Tuesday, October 22, 2019

স্লিভ গ্যাস্টেরটমি সার্জারি সাফল্যের হার: সেরা হাসপাতালগুলির জন্য আপনার যা জানা উচিত

স্থূলত্ব একটি বিরক্তিকর হারে প্রসারিত হচ্ছে। তাদের জন্য, যারা নিরবচ্ছিন্নভাবে স্থূলকায়, খুব শীঘ্রই বা পরে সময়ে, বেরিয়েট্রিক শল্য চিকিত্সা অপরিহার্যভাবে শেষ হয় যাতে শরীরের ওজন এবং শারীরিক ক্রিয়াগুলি পুনরায় প্রতিষ্ঠিত করতে পারে। তবে, প্রতিটি জাতির মধ্যে কয়েক জনই একইভাবে কার্যকরভাবে এই সার্জারিগুলি সম্পাদনের জন্য সজ্জিত।

ভারতে ব্যারিয়াট্রিক সার্জারি আজকাল বিশাল জনপ্রিয়তা বৃদ্ধি করছে। এটি দেরিতে হিসাবে একটি চিকিত্সা পর্যটন হটস্পটে পরিণত হয়। অন্তর্দৃষ্টি অনুসারে, ক্রমবর্ধমান সংখ্যক ব্যক্তি ভারতকে তৈরি করছে, এই অস্ত্রোপচারের জন্য তাদের গন্তব্য এবং প্রতিদিন ভারতে প্রায় শতাধিক বারিয়েরেটিক ব্যবস্থা কার্যকর করা হচ্ছে।


ওজন হ্রাস শল্য চিকিত্সা অত্যন্ত স্থূল ব্যক্তিদের জন্য যারা তিহ্যগত ওজন হ্রাস কৌশলগুলির সাহায্যে ওজন হ্রাস করতে অবহেলা করেন তাদের জন্য অনিবার্য, উদাহরণস্বরূপ, ডায়েট নিয়ন্ত্রণ, কাজ করা, প্রাকৃতিক চিকিত্সা এবং ষধগুলি।

আজকাল, ভারতে স্লিভ গ্যাস্টেরটমি সার্জারি তাত্ক্ষণিক ও দ্রুত ওজন হ্রাসের জন্য একটি জনপ্রিয় পছন্দে পরিণত হয়েছে। স্বাস্থ্যের অবস্থার প্রসারিত বিপদে থাকা ব্যক্তিদের মধ্যে এটি সমালোচনামূলক, উদাহরণস্বরূপ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কার্ডিওভাসকুলার অসুস্থতা এবং উপরের ওজনের চেয়ে বেশি স্ট্রোক stroke

বিশ্বব্যাপী ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য ভারত সবচেয়ে জনপ্রিয় এবং সেরা গন্তব্যগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট। ভারতে ওজন কমানোর শল্য চিকিত্সার জন্য ব্যক্তিরা কেন কয়েকটি কারণ ভোগ করেন তার কয়েকটি কারণ রয়েছে। সবচেয়ে জটিল কারণ হ'ল ভারতে ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালগুলি ওজন হ্রাসের জন্য বিস্তৃত শল্য চিকিত্সার জন্য ব্যবহৃত অত্যাধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত।

স্লিভ গ্যাস্টেরটমি সার্জারি

আজ করা বেশিরভাগ হাতা গ্যাস্টেরটমিগুলি ল্যাপারোস্কোপিকভাবে সঞ্চালিত হয়। এর মধ্যে রয়েছে পেটে পাঁচ বা ছয়টি সামান্য ছিদ্র তৈরি করা এবং ক্যামকর্ডার (ল্যাপারোস্কোপ) এবং এই ছোট্ট ছিদ্রগুলির মধ্য দিয়ে দেওয়া দীর্ঘ সরঞ্জামগুলি ব্যবহার করে সিস্টেমটি খেলানো।

স্লিভ গ্যাস্টেরটমি একটি নিষিদ্ধ প্রকারের ক্রিয়াকলাপ যেখানে প্রায় 2/3 পেটের বাম অর্ধেক অংশ ল্যাপারোস্কোপিকভাবে এন্ডোস্কোপিক স্ট্যাপার ব্যবহার করে বহিষ্কার করা হয়। পেট এইভাবে একটি হকি স্টিক বা হাতা স্থির করে। এটি অতি স্থূল (বিএমআই> 60) জন্য দ্বি-পর্যায়ের কৌশলটির প্রথম পর্যায়ে কার্যকর করা যেতে পারে যেখানে এটি ম্যালাবসার্পটিভ সার্জারি বা অন্য কাউকে ছাড়াই একাকী পর্যায়ের পদ্ধতি হিসাবে অনুসরণ করা হয়।

পেটের ক্ষমতা 60 - 100 সিসির মধ্যে চলে। বিভিন্ন ধরণের ব্যারিট্রিক শল্য চিকিত্সার থেকে আলাদা, আউটলেট ভালভ এবং পেটের স্নায়ু অক্ষত থাকে যখন কেবল পেটের আকার অবশ্যই হ্রাস পায়।

গ্যাস্টেরটমি সার্জারির জন্য হাসপাতাল

এই স্থূলত্বের শল্যচিকিত্সা ওজন হ্রাস করার অর্থাত্ অস্ত্রোপচার পদ্ধতির একটি ধীরে ধীরে জনপ্রিয় সেট। সর্বাধিক সাধারণ ব্যারিয়াট্রিক শল্যচিকিত্সা হ'ল গ্যাস্ট্রিক স্লিভ, গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি এবং গ্যাস্ট্রিক ব্যান্ড। এটি 40 বছরের চেয়ে বেশি বডি বডি মাস সূচক গ্রহণকারীদের জন্য নির্ধারিত হয় 
  • ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট গুড়গাঁও
  • ওকহার্ট হাসপাতাল মুম্বাই
  • সাইফি হাসপাতাল মুম্বাই
  • কোডস ক্লিনিক মুম্বই
  • গ্লিনিগলস গ্লোবাল হাসপাতাল মুম্বাই
  • ফোর্টিস ফ্লাট লেঃ রাজন llাল হাসপাতাল, বসন্ত কুঞ্জ, নয়াদিল্লি
  • গ্যাস্টারটমি অস্ত্রোপচারের ব্যয়

ব্যারিট্রিক বা ওজন হ্রাস শল্য চিকিত্সা বিভিন্ন ধরণের সার্জারি বা কৌশল নিয়ে গঠিত। পদ্ধতি এবং হাসপাতালের ধরণের উপর নির্ভরশীল, বেরিয়েট্রিক সার্জারির দাম ওঠানামা করতে পারে।

কসমেটিক ও স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালে তাদের রোগীর সাফল্যের হার

ভারতে ব্যারিয়াট্রিক সার্জারির ওজনের আদর্শ পরিমাপ হারানো প্রায় ৮০% ব্যক্তির উচ্চ সাফল্যের হার রয়েছে। ব্যারিট্রিক শল্য চিকিত্সা একইভাবে ওজন হ্রাস অস্ত্রোপচার বা স্থূলত্ব সার্জারি বলা হয়। এটি স্থূল ব্যক্তিদের পাউন্ডগুলি ছড়িয়ে দেয় এবং একটি মিতু হিসাবে ফিরে ফিট করে। এটি পেটের স্প্যান হ্রাস করার পথে। সম্ভবত কোনও বৃহত ব্যক্তির এটি সম্পর্কে চিন্তাভাবনা করার আগে বারিয়েট্রিক সার্জারি সম্পর্কে অনিবার্যভাবে প্রগতিশীলভাবে শিখতে হবে।

আপনি যদি ভারতে স্বল্প দামের হাতা গ্যাস্টারটমির সার্জারি খুঁজছেন। আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন। আমাদের সাথে যোগাযোগ করুন: কল করুন: + 91-9373055368 আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurbryhhindindia.com
বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment