Thursday, March 12, 2020

সর্বাধিক আকাঙ্ক্ষিত কসমেটিক সার্জারি ট্রেন্ড যা ২০২০ সালে তরঙ্গ তৈরি করবে। কসমেটিক বিশেষজ্ঞদের মতে

সংক্ষিপ্ত বিবরণ:

একটি সময় ছিল যখন লোকদের জন্য কসমেটিক উদ্বেগ মোকাবেলা করার একমাত্র উপায় ছিল এবং তা ছিল এর মুখোমুখি হওয়া এবং এর পরিণতিগুলি বহন করা। কসমেটিক সার্জারি বা চিকিত্সা ক্ষেত্রে বিশেষজ্ঞদের অগ্রগতি, সাফল্যের হার এবং দক্ষতার অভাব হওয়ার কারণ। এর ফলস্বরূপ, বেশিরভাগ লোক এ জাতীয় কোনও প্রক্রিয়া করতে দ্বিধাগ্রস্ত ছিলেন।

যাইহোক, আজ, পরিস্থিতি সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়েছে। প্লাস্টিক এবং প্রসাধনী শল্যচিকিত্সার ক্ষেত্রটি তার সমস্ত ত্রুটিগুলি পেরিয়ে গেছে এবং প্রায় প্রতিটি নান্দনিক উদ্বেগের জন্য চিকিত্সার বিকল্পগুলি চালু করেছে।


ভারত এমন কয়েকটি সেরা কসমেটিক সার্জারি হাসপাতালের কেন্দ্র যেখানে বিশেষজ্ঞ কসমেটিক সার্জনদের দল রয়েছে যার সফল ফলাফলের জন্য পরিচিত। ভারতে কসমেটিক সার্জারি যে কেউ তাদের প্রসাধনী সমস্যাগুলি কাটিয়ে উঠতে চায় এমন ব্যক্তিদের জন্য সর্বোত্তম বিকল্প, যেহেতু কেউ কেউ তাদের উদ্বেগের জন্য চিকিত্সা বা শল্যচিকিৎসা করায় ভারতের সেরা কসমেটিক সার্জনদের অধীনেও সবচেয়ে উন্নত এবং সাশ্রয়ী মূল্যের পরিষেবার অধীনে। নিম্নলিখিত বেশ কয়েকটি সাধারণ কসমেটিক সার্জারি রয়েছে যার জন্য অনেক আন্তর্জাতিক রোগী ভারতে ভ্রমণ করে।

  • নাকের সার্জারি: রাইনোপ্লাস্টি নামেও পরিচিত, নাকের শল্য চিকিত্সা একটি প্রক্রিয়া যার মধ্যে নাকের আকৃতি এবং গঠনটি রোগীর কসমেটিক উদ্বেগগুলি উন্নত করতে বা সার্জিকভাবে নাকের ক্রিয়াকলাপ বা জন্মগত অক্ষমতা উন্নত করার জন্য পরিবর্তন করা হয়।
  • ফেসলিফ্ট সার্জারি: ত্বকে বার্ধক্যজনিত প্রভাব যেমন: ত্বকে কুঁচকে যাওয়া, ত্বকের ভাঁজ ফেলা ইত্যাদি পর্যাপ্ত করার লক্ষ্যে ফেসলিফট সার্জারি করা হয় তবে, রিঙ্কেলস এবং ক্রিজের মতো বার্ধক্যজনিত সাধারণ প্রভাবগুলি এর সাথে বিপরীত হতে পারে না পক্বতা একই.
  • ডিম্পল সার্জারি: গালের উপর ডিম্পলস প্রাকৃতিক ইন্ডেন্টেশনগুলি উপস্থিত হয় যখন ব্যক্তি হাসলে। তারা একজনের হাসি আরও ভাল এবং আরও সুন্দর দেখায় এবং তাদের উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত ব্যক্তির জন্য সৌভাগ্য ও ভাগ্য বয়ে আনতেও পরিচিত। একটি ডিম্পল সার্জারি বা ডিম্পলপ্লাস্টি, সার্জিকভাবে গাল বা চিবুকের উপর এই সূচকগুলি পাওয়ার জন্য একজনকে সক্ষম করে।
  • বডি কনট্যুরিং সার্জারি: নামটি হিসাবে বোঝা যায় যে, শরীরে কনট্যুরিং একটি সার্জারি যা রোগীর শরীরে শল্য চিকিত্সা ও অতিরিক্ত চর্বি পুনরায় আকার দেওয়া বা টোনিং জড়িত g এটি এমন একটি শল্যচিকিত্সার জন্য পরামর্শ দেওয়া হয় যা নিয়মিত অনুশীলন এবং ডায়েটরি ব্যবস্থা সহ ওজন হ্রাস করা অসম্ভব বলে মনে করে।
  • ব্রেস্ট ইমপ্লান্ট: বুকের পেশী বা স্তনের টিস্যুগুলির অধীনে স্তন রোপন মাধ্যমে স্তনের বর্ধন বা ম্যামোপ্লাস্টি সার্জারি একটি শল্যচিকিত্সা যা স্তনের আকার বাড়ায়।
  • নিতম্ব বৃদ্ধি: নিতম্বের বৃদ্ধিতে দেহের একটি নির্দিষ্ট অঞ্চলের চর্বি পাছার আকার, আকার এবং কনট্যুর উন্নত করতে পাছার টিস্যুতে স্থানান্তরিত হয়। এটি ব্রাজিলিয়ান বাট লিফট বা গ্লুটিয়াল বৃদ্ধি হিসাবেও পরিচিত।

কেন ভারতে কসমেটিক সার্জারি করা হচ্ছে?

আবাসিক অঞ্চলে অবস্থিত বিভিন্ন মেডিকেল সেন্টারে অতিরিক্ত যেসব শল্য চিকিত্সাগুলির উদ্ধৃতি দেওয়া হয় তার জন্য বেশিরভাগ লোকেরা যে কোনও অস্ত্রোপচারের মাধ্যমে কোনও প্রসাধনী পরিবর্তন করতে চান তা করতে দ্বিধা করেন। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডার মতো দেশগুলি চূড়ান্ত মূল্যে একটি গ্রেড কসমেটিক সার্জারি দেয় যা অনেকের পক্ষে সাশ্রয়ী নয়। ভারতে থাকাকালীন, একই স্ট্যান্ডার্ড প্লাস্টিক সার্জারিগুলি সত্যিকারের সাশ্রয়ী মূল্যের দামে দেওয়া হয়। ভারতে কসমেটিক সার্জারি ব্যয় যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে দেওয়া হচ্ছে তার অর্ধেকও নয়। ভারতে কম দামের কসমেটিক সার্জারির পাশাপাশি নীচে তালিকাভুক্ত করা কারণ যে কোনও আন্তর্জাতিক রোগীর জন্য ভারত একটি উপকারী গন্তব্য।

  • বিশেষজ্ঞ প্লাস্টিক সার্জনস: ভারতের এ-তালিকাভুক্ত প্লাস্টিক সার্জনরা জাতীয় ও আন্তর্জাতিকভাবে খ্যাতিযুক্ত প্রতিষ্ঠানগুলির কাছ থেকে তাদের দক্ষতা এবং প্রশিক্ষণ অর্জন করেছেন। তারা কসমেটিক এবং প্লাস্টিকের অস্ত্রোপচারের ক্ষেত্রে দশকের দশকের পরিষেবা থেকে নিরলস নির্ভুলতা অর্জন করেছে। সুতরাং সার্জনরা তাদের সম্পাদনকারী সার্জারি থেকে অত্যন্ত সফল ফলাফল দেয় বলে জানা যায়।
  • সেরা সুযোগসুবিধা: ভারতে সমস্ত মেডিকেল সেন্টার সর্বশেষতম সুবিধাগুলি এবং প্রযুক্তিগুলিতে সজ্জিত রয়েছে যা সার্জারিগুলি সফল করতে ব্যাপক ভূমিকা রাখে।
  • ছুটির গন্তব্য: আপনি আপনার প্লাস্টিকের অস্ত্রোপচারের জন্য কোনও মহানগর শহর বা সমৃদ্ধ .তিহ্যবাহী শহর চয়ন করুন না কেন, উভয়ই আন্তর্জাতিক রোগীদের জন্য সেরা ছুটির গন্তব্য হিসাবে প্রমাণিত যারা তাদের শল্য চিকিত্সার পরে পর্যটন স্থানগুলিতে যেতে চান।

বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করে আপনি আমাদের কাছে চিঠি লিখতে পারেন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com বা আমাদের কল করুন: + 91-9373055368

0 comments:

Post a Comment