Tuesday, November 12, 2019

সেরা কসমেটিক এবং স্থূলত্বের হাসপাতালগুলির সাথে ভারতে কার্যকর মমি মেকওভার সার্জারি

ওভারভিউ:

আজকের মহিলারা তাদের স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং তাদের দেহ বজায় রাখতে কোনও প্রকার কৃতিত্ব ছাড়েন না। যাইহোক, যখন কোনও মহিলা মা হন, তখন তিনি নিজের শরীর সম্পর্কে আর চিন্তা করেন না এবং পুরোপুরি নিজেকে নিজের সন্তানের জন্য উত্সর্গ করেন। এই কারণে, স্ব-যত্ন স্বয়ংক্রিয়ভাবে একটি পশ্চাদপট গ্রহণ করে। কোনও মহিলা যখন গর্ভবতী হন তখন তার গর্ভে বেড়ে ওঠা শিশুর জন্য তার পেটের পেশীগুলি প্রসারিত হয়। যেহেতু গর্ভাবস্থা দীর্ঘ সময়কালের এবং শারীরিক এবং মানসিক উভয়ভাবেই দাবি করে, তাই মহিলার পক্ষে নিজের যত্ন নেওয়া খুব কঠিন। এইভাবে গর্ভাবস্থার পরে, বেশিরভাগ মহিলা স্বাস্থ্যকর ডায়েট অনুসরণ করে এবং ওজন হ্রাস করার জন্য পর্যাপ্ত শারীরিক ক্রিয়াকলাপ সম্পাদন করে তাদের প্রাক-শিশুর দেহ অর্জনের প্রচেষ্টা গ্রহণ করেন। তবে কিছু মহিলার ক্ষেত্রে নিয়মিত অনুশীলন এবং পরিকল্পিত ডায়েটগুলি অতিরিক্ত চর্বি থেকে মুক্তি পাওয়ার পক্ষে যথেষ্ট নয় এবং তাই তারা তাদের পূর্বের দেহের আকার পেতে মায়ের মেকওভার শল্য চিকিত্সার বিকল্প বেছে নেয়।



মায়ের মেকওভারটি একটি আধুনিক কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা যা একাধিক পদ্ধতিতে জড়িত যা কোনও মহিলাকে অতিরিক্ত কিলো থেকে মুক্তি এবং কিছুটা ইঞ্চি ছড়িয়ে দিয়ে তার প্রেগন্যান্সির শারীরিক পুনরুদ্ধার করতে সক্ষম করে। এটি কোনও মহিলাকে গর্ভাবস্থার পরে অতিরিক্ত ফ্ল্যাপ, স্তন্যপান স্তন এবং মারাত্মক প্রসারিত চিহ্নগুলির সমস্যাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করে যা কঠোর শারীরিক ক্রিয়াকলাপগুলির কঠোর রুটিন অনুসরণ করেও দূরে যাবে না।

ভারতে মমি মেকওভার সার্জারির সাশ্রয়ী মূল্যের ব্যয়

সাশ্রয়ী মূল্যের ব্যয়ে উন্নত কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি সরবরাহ করায় ভারত বহু সংখ্যক আন্তর্জাতিক রোগীকে ভারতে আকর্ষণ করে। দ্য ভারতে মমী মেকওভার সার্জারির দাম উন্নত দেশগুলিতে প্রচলিত ব্যয়ের তুলনায় যখন খুব কম হয়। যদিও ভারতে মায়ের মেকওভার শল্য চিকিত্সা সর্বশেষতম সরঞ্জাম এবং কৌশল অনুসারে করা হয় এবং আন্তর্জাতিক রোগীদের দ্বারা ভারতের সেরা হাসপাতালগুলিতে গৃহীত হয়, তবে এই দেশগুলির ক্ষেত্রে এই চিকিত্সার ব্যয় একই চিকিত্সার ব্যয়ের চেয়ে 50% -60% কম হয় is যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্র

ব্যস্ত মায়ের জন্য মায়ের মেকওভার পুনরুদ্ধারের টিপস

যেহেতু মায়ের মেকওভারটি অনেকগুলি পদ্ধতির সংমিশ্রণ যা একক দিনে সঞ্চালিত হয়, এটি একটি শক্ত অস্ত্রোপচার হিসাবে পরিচিত। অস্ত্রোপচার থেকে সম্পূর্ণ সুবিধা এবং দীর্ঘস্থায়ী ফলাফল পেতে, মহিলাদের সঠিক সময়ে অস্ত্রোপচার করা প্রয়োজন। গাইডলাইন এবং টিপস অনুসরণ করে মায়ের মেকওভার শল্য চিকিত্সার পরে মহিলাদের দ্রুত পুনরুদ্ধার সক্ষম করতে পারে এবং এটি নিশ্চিত করা যায় যে তারা কেবল ভাল দেখায় না তবে তাদের চেহারাতে ভালও বোধ করে।

  1. ভবিষ্যতের গর্ভাবস্থা অবলম্বন
  2. প্রয়োজনীয় শারীরিক ক্রিয়াকলাপ সম্পাদন করে মায়ের মেকওভারের দ্বারা অর্জিত ফিজিক বজায় রাখা
  3. স্বাস্থ্যকর ডায়েট অনুসরণ করা
  4. চেরাগুলি রক্ষা এবং এটি সূর্যের সংস্পর্শে প্রতিরোধ করে।
  5. স্ট্রেইনের কারণ হতে পারে এমন কোনও ক্রিয়াকলাপ সম্পাদনের আগে শরীরকে সুস্থ করে তোলা।
  6. একটি আদর্শ ওজন বজায় রাখা
  7. ধূমপান এবং অ্যালকোহল সেবন বন্ধ করুন

একটি মায়ের পরিবর্তন থেকে কী আশা করবেন?

মায়ের মেকওভার শল্য চিকিত্সার উদ্দেশ্য হ'ল মহিলাগণ তাদের প্রাক-শিশুর দেহ ফিরে পেতে এবং তাদের পছন্দসই চেহারা অর্জনে সক্ষম করে enable কোনও মহিলার যখন তার বাচ্চা কম বয়সে করা হয় তখন সার্জারি থেকে আরও ভাল এবং প্রাথমিক ফলাফল আশা করা যায় early সাধারণত, একজন মহিলার বলা হয় সার্জারির দেওয়া নির্দেশনা অনুসরণ করে যদি স্ব-যত্নের যত্ন নেওয়া হয় তবে প্রদত্ত শল্য চিকিত্সার তিন মাসের মধ্যেই তার ফলাফল ভাল হয়। যদি শল্যচিকিত্সা কোনও শংসাপত্রিত সার্জন দ্বারা পরিচালিত হয় এবং একটি ভাল স্বাস্থ্যসেবা রুটিন অনুসরণ করা হয় তবে একটি মায়ের পরিবর্তন মেয়েদের জন্য একটি লাভজনক প্রক্রিয়া হিসাবে প্রমাণিত হতে পারে এবং স্তন, যৌনাঙ্গে, নিতম্ব, কোমরের সাথে সম্পর্কিত শারীরিক উপস্থিতির উপর ভিত্তি করে তাদের সমস্ত অভিযোগ কাটিয়ে উঠতে পারে , এবং পেট।

ভারতে মমি মেকওভার সার্জারির জন্য সেরা হাসপাতাল

ভারতে কয়েকটি শীর্ষস্থানীয় প্রসাধনী স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল রয়েছে যা ক্লাস অবকাঠামোগত সর্বোত্তম এবং সাশ্রয়ী মূল্যের ব্যয়ে মানসম্পন্ন চিকিত্সা সরবরাহ করে। এই হাসপাতালগুলি সর্বশেষতম সরঞ্জাম এবং কৌশল দিয়ে সজ্জিত এবং সর্বাধিক নামী ডাক্তার এবং সার্জনদের দল রয়েছে। মায়ের মেকওভার শল্যচিকিত্সার জন্য ভারতের সেরা হাসপাতালগুলি নিম্নলিখিত:
  • অ্যাপোলো স্পেকট্রা হাসপাতাল
  • কলম্বিয়া এশিয়া হাসপাতাল
  • গ্লোবাল হাসপাতাল
  • জসলোক হাসপাতাল
  • বৃহস্পতি হাসপাতাল

আন্তর্জাতিক রোগীদের জন্য ভারতে চিকিৎসা চিকিত্সা

বছরের পর বছর ধরে, ভারত স্বাস্থ্যসেবা এবং provষধের ক্ষেত্রে বিশ্বের সেরা স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের তালিকায় একটি উল্লেখযোগ্য অবস্থান অর্জন করতে বিপ্লব করেছে। আজ ভারত সর্বাধিক দক্ষ পরিষেবাদি সরবরাহ করে এবং সর্বাধিক সাশ্রয়ী মূল্যে ব্যয় করে। এই কারণেই বেশিরভাগ আন্তর্জাতিক রোগীরা ভারতে মায়ের মেকওভার শল্য চিকিত্সার জন্য বেছে নেন।

আপনি যদি সাশ্রয়ী মূল্যের কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালে ভারতে মায়ের মেকওভার সার্জারির সন্ধান করছেন তবে আপনার জন্য সেরা জায়গা you এবং মায়ের মেকওভার সম্পর্কিত আপনার কাছে আমাদের বিশেষজ্ঞকে জিজ্ঞাসা করুন। নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন

আমাদের সাথে যোগাযোগ করুন: কল করুন: + 91-9373055368 বা আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurbryhhindindia.com


0 comments:

Post a Comment