Saturday, November 30, 2019

ভারতে লাইপোসাকশন দিয়ে তাত্ক্ষণিকভাবে আপনার দেহকে আকৃতির সবচেয়ে কার্যকর পদ্ধতি

আপনি হতাশ হয়ে পড়েছেন যে আপনি কতটা ভাল খাবেন এবং কতটা অনুশীলন করেন না; আপনি কেবল নিজের শরীরের চেহারা এবং আকৃতি পরিবর্তন করতে পারবেন না? আপনি একা এই সম্পর্কে বিরক্ত বোধ করছেন না। শরীরের আকৃতি, রূপগুলি এবং সমস্যার ক্ষেত্রগুলি মহিলাদের পেটে, পিঠে, নিতম্ব, পোঁদ এবং উরুর মধ্যে অতিরিক্ত চর্বি সংরক্ষণ করে বংশগত হতে পারে এবং পুরুষরা বুক, কোমর এবং পেটের অংশে অতিরিক্ত চর্বি সঞ্চয় করতে পারে। একটিকে পাতলা এবং উস্কানিমূলক চেহারা তৈরির জন্য কয়েকটি পদ্ধতি সম্পর্কে সবচেয়ে বেশি আলোচনা করা হ'ল লাইপোসাকশন। ভারতে লাইপোসাকশন যতবার সম্ভব ব্যবহৃত ট্রেন্ডি এক্সপ্রেশন হিসাবে পরিবর্তিত হয়েছে, অনেক লোক সত্যিকার অর্থে কি তা বুঝতে পারে না। লাইপোসাকশনের জন্য এখানে একটি ছোট প্রস্তুতি।


লাইপোসাকশন হ'ল একটি প্রসাধনী শল্যচিকিত্সা যা শরীর থেকে অস্বাভাবিক ফ্যাট জমা রাখে। এটি একটি ক্যাননুলা দিয়ে সঞ্চালিত হয় যা ত্বকের ক্ষুদ্র ক্ষুদ্রাকৃতির মাধ্যমে isোকানো হয়। গাঁজাটি একটি শূন্য উত্সের সাথে সংযুক্ত থাকে যা চিকিত্সা ক্ষেত্রগুলির মধ্য দিয়ে পিছনে পিছনে যায়। ভারতে লাইপোসাকশনের বিভিন্ন কৌশলগুলির মধ্যে ভেসার আল্ট্রাসোনিক লাইপোসাকশন বা মাইক্রোয়ার পাওয়ার-সহায়ক লাইপোসাকশন অন্তর্ভুক্ত রয়েছে

লাইপোসাকশন পদ্ধতিটি একটি প্লাস্টিক বিশেষজ্ঞ বা অস্বাভাবিকভাবে প্রস্তুত চর্ম বিশেষজ্ঞের দ্বারা সঞ্চালিত হয়। লাইপোসাকশন শল্য চিকিত্সার সেরা প্রার্থীদের দেহের ক্ষেত্রে অতিরিক্ত ফ্যাট থাকে যা তাদের শরীরের বাকী অংশের অনুপাতে হয় না। এটি লক্ষণীয় গুরুত্বপূর্ণ যে লাইপোসাকশন হ'ল দেহ গঠনের পদ্ধতি, ওজন হ্রাস সমাধান নয়। প্রতিটি রোগীর কেস-কেস-কেস ভিত্তিতে মূল্যায়ন করা হয়, যদি কোনও রোগী অত্যধিক ওজনযুক্ত হন তবে আমরা লাইপোসাকশন পদ্ধতির আগে কিছুটা ওজন হ্রাস করার পরামর্শ দিতে পারি।
লাইপোসাকশন সাধারণ অবেদনিক, স্থানীয় অবেদনিক বা হালকা স্যাডেশন অধীনে করা যেতে পারে। লাইপোসাকশন সাধারণত একটি কার্যকর এবং নিরাপদ প্রক্রিয়া যা দেহের আকারের উন্নতি করে, সেখানে কসমেটিক এবং চিকিত্সা ঝুঁকি এবং জটিলতাগুলি রয়েছে যা সম্পর্কে আপনার সচেতন হওয়া উচিত আপনার সার্জন সেই জায়গায় একটি ছোট ছোট ছেদ তৈরি করবেন এবং এটি হিসাবে পরিচিত একটি পাতলা প্লাস্টিকের নল প্রবেশ করান need নল। চর্বি আলগা করতে গাঁজা ব্যবহার করা হয়। এই ক্যাননুলার বিপরীত প্রান্তটি একটি শক্তিশালী অতিরিক্ত চাপ-শূন্যতার সাথে সংযুক্ত এবং আপনার ত্বকের নীচে থেকে চর্বি জমার দ্রুত এবং কার্যকরভাবে নির্মূল করা হয়।

লাইপোসাকশন এবং পেট টাক উভয়ই দেহ গঠনের শল্যচিকিত্সার ফর্ম। আপনার পেটের সংজ্ঞা এবং কনট্যুর উন্নত করতে একটি পেট টাক এবং লাইপোসাকশন একসাথে সঞ্চালিত হতে পারে। যদিও উপরে বর্ণিত লাইপোসাকশনের বুনিয়াদি একই থাকে, তবে লাইপোসাকশন চলাকালীন বেশ কয়েকটি বিভিন্ন কৌশল ব্যবহার করা যেতে পারে। এর মধ্যে রয়েছে টুমাসেন্ট লাইপোসাকশন এবং আল্ট্রাসাউন্ড-সহায়ক লাইপোসাকশন। লাইপোসাকশনের মাধ্যমে, প্রচুর পরিমাণে চর্বি তাত্ক্ষণিকভাবে সরিয়ে ফেলা হয় এবং আপনি নিজের ফ্যাটগুলির জগগুলি ধরে রাখতে সত্যই সক্ষম হন, তাই আপনার 100% নিশ্চিততার সাথে আপনি জানেন যে আপনার চর্বি আপনার শরীর থেকে বেরিয়ে গেছে। আপনার শরীর থেকে আপনার মেদ বের হওয়ার সাথে সাথে আপনি তত্ক্ষণাত্ আরও ছোট হয়ে যাবেন। নিরাময় প্রক্রিয়া শেষে, আপনি আপনার আকারে নাটকীয় ফলাফল এবং উন্নতি দেখতে পাবেন। আরও গুরুত্বপূর্ণ বিষয়, আপনি নিজের ত্বকে আরও স্বাচ্ছন্দ্য বোধ করার কারণে আপনার আত্মবিশ্বাসটি উল্লেখযোগ্যভাবে উন্নত হবে। আপনি যে চর্বিটিকে ঘৃণা করবেন তা অবশেষে ভালর জন্য আপনার শরীর থেকে বেরিয়ে আসবে তা জেনে আপনি তাত্ক্ষণিক সন্তুষ্টি প্রশংসা করবেন।

২০০৫ সাল থেকে ভারতে উচ্চ প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কসমেটিক সার্জনরা ভারতে কয়েক হাজার লাইপোসাকশন করেছেন। এখানে লাইপোসাকশন থাকলে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনি নিজের পছন্দ মতো চেহারা তৈরি করতে সেরা লাইপোসাকশন পাবেন। ভারতে, সাশ্রয়ী মূল্যের লাইপোসাকশন শল্য চিকিত্সা আপনার উপলব্ধি within পদ্ধতির মান ত্যাগ না করে ভারতের গড় লাইপোসাকশন পশ্চিমা দেশগুলির তুলনায় যথেষ্ট কম ব্যয়বহুল। বেশিরভাগ মানুষ অস্ত্রোপচারের ফলাফল নিয়ে সন্তুষ্ট। আপনার নতুন দেহের আকার প্রথম কয়েক সপ্তাহের মধ্যে উত্থিত হতে শুরু করবে। অস্ত্রোপচার পদ্ধতির চার-ছয় সপ্তাহ পরে আরও উন্নতি দেখা যায়। নিয়মিত ওয়ার্কআউটের মাধ্যমে এবং স্বাস্থ্যকর খাবার খাওয়ার মাধ্যমে আপনি আপনার নতুন আকারটি ধরে রাখতে সহায়তা করতে পারেন।

আপনার যদি লাইপোসাকশন সার্জারি সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে তবে কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতালের সাথে যোগাযোগ করুন ভারত কল করুন: + 91-9373055368 অথবা enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com এ ইমেল করুন

0 comments:

Post a Comment