Friday, March 13, 2020

ভারতে ডাঃ বীণা ভাট রচিত ল্যাপারোস্কোপি সার্জারির সাথে মাতৃত্বের অভিজ্ঞতা অর্জন করুন

সংক্ষিপ্ত বিবরণ:

ল্যাপারোস্কোপি বন্ধ্যাত্ব তদন্ত করতে বিশ্বব্যাপী ব্যবহৃত হয়। এটি প্রবণতা এবং চিকিত্সার উর্বরতাগুলিতে বন্ধ্যাত্ব নির্ণয় এবং চিকিত্সার ক্ষেত্রে একটি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার পদ্ধতির ব্যবহৃত এবং সাধারণত স্বীকার করা হয় যে ডায়াগনস্টিক ল্যাপারোস্কোপি হ'ল টিউবাল প্যাথলজি এবং অন্যান্য অন্তঃসত্ত্বা - বন্ধ্যাত্বের পেটের কারণগুলি নির্ণয়ের সোনার মান। ল্যাপারোস্কোপিক সার্জারি গাইনোকোলজিকাল সার্জারীতে বৈপ্লবিক পরিবর্তন ঘটায়। একটি মেয়েতে জরায়ু, ফ্যালোপিয়ান টিউব এবং ডিম্বাশয়গুলি পেলভির মধ্যে থাকে যা পেটের একেবারে নীচে থাকে।

ল্যাপারোস্কোপি প্রায়শই ব্যবহৃত হয়


  • বন্ধ্যাত্ব মূল্যায়ন
  • ফ্যালোপিয়ান টিউবগুলি চিকিত্সা করা
  • দাগ টিস্যু বা আঠালো অপসারণ
  • এন্ডোমেট্রিওসিসের চিকিত্সা করা
  • ডিম্বাশয়ের সিস্টগুলি অপসারণ করছে
  • অব্যক্ত বন্ধ্যাত্ব
  • অস্বাভাবিক যোনি রক্তপাত
  • পেটে ব্যথা
  • ঘন ঘন গর্ভপাত
  • ওভারিয়ান ড্রিলিং
ল্যাপারোস্কপি সাধারণ অ্যানেশেসিয়া ব্যবহার করে সঞ্চালিত হয়। এর অর্থ হ'ল পুরো প্রক্রিয়া চলাকালীন রোগী একেবারে ঘুমিয়ে আছেন।


ল্যাপারোস্কোপি কীভাবে সম্পাদিত হয়?

বন্ধ্যাত্ব ল্যাপারোস্কোপি পদ্ধতির জন্য, আপনার সার্জন এইগুলি করবেন:
General সাধারণ অ্যানেশেসিয়া পরিচালনা করুন।
P ল্যাপারোস্কোপটি সন্নিবেশ করুন, এটি একটি প্রাণবন্ত, আলোকিত ফাইবার অপটিক টিউব, একটি ছোট অস্বাভাবিক চিরা মাধ্যমে; সার্জারি সংকোচনের যা প্রয়োজন হতে পারে তাও .োকানো হয়।
Carbon পেটটি কার্বন ডাই অক্সাইড গ্যাস দিয়ে পূরণ করুন। এটি আপনার সার্জনকে প্রজনন অঙ্গগুলির একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি প্রদান করে পেটের গহ্বর প্রসারিত করে।
O জরায়ু এবং ফ্যালোপিয়ান টিউবগুলির বাইরের সাথে তুলনা করুন অসম্পূর্ণতাগুলির জন্য এবং এগুলি সার্জিকভাবে মেরামত করুন।
Possible সম্ভাব্য প্রারম্ভিক গর্ভাবস্থার ব্যাঘাত এড়ানোর জন্য ল্যাপারোস্কোপি মাসিকের চক্রের প্রথম দিকের সময়ের জন্য সম্পন্ন হয়।

কেন এন্ডোস্কোপি উর্বরতা প্রক্রিয়া জন্য ভারত চয়ন?

ব্যক্তি বা দম্পতিদের বন্ধ্যাত্ব সম্পর্কিত সমস্ত সমস্যার জন্য ভারত একটি সেরা গন্তব্য হিসাবে পরিচিত। ভারতে চিকিত্সকদের দল এন্ডোস্কোপি পদ্ধতি এবং এন্ডোস্কোপ এবং অন্যান্য সরঞ্জাম ব্যবহার বন্ধ্যা রোগীদের চিকিত্সার সমস্ত অগ্রিম জ্ঞান রয়েছে। এখন, ভারত বিশ্বজুড়ে রোগীদের জন্য উর্বরতা পর্যটন কেন্দ্র হিসাবে কাজ করে এবং কম দামের, পেশাদার এবং বিশ্বমানের চিকিত্সা যত্ন দেয়। বন্ধ্যাত্বের অন্যান্য গুণগত চিকিত্সা বাদে ভারতকে সহায়ক প্রজনন প্রযুক্তির জন্য সবচেয়ে পছন্দের গন্তব্য হিসাবে বিবেচনা করা হয়। ভারতে আইভিএফ ক্লিনিকগুলি দক্ষ পেশাদার এবং চমৎকার অবকাঠামো দিয়ে সজ্জিত। চিকিত্সা এবং হালকা নিয়মের ব্যয় কম হওয়ায় বন্ধ্যা দম্পতিরা ভারতের দিকে আকৃষ্ট হয়।



ডাঃ বীণা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞ আর্টেমিস হসপিটাল গুডগাঁও কেন অস্ত্রোপচারের উর্বরতা চিকিত্সার চূড়ায়?


ডঃ বীণা ভাট বন্ধ্যাত্বের এন্ডোস্কোপিক পরিচালনায় বিশেষজ্ঞ, প্রসেসটিক্স এবং স্ত্রীরোগবিদ্যা বিভাগের মধ্যে 30 বছরের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করেছেন has ডাঃ বীণা ভাট এই শর্তগুলি সংশোধন করতে ব্যবহৃত সার্জিকাল এবং মাইক্রো-সার্জারি কৌশলগুলিতে অত্যন্ত দক্ষ হিসাবে বিবেচিত হন এবং যেখানে সম্ভব সেখানে ন্যূনতম আক্রমণাত্মক কৌশল ব্যবহার করেন। প্রকৃতপক্ষে, তিনি ভারতের অন্যান্য স্ত্রীরোগ বিশেষজ্ঞের চেয়ে বন্ধ্যাত্বের মহিলাদের জন্য বেশি ল্যাপারোস্কোপিক এবং হিস্টেরোস্কোপিক শল্যচিকিত্সা করেছেন। বন্ধ্যাত্বে ডঃ বীণা ভাট এন্ডোস্কোপিক পরিচালনা সমস্ত অগ্রিম প্রজনন প্রযুক্তি সরবরাহ করে। তিনি তার সমস্ত রোগীদের জন্য সর্বোত্তম এবং সর্বাধিক যুগোপযোগী মেডিকেল তথ্য, চিকিত্সা এবং পরিষেবাদি আনতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি মহিলাদের স্বাস্থ্যের সমস্ত দিকগুলিতে সম্বোধন করেছেন, যার মধ্যে বন্ধ্যাত্বের চিকিত্সা এবং স্ট্রেস ইনকন্টিনেন্স এবং মূত্রত্যাগের সমস্যাগুলির মতো সমস্যা রয়েছে।

ডাঃ বীণা ভাটের সাথে কীভাবে যোগাযোগ করা যায়

ইন্ডিয়ানমেগুরু পরামর্শদাতা হলেন ভারতের শীর্ষস্থানীয় মেডিকেল ফ্যাসিলিটিটর যা নিঃসন্তান দম্পতিদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ব্যয়ে বন্ধ্যাত্বের চিকিত্সা করতে সহায়তা করে। ইন্ডিয়ানমেগুরু পরামর্শদাতা ভারতের সেরা আইভিএফ চিকিৎসকের সাথে নিবিড়ভাবে কাজ করেন ডঃ বীণা ভাত বন্ধ্যাত্বের ক্ষেত্রে এন্ডোস্কোপিক ব্যবস্থাপনায় বিশেষজ্ঞ এবং রোগীকে তার তাত্ক্ষণিকভাবে যোগাযোগ করতে সহায়তা করেন। ইন্ডিয়ানমেগুরু পরামর্শদাতারা নিশ্চিত করেছেন যে বিদেশে প্যানেল তৈরির এক দম্পতি ভারতে আইভিএফ চিকিত্সা চাইছেন তাদের বাজেটের উপর নির্ভর করে সরাসরি একটি আবাসন বুক করতে পারবেন এবং আমরা তাদের পরিবারকে পরিণত হওয়ার স্বপ্ন পূরণে তাদের চিকিত্সা ভ্রমণের প্রতিটি পদক্ষেপে তাদের গাইড করার পাশাপাশি সহায়তা করতে পারি।

ডাঃ সহ অ্যাপয়েন্টমেন্ট বুক করতে ইন্ডিয়ান মেড মেড গুরু পরামর্শদাতাদের সাথে যোগাযোগ করুন। বীণা ভাট আজ, কল করুন +919370586696 বা ইমেল করুন contact@indianmedguru.com.

0 comments:

Post a Comment