Monday, November 4, 2019

ডাঃ. ভারতে বিপুল নন্দ আপনাকে বিউটি ওয়ান রাখার জন্য সহায়তা করছে

সংক্ষিপ্ত বিবরণ:

ব্রেস্ট বাড়াতে আমার রোগীদের সাথে "ব্রেস্ট অগ" বা "বুব জব" হিসাবেও উল্লেখ করা হয়, আপনার স্তনের আকার বাড়াতে স্তনের প্রতিস্থাপন বা ফ্যাট ট্রান্সফার ব্যবহার করতে হবে। এই পদ্ধতিটি ওজন হ্রাস বা গর্ভাবস্থার পরে হারিয়ে যাওয়া স্তনের ভলিউমও পুনরুদ্ধার করতে পারে, অতিরিক্ত গোলাকার স্তনের ফর্মটি কাটাতে পারে বা প্রাকৃতিক স্তনের আকারের অসমত্ব উন্নত করতে পারে।

স্তন বৃদ্ধির সার্জারি কী করতে পারে What

  • আপনার স্তন পূর্ণতা এবং অভিক্ষেপ বৃদ্ধি করুন
  • স্তন এবং নিতম্বের তলদেশের ভারসাম্যটি উন্নত করুন
  • আপনার আত্ম-চিত্র এবং আত্মবিশ্বাস বাড়ান

স্তন প্রতিস্থাপনের প্রকারগুলি কী কী?


  • একটি স্তন প্রতিস্থাপন একটি ক্লিনিকাল সিন্থেসিস যা এটি স্তনের বর্ধন, পুনর্গঠন, বা স্তনের শারীরিক রূপ তৈরি করতে স্তনের অভ্যন্তরে অবস্থিত। স্তনের প্রতিস্থাপনের প্রধানত তিন প্রকার রয়েছে:
  • স্যালাইনের ইমপ্লান্টগুলি লবণের জলের মতো জীবাণুমুক্ত স্যালাইনে দ্রবণ দিয়ে পূর্ণ হয়। সমাধানটি একটি ইলাস্টোমার সিলিকন শেলের মধ্যে রাখা হয়। এই ইমপ্লান্টগুলি বিভিন্ন পরিমাণে স্যালাইনের দ্রবণ দিয়ে পূরণ করা যায়। এটি স্তনের অনুভূতি, দৃness়তা এবং আকারকে প্রভাবিত করে।
  • যদি কোনও স্যালাইন ইমপ্লান্ট ফাঁস হয় তবে দ্রবণটি শরীর দ্বারা প্রাকৃতিকভাবে শোষণ এবং বহিষ্কার করা হবে।
  • সিলিকন জেল ভরা রোপন মধ্যে একটি সিলিকন জেল ভরা একটি সিলিকন বহিরাগত শেল অন্তর্ভুক্ত। যদি একটি সিলিকন ভরা ইমপ্লান্ট ফাঁস হয়, জেল হয় শেলের মধ্যেই থাকবে বা স্তন রোপনের পকেটে পালিয়ে যাবে।
  • এই ধরণের ইমপ্লান্ট বেছে নেওয়া রোগীদের স্যালাইন সলিউশন ইমপ্লান্টগুলির তুলনায় তাদের চিকিত্সকের সাথে আরও নিয়মিত চেক আউট করা উচিত। একটি এমআরআই বা আল্ট্রাসাউন্ড স্ক্যান ইমপ্ল্যান্টের শর্তটি পরীক্ষা করতে পারে।

ভারতে প্লাস্টিক সার্জারি করার সুবিধা

আমেরিকা ও যুক্তরাজ্য থেকে স্কুলে পড়াশোনা করার প্রশিক্ষণ প্রাপ্ত সার্জনদের একটি দক্ষ পুল নিয়ে ভারত প্লাস্টিক সার্জিকাল অপারেশনের জন্য একটি বিখ্যাত গন্তব্য হয়ে উঠেছে। ভারতের স্বাস্থ্যসেবা অবকাঠামোতে সাম্প্রতিক ঘটনাবলি এবং অত্যাধুনিক সুযোগ-সুবিধা ও সরঞ্জামের সহজলভ্যতাও এই প্রক্রিয়াটি অতিক্রম করার জন্য অনেকের জন্য ভারতকে একটি আকর্ষণীয় গন্তব্যে পরিণত করেছে। অন্যান্য দেশের তুলনায় অস্ত্রোপচারের ব্যয়টি উল্লেখযোগ্যভাবে কম এবং আপনি দেখতে পাচ্ছেন যে কেন অনেক আন্তর্জাতিক রোগী ভারতকে তাদের চিকিত্সার গন্তব্য হিসাবে বেছে নিচ্ছেন। তদুপরি, এই ডাক্তাররা প্লাস্টিক সার্জারির ক্ষেত্রে অত্যন্ত দক্ষ এবং উচ্চ জ্ঞান সম্পন্ন। ভারত সাম্প্রতিক দশকগুলিতে চিকিত্সা বিজ্ঞানের ক্ষেত্রে অনেক উন্নতি করেছে এবং ভারতীয় ডাক্তাররা তাদের ধৈর্য ও চিকিত্সার প্রতিভা জন্য আন্তর্জাতিকভাবে সুপরিচিত। প্লাস্টিক এবং প্রসাধনী শল্যচিকিত্সার পদ্ধতিগুলির জন্য ভারত বিশ্বব্যাপী গন্তব্য, কারণ এটি বিশ্ব মানের স্তরে কম ব্যয়বহুল চিকিত্সা উপস্থাপন করে।


তীক্ষ্ণ দৃষ্টি এবং দৃ firm় ধারণা সহ একটি স্বতন্ত্র এবং উদ্ভাবনী ব্যক্তিত্ব- ডাঃ বিপুল নন্দ

ডাঃ বিপুল নন্দ ২৩ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে গুড়গাঁওয়ের আর্টেমিস হাসপাতালের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জন; তিনি ভারতের প্লাস্টিক ও প্রসাধনী শল্য চিকিত্সার ক্ষেত্রে অন্যতম সম্মানিত সার্জন। প্রসাধনী শল্য চিকিত্সার ক্ষেত্রে নেতা হিসাবে, তিনি কেবল সর্বাধিক কার্যকর, অত্যাধুনিক অস্ত্রোপচার কৌশলগুলিতে দক্ষ নন - তিনি তাদের অগ্রগামী করতে সহায়তা করেছিলেন। এক বছরে 1000 টিরও বেশি প্রসাধনী এবং পুনর্গঠনমূলক সার্জারি করে উচ্চ-প্রসাধনী শল্যচিকিত্সার সাফল্যের দুর্দান্ত ট্র্যাক রেকর্ডের সাথে তার একটি সমাধান রয়েছে। আর্টেমিস গুড়গাঁওয়ের প্লাস্টিক সার্জারির পরিচালক সর্বোত্তম দীর্ঘমেয়াদী ফলাফলের সাথে সর্বোত্তম যত্ন প্রদান করেন। ডঃ নান্দা ভারতের প্লাস্টিক সার্জারির সেরা ডাক্তার প্লাস্টিক সার্জারি পদ্ধতি সম্পাদনের জন্য নিরাপদ এবং উদ্ভাবনী কৌশল ব্যবহার করেন যা প্রতিদিনের কাজকর্মগুলিতে দ্রুত এবং দ্রুত পুনরুদ্ধার সক্ষম করে। তিনি প্লাস্টিক এবং পুনর্গঠনমূলক সার্জারি ক্ষেত্রে ব্যতিক্রমী পরিষেবা সরবরাহ করেন; তাঁর সকল বিষয়ে দুর্দান্ত দক্ষতা এবং দক্ষতা রয়েছে এবং যোগ্য সহযোগী প্রযুক্তিবিদ এবং সহযোগীদের দ্বারা তিনি ভালভাবে সহায়তা করেছেন।

আর্টেমিস হসপিটাল গুড়গাঁওয়ের সেরা প্লাস্টিক সার্জন ডাঃ বিপুল নন্দের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত শীর্ষস্থানীয় চিকিত্সা প্রদানকারী সংস্থা যা রোগীদের বিশ্বজুড়ে স্বীকৃত এবং প্রত্যয়িত মেডিকেল সুবিধা এবং সার্জনদের অ্যাক্সেস করতে সহায়তা করেছে। এই পদ্ধতিটি সম্পাদন করার জন্য প্রথম শ্রেণীর চিকিত্সা পেশাদারের সন্ধান এবং সন্ধান করা রোগীর পক্ষে অপ্রতিরোধ্য হতে পারে। এই কারণেই কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত আপনাকে নিরাপদে দেশে ফিরে না আসা পর্যন্ত পুরো প্রক্রিয়া জুড়ে ডঃ বিপুল নান্দাকে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করতে সহায়তা করবে।

ডাঃ বিপুল নন্দাকে নিয়ে বইয়ের অ্যাপয়েন্টমেন্ট
ই-মেইল এ:  drvipulnanda@obesitycosmetichospital.com বা কল করুন: + 91-9373055368

আপনার যদি প্রসাধনী বা প্লাস্টিক সার্জারি সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে। বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment