম্পূর্ণ মূল্য।
  • এক এক আপনার ভিজিট মাধ্যমে সমস্ত সাহায্য।

অনলাইনে নিয়োগ বুক করুন:
কল করুন:
+ 91-9373055368 বা ইমেল আইডি: enquiry@cosmeticandobesitysurbryhhindindia.com
আপনার যদি কম খরচে গ্যাস্ট্রিক বেলুনের ওজন হ্রাস প্রক্রিয়া সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে। বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment