Wednesday, November 6, 2019

ডঃ সন্দীপ জৈনের সাথে প্লাস্টিক এবং কসমেটিক সার্জারি অ্যাডভান্সমেন্টস এ বিতরণ করা

সংক্ষিপ্ত বিবরণ:

ভাল দেখতে কে না চায়? মেকআপ থেকে শুরু করে চুল পর্যন্ত বেশিরভাগ লোকেরা আমাদের শারীরিক চেহারার প্রতিটি দিকের দিকে গভীর মনোযোগ দেয়। আপনি যদি নিজের চেহারা আরও বাড়িয়ে তুলতে চান বা কোনও প্যাচ বা দাগ থেকে স্থায়ীভাবে মুক্তি পেতে চান তবে সম্ভবত কসমেটিক সার্জারির চিন্তা আপনার মনকে অতিক্রম করেছে। কসমেটিক বা প্লাস্টিক সার্জারি সার্জিকাল পুনর্গঠন, পুনরুদ্ধার, বা মানব দেহের কোনও রূপ পরিবর্তনের সাথে জড়িত। এটি সমস্ত বয়সের মানুষের জন্য নিরাপদে সম্পাদন করা যেতে পারে - একটি জন্মগত ত্রুটিযুক্ত একটি শিশু, বার্ধক্যজনিত লক্ষণ সহ একটি বয়স্ক ব্যক্তি, এমনকি কোনও আঘাত থেকে দাগযুক্ত একটি অল্প বয়স্কও। বর্ধিত চেহারা ছাড়াও, রোগীদের আত্ম-সম্মান, আত্মবিশ্বাস এবং সামগ্রিক তৃপ্তির বোধের মতো সংবেদনশীল পরিবর্তনও ঘটে।


ডঃ সন্দীপ জৈন ভারতের চূড়ান্ত প্লাস্টিক সার্জনের সাথে চূড়ান্ত অভিজ্ঞতা পান

সাইফি হাসপাতাল ও ভাটিয়া ক্লিনিকের প্লাস্টিক সার্জারি বিভাগের পরামর্শক, ডাঃ সন্দীপ জৈন এই ক্ষেত্রে 24 বছরেরও বেশি সময় ধরে অভিজ্ঞতা অর্জন করেছেন এবং আশ্চর্যজনক ফলাফল সহ সেরা কসমেটিক সার্জারি দেওয়ার ক্ষেত্রে তাঁর নাম অর্জন করেছেন। তিনি তার ইনস্টিটিউটে সর্বাধিক সংখ্যক লাইপোসাকশন এবং বডি কনট্যুরিং পদ্ধতি সম্পাদন করেছেন। ডাঃ সন্দীপ জৈন ভারতে বেশ কয়েকটি রোগীর চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সা সেবা প্রদান করেন। তিনি ভারতে ও বিদেশে বেশ কয়েকটি পত্রিকা প্রকাশ করেছেন এবং নামীদামী মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্য। এটি ছাড়াও, তিনি গাইনোকোমাস্টিয়া সার্জারীর একটি উচ্চ সংখ্যা সম্পন্ন করেছেন। কুল স্কাল্পটিং, বোটক্স এবং আরও অনেক ভাল অস্ত্রোপচারের ডিভাইসগুলির মতো অ-সার্জিকাল চিকিত্সা থেকে, তিনি তার রোগীদের সবচেয়ে সুন্দর ফলাফল দেওয়ার জন্য কিছুই ছাড়েন না। এই স্তরের প্রযুক্তির সাথে সর্বাধিক নিখুঁত, শৈল্পিক প্রযুক্তির সাথে মিলিত হ'ল তিনি প্রতিটা রোগীকে প্রতিশ্রুতি দিয়েছেন যিনি তাদের নান্দনিক প্রয়োজনের জন্য তাকে বেছে নেন। তিনি তার রোগীদের এবং সার্জনদের মধ্যে ঘনিষ্ঠতা, বিচক্ষণতা এবং গোপনীয়তা, সময়সূচিতে নমনীয়তা এবং তাঁর রোগীদের জন্য উচ্চতর ব্যক্তিগতকৃত যত্নের প্রতি সম্পূর্ণ নিষ্ঠার উপর জোর দিয়ে একটি শক্তিশালী কাজের নৈতিকতা গড়ে তোলা এবং অনুসরণ করে খুব জনপ্রিয় হয়ে উঠেছেন।

প্রান্ত পদ্ধতিতে ডাঃ সন্দীপ জৈনের বিশেষত্ব

ডঃ সন্দীপ জৈন স্বতন্ত্র সার্জনদের একজন, যারা আমেরিকা যুক্তরাষ্ট্রের লাইপোসাকশন এবং বডি কন্টোরিংয়ের জন্য বিশেষভাবে প্রশিক্ষণ পেয়েছিলেন। তিনি বিশেষত শরীরের কনট্যুরিং সার্জিকাল অপারেশনে বিশেষত: বডি জেট লাইপোসাকশন, লাইপোসক্ল্যাচার (লাইপোসাকশন + ফ্যাট গ্রাফটিংয়ের সংমিশ্রণ), ব্রাজিলিয়ান বাট লিফট, পেটের টাক, বারিআরট্রিক সার্জারি পদ্ধতি থেকে ওজন হ্রাসের পরে শরীরের কনট্যুরিং, উরু এবং বাহু উত্তোলন, স্তন বর্ধন এবং হ্রাস। তিনি মুম্বইতে যুক্তিসঙ্গত নাকের প্লাস্টিকের সার্জারি খরচ সরবরাহ করেন cost তাঁর বিপুল সংখ্যক রোগী সাধারণত মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া, রাশিয়া, পাশাপাশি পুরো ভারত থেকে আসে। তিনি নিয়মিত মেগা বডি কনট্যুরিং এবং পুরো শরীরের কনট্যুরিং পদ্ধতিগুলি সম্পাদন করেন। তিনি একজন অভিজ্ঞ প্লাস্টিক সার্জারি বিশেষজ্ঞ যিনি হাজার হাজার প্লাস্টিক সার্জারি প্রক্রিয়া করেছেন এবং তার রোগীদের কাজ, কাজ এবং ফলাফল সম্পর্কে আগ্রহী। তিনি নিখুঁত প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনার প্রত্যাশা অতিক্রম করতে দৃ .়প্রতিজ্ঞ। তার অনুশীলনটি দ্রুত প্লাস্টিক সার্জারিতে অগ্রগতির শীর্ষতম প্রান্তে রেখে এবং বিশ্বব্যাপী তার রোগীদের জন্য এ জাতীয় উদ্ভাবন সরবরাহ করতে সক্ষম হয়ে দ্রুত বৃদ্ধি পেয়েছে।

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালের মাধ্যমে ডাঃ সন্দীপ জৈনের সাথে পরামর্শ করুন

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত হ'ল একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী ডঃ সন্দীপ জৈন কসমেটিক বিশেষজ্ঞের সাথে শ্রেষ্ঠত্বের. খ্যাতি অর্জনের জন্য, আন্তর্জাতিক রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্নের ব্যবস্থা করার জন্য সংযোগ স্থাপন করেছেন। রোগীর স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষার জন্য উত্সর্গীকৃত, আমরা সঠিক বিশেষজ্ঞ এবং চিকিত্সা সমন্বয় সন্ধান থেকে শুরু করে, ভ্রমণ ব্যবস্থা এবং বাসস্থান বুকিংয়ের মাধ্যমে পর্যটকদের জন্য ক্রিয়াকলাপের ব্যবস্থা করা এবং চিকিত্সার পরের যত্নের অফার করার জন্য চিকিত্সার জন্য ভারত ভ্রমণের সমস্ত দিক সংগঠিত করি। আমাদের অংশীদার হোটেলগুলি সর্বোচ্চ মানের তাই আপনার থাকার এবং পুনরুদ্ধারটি বিলাসবহুল, নিরাপদ এবং সুরক্ষিত হবে। সাশ্রয়ী মূল্যে আমাদের ক্লায়েন্টদের জন্য ব্যক্তিগতকৃত বিশেষজ্ঞ বিলাসিতা অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা গর্বিত।

আপনি যদি ভারতের সেরা প্লাস্টিক এবং কসমেটিক সার্জারি সন্ধান করছেন। ডাঃ সন্দীপ জৈন আপনার জন্য সেরা বিকল্প তিনি হলেন ভারতের সেরা প্লাস্টিক এবং প্রসাধনী সার্জন। আপনার যদি প্লাস্টিক এবং কসমেটিক সার্জারি সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে তবে ডঃ সন্দীপ জৈনকে জিজ্ঞাসা করুন। এই ফর্মটি পূরণ করুন: এখানে ক্লিক করুন
ডাঃ সন্দীপ জৈন কল সহ অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বুক করুন: + 91-9096436224 বা ইমেল এ: dr.sandipjain@obesitycosmetichospital.com

0 comments:

Post a Comment