Friday, March 6, 2020

কেরালায় স্থূলতার বিরুদ্ধে লড়াই ডায়াবেটিস নিরাময় এবং অন্যান্য লাইফস্টাইল ডিজিজের হোস্ট

সংক্ষিপ্ত বিবরণ

সেই অতিরিক্ত কিলো ওজন কি আপনার রাতের ঘুমকে হত্যা করছে? আপনি কি ওজন হ্রাসের সমস্ত ঐতিহ্যগত তিহ্যগত পদ্ধতিগুলি চেষ্টা করেছেন, কোনও ফল ছাড়াই? হতাশ হবেন না! কেরালায় স্থূলত্বের শল্য চিকিত্সা সর্বাধিক আধুনিক প্রস্তাব দেওয়া কম দামের স্থূলত্বের শল্য চিকিত্সা, যা গুরুতর স্থূলতার সাথে কম অবস্থিত ব্যক্তিদের জন্য একটি নিরাপদ এবং কার্যকর চিকিত্সার বিকল্প। একটি দুর্দান্ত ফলাফলটি দেখতে, কেরালায় স্থূলত্বের শল্যচিকিত্সার চেষ্টা করুন!
বিভিন্ন ধরণের বেরিয়্যাট্রিক সার্জারি কী কী?
চার ধরণের অপারেশন সাধারণত দেওয়া হয়:

  1. একটি নিয়মিত গ্যাস্ট্রিক ব্যান্ড (এজিবি)
  2. রক্স-এন-ওয়াই গ্যাস্ট্রিক বাইপাস (আরওয়াইজিবি)
  3. ডুডোনাল স্যুইচ (বিপিডি-ডিএস) সহ বিলিওপানক্রিয়াটিক ডাইভারশন
  4. উল্লম্ব হাতা গ্যাস্টারটমি (ভিএসজি)

ওজন কমানোর সার্জারি কি সবার পক্ষে ঠিক?

সংক্ষিপ্ত সমাধানটি কোনও নয়। সার্জারি কারও পক্ষে উত্তর নয়। আক্রান্ত ব্যক্তির সাথে সম্পূর্ণ মূল্যায়ন ও কথোপকথনের পরেও কোনও রোগী ওজন হ্রাসকারী শল্যচিকিত্সার জন্য সঠিক প্রার্থী কিনা তা আমরা কেবল স্থির করি। ওজন-হ্রাস শল্য চিকিত্সা একটি জীবনযাত্রা-পরিবর্তন পদ্ধতি হিসাবে, আমরা আমাদের রোগীদের একটি সফল প্রক্রিয়াটির জন্য প্রয়োজনীয় জীবন-যাপনীয় পরিবর্তনগুলি তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ তা নিশ্চিত করতে চাই।

কেন কেরালায় স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য বেছে নিন

কেরালা এখন মানচিত্রে এবং সাশ্রয়ী মূল্যের স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য একটি আস্তানা হিসাবে আন্তর্জাতিক মানচিত্রে স্থাপন করা হচ্ছে। কেরালা চিকিত্সা সহ অবসর জন্য একটি স্বীকৃত জায়গা। অনেক আন্তর্জাতিক রোগী স্থূলত্বের শল্য চিকিত্সার মাধ্যমে কেরালায় তাদের অবসর এবং শিথিলকরণের সফরকে একত্রিত করতে পছন্দ করেন। উন্নত দেশে স্থূলত্বের শল্যচিকিত্সা কেরালায় দেওয়া চেয়ে অনেক বেশি। এটি সীমানা অতিক্রমকারী লোকদের পিছনে থাকা অন্যতম প্রাথমিক ড্রাইভার কেরালায় স্থূলত্বের অপারেশন উন্নত দেশগুলির পদ্ধতির সাথে তুলনায় ব্যয়ের তুলনা 1/10 তম করা হচ্ছে। দেশটি এরই মধ্যে এর আধ্যাত্মিকতা, প্রকৃতির ঘনিষ্ঠতা, স্বল্প ব্যয় কাঠামো এবং স্বাস্থ্যের ক্ষতি থেকে আপেক্ষিক স্বাধীনতার মূল গন্তব্য হিসাবে বিবেচিত। কেরালায় স্বাস্থ্যসেবা ব্যবস্থা বিশ্বের সেরা হিসাবে ভাল। কেরালায় বেশিরভাগ জেসিআই (বিশ্বব্যাপী যৌথ কমিশন) অনুমোদিত হাসপাতাল রয়েছে যা বৈশ্বিক প্রয়োজনীয়তার তুলনায় বা তার চেয়ে বেশি যত্ন নিতে পারে এবং এশিয়ার বিভিন্ন আন্তর্জাতিক দেশের সাথে সঠিকভাবে তুলনা করে। কেরালায় বিশ্বের মধ্যে কিছু সেরা চিকিত্সক চিকিৎসক এবং স্বাস্থ্য বিশেষজ্ঞ রয়েছে এবং আরও আধুনিক প্রযুক্তি, উদ্ভাবন এবং নতুন চিকিত্সার পদ্ধতি গ্রহণের ক্ষেত্রে উচ্চতর দক্ষতা এবং কার্যকারিতা রয়েছে। কেরালার আতিথেয়তা এবং স্বাস্থ্যসেবা সুবিধা একসাথে পর্যটকদের শ্বরের নিজের দেশে চিকিত্সা ভ্রমণকারীদের বৃদ্ধির হার বৃদ্ধির জন্য দায়ী।

কেরালায় ব্যারিট্রিক শল্যচিকিত্সা করা কি নিরাপদ?

হ্যাঁ, অবশ্যই যদি আপনি একজন ভাল দক্ষ ও দক্ষ সার্জন যিনি যথাযথ পোস্ট অপারেটিভ যত্ন দেন তার মাধ্যমে আপনার অস্ত্রোপচার চিকিত্সা সম্পাদন করা হয়, পৃথিবীর সর্বত্রই প্রক্রিয়াটি বেরিয়েট্রিক অস্ত্রোপচার প্রক্রিয়াধীন হওয়ার ঝুঁকি নিছক সমান। সুতরাং, আপনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া বা কানাডায় থাকুক না কেন, ঝুঁকিগুলি একই থাকে, অন্য কারণগুলিকে অবিচ্ছিন্ন রাখে। কেরালায় ওজন হ্রাস বা স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য প্রতি বছর রোগীর সংখ্যা বাড়ছে। অতিরিক্ত প্রযুক্তির চিকিত্সা সুবিধা এবং ক্রমবর্ধমান স্বাস্থ্যসেবা প্রযুক্তির ব্যবহার কেরালায় স্থূলত্বের সফল অস্ত্রোপচারে সহায়তা করেছে।

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি পরিষেবা ভারত বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের বিশ্বস্ত করে

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের ক্ষেত্রে এর সুনামের জন্য গর্বিত। আমরা চিকিত্সা চিকিত্সা, স্বাস্থ্যসেবা এবং হাসপাতাল পরিচালনায় মনোনিবেশ করে এমন ক্লিনিকাল বিশেষজ্ঞদের একটি দল। আমাদের দীর্ঘ এবং হিট যাত্রার সময়কালের জন্য, আমরা সুস্থ এবং সন্তোষজনক জীবনযাপন করতে হাজার হাজার মানুষের জীবন উন্নতি করেছি। এটি আনন্দের মুহুর্তগুলিতে পূর্ণ এবং নতুন অভিজ্ঞতা ভরা। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত লোকজনকে উচ্চমানের চিকিত্সা পর্যটন এবং ক্লিনিকাল চিকিত্সা এবং যত্ন সহকারে ভ্রমণের সুযোগ দেয় যা আপনার বাড়িতে কী পাওয়া যায় তার সমান এবং এমনকি ছাড়িয়ে যায় গুণ।

আসুন একসাথে স্বাস্থ্যকর থাকুন। অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণের জন্য আমাদের টিমের সাথে আজই যোগাযোগ করুন, আমাদের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
কল করুন: + 91-9373055368


0 comments:

Post a Comment