Monday, October 21, 2019

ভারতে কোলন ক্যান্সারের জন্য সেরা কেমোথেরাপি

কোলোরেক্টাল ক্যান্সার হ'ল এক ধরণের ক্যান্সার যা কোলন বা মলদ্বারে বৃদ্ধি পেতে শুরু করে যা বৃহত অন্ত্রের একটি অংশ। এটি বাউয়েল ক্যান্সার নামেও পরিচিত। বেশিরভাগ কোলোরেক্টাল ক্যান্সার কোলন বা মলদ্বারের অভ্যন্তরের আস্তরণের উপর বাড়তে শুরু করে। এই বৃদ্ধিগুলি পলিপস বলা হয়। ডাব্লুএইচও (বিশ্ব স্বাস্থ্য সংস্থা) এর মতে, কলোরেক্টাল ক্যান্সার বিশ্বব্যাপী দ্বিতীয় সাধারণ ক্যান্সার। কেমো থেরাপি হিসাবে পরিচিত কেমোথেরাপি প্রায়শই কলোরেক্টাল ক্যান্সারের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ক্যান্সার কোষকে মেরে ফেলার জন্য ক্যান্সার বিরোধী ওষুধের ব্যবহার। কলোরেক্টাল ক্যান্সারের কেমোথেরাপি আপনার কী ধরণের ক্যান্সার রয়েছে এবং কীভাবে আপনার চিকিত্সা করা হয়, এটি কতটা বড় এবং এটি শরীরে ছড়িয়ে পড়েছে কিনা তার উপর নির্ভর করে। এটি রক্ত ​​প্রবাহে সারা শরীরে ছড়িয়ে পড়ে এবং সারা শরীরের ক্যান্সার কোষগুলিকে প্রভাবিত করে।


চিকিত্সকরা কখন কেমোথেরাপির পরামর্শ দেন ?

চিকিত্সকরা ক্যান্সারের চিকিত্সার আগে এবং পরে কেমোথেরাপির পরামর্শ দেন। কখনও কখনও এটি মুখ দিয়ে দেওয়া হয়। এবং একটি হাসপাতালের থাকার প্রয়োজন হতে পারে। অস্ত্রোপচারের আগে কেমোথেরাপির লক্ষ্য হ'ল সার্জারির ঝুঁকি হ্রাস করা হ্রাস করা এবং অস্ত্রোপচারের পরে কেমোথেরাপির লক্ষ্য হ'ল ভবিষ্যতে ক্যান্সারের ঝুঁকি কমে যাওয়া। সার্জারি কেবল অঞ্চল থেকে ক্যান্সার অপসারণ করে পাশ পার্শ্ব প্রতিক্রিয়া মূলত ওষুধ এবং ডোজগুলির উপর নির্ভর করে। এই ওষুধগুলি সাধারণ কোষ, পাচন ট্র্যাক, চুলের শিকড়গুলির কোষ ইত্যাদির ক্ষতি করতে পারে বেশিরভাগ পার্শ্ব প্রতিক্রিয়া চিকিত্সা শেষ হওয়ার পরে চলে যায়।

এটা কত টাকা লাগে ?

দ্য ভারতে কোলন ক্যান্সারের জন্য কেমোথেরাপির ব্যয় রোগীর রোগ নির্ণয় এবং অবস্থার উপর পরিবর্তিত হতে পারে। শহরগুলির উপর নির্ভর করে গড় ব্যয় সর্বোচ্চ ₹ 4,00,000 থেকে, 5,00,000 এর সর্বনিম্ন ব্যয় হতে প্রায় ২,০০,০০০ থেকে ৩,০০,০০০ এর সর্বনিম্ন ব্যয় অনুসারে পরিবর্তিত হতে পারে তাই গড় ব্যয় ₹ ৩,০০,০০০ থেকে ₹ ৪ এর মধ্যে রয়েছে , 00.000। এটি এমনকি হাসপাতালের ধরণ, সার্জন, সেখানে কী কী সুবিধা, সার্জারি করা হয়, বীমা বা নাম এবং হাসপাতালের বা ডাক্তারের নাম এবং খ্যাতির উপর নির্ভর করে ভারত ভারতের বাইরে কোলন শল্য চিকিত্সার জন্য সাধারণত ব্যয়ও নির্ভর করে যে অস্ত্রোপচার কীভাবে করা যায় তার গড় নির্ভর করে করতে পারা শহরগুলির উপর নির্ভর করে, 24,196 থেকে 31,601 ডলার।

ভারতের সেরা হাসপাতাল কোনটি ?

আমাদের শীর্ষস্থানীয় হাসপাতালগুলি ভারতে সেরা ক্যান্সারের চিকিত্সা দিয়ে সজ্জিত। এবং আমাদের চিকিত্সকরা আপনার কষ্টের জন্য আপনাকে চিকিত্সা করতে প্রস্তুত। ভারতের কয়েকটি সেরা ক্যান্সার চিকিত্সা হাসপাতাল হ'ল: -
  • অ্যাপোলো সিবিসিসি ক্যান্সার কেয়ার
  • এইচসিজি হাসপাতাল, বেঙ্গালুরু
  • আমেরিকান অনকোলজি ইনস্টিটিউট, হায়দরাবাদ
  • সাইটকেয়ার হাসপাতাল, বেঙ্গালুরু
  • মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল
  • প্রাইমাস সুপার স্পেশালিটি হাসপাতাল
  • আর্টেমিস হাসপাতাল, গুরুগ্রাম
  • এএমআরআই হাসপাতাল, সল্টলেক সিটি, কলকাতা
  • গ্লিনিএগলস গ্লোবাল হাসপাতাল, পেরুম্বকাম, চেন্নাই
  • ভিপিএস লাকেশোর, কোচিন
  • ক্যানড্রোল - ক্যান্সার চিকিত্সা এবং গবেষণা কেন্দ্র - জয়পুর
  • বেঙ্গালুরুতে ভাইদেহি ক্যান্সার সেন্টার হাসপাতাল


যোগাযোগ কিভাবে ?

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সাইটে, বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন যার মাধ্যমে আমরা আপনাকে সংযুক্ত করতে পারি। ভারতে সেরা ক্যান্সার সার্জন, আমাদের হাসপাতালগুলিতে উন্নত সরঞ্জাম এবং সহানুভূতিশীল রোগীদের যত্ন সহ, আমরা আমাদের আন্তর্জাতিক রোগীদের পরিষেবাগুলির প্রশস্ততা দিতে ভাল অবস্থানে রয়েছি। আমরা আপনার দুর্ভোগের জন্য আপনাকে সাহায্য করব।

ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সা সম্পর্কে আরও জানার জন্য নিখরচায় পরামর্শ নিন

আমাদের ইমেইল করুন: info@indiacancersurgerysite.com এ


আন্তর্জাতিক হেল্পলাইন নম্বর: +91 9371770341


0 comments:

Post a Comment