Monday, March 2, 2020

ডঃ অশোক বৈদ: লিউকেমিয়া চিকিত্সার জন্য ভারতের গুড়গাঁওয়ের সেরা মেডিকেল অনকোলজিস্ট

সংক্ষিপ্ত বিবরণ

লিউকেমিয়া রক্ত ​​বা অস্থি মজ্জার ক্যান্সার m অস্থি মজ্জা প্লেটলেট উত্পাদন করে। রক্ত কণিকা উত্পাদন নিয়ে সমস্যা হওয়ার কারণে লিউকেমিয়া তৈরি করতে পারে। এটি সাধারণত লিউকোসাইট বা সাদা প্লেটলেটগুলিকে প্রভাবিত করে।

লিউকেমিয়া 55 বছর বয়সী মানুষকে প্রভাবিত করার পথে ভাল, তবুও 15 বছরের কম বয়সীদের মধ্যে এটি সবচেয়ে বহুল স্বীকৃত ক্যান্সার। লিউকেমিয়ায়, অস্থি মজ্জার ক্যান্সারযুক্ত কোষগুলি রক্ত ​​প্রবাহে ছড়িয়ে পড়ে। কয়েক ধরণের লিউকেমিয়া রয়েছে। বেশিরভাগ ধরণের কোষ থেকে উদ্ভূত হয় যা নিয়মিত রক্ত ​​কোষে গঠন করে।

লিউকেমিয়ার কারণ ও লক্ষণ (রক্ত ক্যান্সার)

তীব্র লিউকেমিয়া হওয়ার কারণটি অস্পষ্ট, তবুও যে কারণগুলি কয়েকটি লোককে উচ্চ ঝুঁকিতে ফেলেছে সেগুলি হ'ল:

  • তীব্র বিকিরণের এক্সপোজার
  • নির্দিষ্ট রাসায়নিকের এক্সপোজার, উদাহরণস্বরূপ, বেনজিন
  • হিউম্যান টি-সেল লিউকেমিয়া ভাইরাসের মতো ভাইরাস।

অবিচ্ছিন্ন মাইলয়েড লিউকেমিয়া রয়েছে বলে নির্ণয় করা বেশিরভাগের মধ্যে ফিলাডেলফিয়া ক্রোমোজোম নামে একটি অদ্ভুত ক্রোমোজোম রয়েছে। এটি উচ্চ মাত্রার রেডিয়েশনের সংস্পর্শেও যুক্ত হয়েছে।

সাধারণ লক্ষণগুলির মধ্যে রয়েছে:

  • হাড়ের ব্যথা
  • ফোলা কোমল মাড়ি
  • চামড়া লাল লাল ফুসকুড়ি
  • মাথাব্যাথা
  • দৃষ্টি সমস্যা
  • বমি
  • বর্ধিত লিম্ফ গ্রন্থি
  • একটি বিস্তৃত প্লীহা যা ব্যথা বা অস্বস্তির কারণ হতে পারে
  • বুকের ব্যাথা

লিউকেমিয়া (রক্ত ক্যান্সার) ভারতে চিকিত্সা

রক্ত ক্যান্সারের চিকিত্সা খুব অনির্দেশ্য এবং লিউকেমিক কোষগুলির বিকাশ নিয়ন্ত্রণ করতে প্রচুর সহনশীলতা প্রয়োজন। অসংখ্য অনকোলজি ইনস্টিটিউটে সেরা রক্ত ​​ক্যান্সার কর্তৃপক্ষ (অনকোলজিস্ট) রয়েছেন, যারা ভারতে মন-দুরন্ত লিউকেমিয়া চিকিত্সা পরিচালনায় অত্যন্ত অভিজ্ঞ, তাদের কেন্দ্রটি হ'ল রক্তের কোষগুলির বয়সকে হ্রাস করতে হবে যে লক্ষ্যটির সাথে রোগীর প্রয়োজন হবে না won't বিকিরণ এবং কেমোথেরাপি সেশনগুলির খারাপ প্রভাবগুলি অনুভব করুন।

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সাইট সেরা পরিষেবাগুলিকে রোগীকে একটি দুর্দান্ত অনুভূতি দেওয়ার দিকে মনোনিবেশ করে। ভারতে হাসপাতালগুলি বিশ্বমানের উদ্ভাবনী সহায়তা এবং ক্লিনিকাল দক্ষতার দ্বারা নিয়ন্ত্রিত ক্যান্সার কেয়ার কেয়ার সেন্টারগুলির সাথে সমন্বিত। ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সাইটটি বিশ্বব্যাপী রোগীদের একটি যুক্তিসঙ্গত ব্যয়ে ভারতে লিউকেমিয়া ক্যান্সারের চিকিত্সা খুঁজে পেতে সহায়তা করে। লিউকেমিয়া চিকিত্সার জন্য ব্যয়ের তুলনা ভারতে থাকার গড় দৈর্ঘ্যের জন্য ভ্রমণ এবং আবাসন বিলগুলি বিবেচনা করে এবং একটি প্রাইভেট এবং সুসজ্জিত ঘরে, ওষুধ, ডাক্তারের ফি, এবং নার্সিং কেয়ারে অপারেটিং রুমের চার্জ, অ্যানেশেসিয়া এবং হাসপাতালের থাকার ব্যবস্থা অন্তর্ভুক্ত করে।

ডঃ অশোক বৈদ ভারতে লিউকেমিয়া (রক্ত ক্যান্সার) চিকিত্সার জন্য সেরা মেডিকেল অনকোলজিস্ট

ডঃ অশোক বৈদ, ভারতের সেরা মেডিকেল অনকোলজিস্টের এই ক্ষেত্রে 28 বছরের অভিজ্ঞতা রয়েছে। ডঃ অশোক বৈদ মেদন্তে মহড়া দিয়েছেন - গুডগাঁওয়ের ডিএলএফ দ্বিতীয় ধাপে মেডিকেলিনিক সাইবারসিটি। বিশেষজ্ঞ হ'ল অঙ্গ-স্পষ্ট ক্যান্সার, লিউকিমিয়াস, লিম্ফোমাস এবং স্টেম সেল প্রতিস্থাপনের চিকিত্সা। তিনি খ্যাতিমান পদ্মশ্রী পুরষ্কারে ভূষিত হয়েছেন। গুড়গাঁওয়ের একটি মেডিকেল অ্যান্ড হায়মাটো অনকোলজিস্ট মেদন্তের উত্তর ভারতের কোনও বেসরকারী সেক্টরের প্রাথমিক 25 টি অস্থি মজ্জা প্রতিস্থাপন সম্পন্ন করার অনন্য স্বাতন্ত্র্য রয়েছে। ডঃ বৈদ একইভাবে ক্লিনিকাল গবেষণায় বিশ্বব্যাপী ৪০ টিরও বেশি এবং জাতীয় গবেষণার নেতৃত্ব দিয়েছেন এবং বিভিন্ন কোর্স, কর্মশালা এবং সম্মেলনগুলি বাছাইয়ের জন্য খ্যাত।

ভারতে লিউকেমিয়া (রক্ত ক্যান্সার) চিকিত্সার জন্য ডঃ অশোক বৈদ সাথে কীভাবে যোগাযোগ করবেন

মেডিকেল অনকোলজি এবং হেমাটোলজি বিভাগের ডায়াগনস্টিক এবং প্রতিকারমূলক গবেষণার সর্বশেষ অগ্রগতির উপর নির্ভর করে নিরাপদ পরিবেশে সেরা ক্যান্সার যত্নের বহন করার একটি স্থায়ী লক্ষ্য রয়েছে। আমরা একটি বহুমুখী বিভাগ তৈরি করি যা খ্যাতি প্রতিষ্ঠানের সাথে সম্মিলিতভাবে অনকোলজি নির্দেশ এবং রক্তপাত প্রবাহ অনুসন্ধানকে অগ্রসর করে। দ্রুত অ্যাপয়েন্টমেন্ট ঠিক করার জন্য, আমাদের সাইটে প্রদত্ত ডাঃ অশোক বৈদ যোগাযোগের সাথে যোগাযোগ করুন। মেডেন্টা গুড়গাঁওয়ের মেডিকেল এবং হায়মোট অনকোলজিস্ট ডঃ অশোক বৈদকে ইমেল ঠিকানা ব্যবহার করে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে আমাদের সাথে যোগাযোগ করুন।

মেডেন্টা ডাঃ আশোক বৈদকে মেডিকেল অনকোলজিস্টের সাথে অ্যাপয়েন্টমেন্ট অনলাইন বুক করতে যোগাযোগ করুন ইমেল ঠিকানার মাধ্যমে।

কল: + 91-9371770341

0 comments:

Post a Comment