Thursday, March 19, 2020

ডাঃ নারমদা প্রসাদ গুপ্ত,শীর্ষ ইউরোলজিস্ট, মেদেনতা হাসপাতাল গুড়গাঁওয়ে

ল্যাপারোস্কোপিক সার্জারি কী?

ল্যাপারোস্কোপি, যা ডায়াগোনস্টিক ল্যাপারোস্কোপি নামে পরিচিত, এটি একটি শল্যচিকিত্সার, ডায়াগনস্টিক কৌশল যা পেটের অভ্যন্তরের অঙ্গগুলি দেখতে ব্যবহৃত হয়। এটি একটি স্বল্প ঝুঁকিপূর্ণ, ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি যার জন্য কেবল সামান্য চিরাচিহ্নগুলির প্রয়োজন।

পেটের অঙ্গগুলি একবার দেখার জন্য ল্যাপারোস্কোপি ল্যাপারোস্কোপ নামে একটি যন্ত্র ব্যবহার করে। ল্যাপারোস্কোপ একটি দীর্ঘ-পাতলা নল যা একটি উচ্চ-শক্তিযুক্ত আলো এবং সামনের দিকে একটি উচ্চ-রেজোলিউশন ক্যামেরা থাকে। যন্ত্রটি পেটের দেয়ালে একটি কাটা মাধ্যমে sertedোকানো হয়।

ল্যাপারোস্কোপি আপনার চিকিত্সককে আপনার শরীরে অনবরত, ওপেন সার্জারি ছাড়াই দেখতে সক্ষম করে। আপনার ডাক্তার একইভাবে এই পদ্ধতির সময় বায়োপসি পরীক্ষা নিতে পারবেন acquire


ল্যাপারোস্কোপিক সার্জারির সুবিধা কী কী?

তেমনি, কোনও সার্জারি সহ ল্যাপারোস্কোপির সুবিধা এবং ঝুঁকি রয়েছে। ল্যাপারোস্কোপিকে ওপেন সার্জারির সাথে তুলনা করার সময় সার্জারির সুবিধাগুলি সবচেয়ে স্পষ্ট।
ল্যাপারোস্কোপির সুবিধার মধ্যে রয়েছে:

  • একটি উন্মুক্ত পদ্ধতির চেয়ে কম ব্যথা
  • দ্রুত পুনরুদ্ধার
  • ছোট ছোট চিকিত্সা
  • সংক্রমণের ঝুঁকি কম

ল্যাপারোস্কোপিক সার্জারি ব্যবহার করে কী ধরনের অপারেশন করা যেতে পারে?

ল্যাপারোস্কোপিক পদ্ধতি ব্যবহার করে বেশিরভাগ অন্ত্রের সার্জারি করা যেতে পারে। এর মধ্যে ক্রোহনের রোগের জন্য অস্ত্রোপচার, আলসারেটিভ কোলাইটিস, ডাইভার্টিকুলাইটিস, ক্যান্সার, রেকটাল প্রল্যাপস এবং মেদন্ত গুডগাঁয়ের সেরা ইউরোলজিস্টের তীব্র কোষ্ঠকাঠিন্য অন্তর্ভুক্ত রয়েছে।

অতীতে ক্যান্সার অপারেশনের জন্য ল্যাপারোস্কোপিক সার্জারির সুরক্ষা নিয়ে উদ্বেগ উত্থাপিত হয়েছিল। সম্প্রতি, অনেক রোগী সহ বেশ কয়েকটি গবেষণায় প্রমাণিত হয়েছে যে ল্যাপারোস্কোপিক সার্জারি নির্দিষ্ট কিছু কলোরেক্টাল ক্যান্সারের জন্য নিরাপদ।

নর্মদা প্রসাদ গুপ্ত ভারতে ল্যাপারোস্কোপিক সার্জারির জন্য সেরা ইউরোলজিস্ট ড

ডঃ নর্মদা প্রসাদ গুপ্ত, দিল্লী এনসিআর-এর গুরুগ্রামের মেডিসিনে মেদন্তায় ইউরোলজি এবং কিডনি ইনস্টিটিউটের চেয়ারম্যান। ডাঃ গুপ্তা গত চার দশকে 25,000 বা তারও বেশি ইউরোলজিকাল পদ্ধতি পরিচালনা করেছেন। ডাঃ নারমদা প্রসাদ গুপ্ত ভারতের শীর্ষ ইউরোলজিস্ট অতিরিক্তভাবে ভারতের ইউরোলজিকাল সোসাইটি এবং এশিয়ার পূর্ববর্তী রাষ্ট্রপতি হিসাবেও পূরণ করেছেন। ডঃ নর্মদা প্রসাদ গুপ্ত গুরুগ্রামের মেদন্ত হাসপাতালের কিডনি ও ইউরোলজি ইনস্টিটিউটের চেয়ারম্যান। ইউরোলজি ক্ষেত্রে 40 বছরের স্বীকৃত ক্যারিয়ারের সময়, ভারতের সেরা ইউরোলজিস্ট ডঃ গুপ্ত, জাতীয় এবং আন্তর্জাতিক উভয় স্তরের ইউরোলজির অধ্যয়নের বিকাশে ব্যাপক অবদান রেখেছিলেন।

তিনি প্রোস্টেট ক্যান্সারের প্রতিরোধ, নির্ণয় এবং চিকিত্সার জন্য আরও ভাল পদ্ধতির দিকে মনোনিবেশ করছেন যাতে রোগীদের শরীরে ন্যূনতম প্রভাব সহ সর্বাধিক উন্নত চিকিত্সা দেওয়া যায়। তিনি দ্রুত এবং মারাত্মকভাবে রোগের বেঁচে থাকার হার উন্নতি করতে এবং পাল্টা ব্যবস্থা, প্রাথমিক স্বীকৃতি, অনুসন্ধান এবং নতুন নিরাময়ের মাধ্যমে স্থায়ীত্ব হ্রাস করতে চান। তাঁর রোগীরা ক্লিনিকাল ট্রায়ালগুলির কাছে প্রতিশ্রুতিবদ্ধ নতুন প্রতিকারের প্রস্তাব দিয়েছেন যা ভারতে অন্য কোথাও পাওয়া যায় না।

সর্বশেষ সর্বনিম্ন আক্রমণাত্মক, রোবোটিক-সহায়তা পদ্ধতি সহ তিনি চিকিত্সার সমস্ত ধরণের পছন্দে অভিজ্ঞ's তার কৌশলটি প্রস্টেটের অভ্যন্তরে বেশিরভাগ ক্যান্সার-সন্দেহজনক অঞ্চল এবং সর্বাধিক উন্নত লেজার প্রযুক্তি যা সমস্ত উদ্দেশ্য এবং উদ্দেশ্যগুলির জন্য অসম্পূর্ণতা বা অসংলগ্নতার ঝুঁকি ছাড়াই সর্বাধিক ব্যতিক্রমী এমআরআই চিত্র সহ সেট করে।

দিল্লির মেদন্ত হাসপাতালের গুডগাঁওয়ের সেরা ইউরোলজিস্টের সাথে কীভাবে যোগাযোগ করবেন

ইউরোলজি, একইভাবে জেনিটোউনারি সার্জারি হিসাবেও পরিচিত, ওষুধের একটি শাখা যার মধ্যে পুরুষ এবং মহিলা মূত্রনালীর সিস্টেম এবং পুরুষ প্রজনন ট্র্যাক্টের রোগগুলির সন্ধান এবং চিকিত্সা অন্তর্ভুক্ত। আদর্শভাবে, মূত্রনালীর সাথে চিহ্নিত রোগগুলির সুনির্দিষ্ট নির্ণয়ের জন্য ভারতের ইউরোলজির জন্য সেরা সার্জনের পরামর্শ নেওয়া উচিত। আপনার আমাদের তদন্ত ফর্মটি পূরণ করতে হবে এবং শীঘ্রই আমাদের একজন প্রশাসক আপনার সাথে যোগাযোগ করবে। অস্ত্রোপচার সম্পর্কিত সম্পূর্ণ তথ্য ভারত ক্যান্সার সার্জারি সাইটে দেওয়া হয়। আপনাকে এবং পুনরুদ্ধারের সাফল্যের পথে আপনার এবং আপনার প্রিয়জনকে সমর্থন করার জন্য, এই সংস্থাটি আপনার Indiaষধি চিকিত্সার জন্য সুবিধাজনক ভ্রমণের জন্য চিকিত্সা পর্যটন প্যাকেজ সরবরাহ করে।

একজন রোগী ভারতে চমৎকার স্বাস্থ্যসেবা চিকিত্সা করে একই দামে একবার ভারত ভ্রমণ করতে পারেন। সুতরাং বিদেশীদের সম্পূর্ণ চিকিত্সা চিকিত্সা সহ ভারতে দেখার জন্য এটি সর্বোত্তম বিকল্প বিকল্প।

একটি তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক করুন ডাঃ নর্মদা প্রসাদ গুপ্ত ভারতের শীর্ষস্থানীয় ইউরোলজিস্টের সাথে এবং ল্যাপারোস্কোপিক সার্জারি সম্পর্কে আপনার কোনও প্রশ্ন রয়েছে, আমাদের ডাক্তারের সাথে পরামর্শের জন্য ফ্রি পরামর্শ ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ডাকা: +91-9371770341

0 comments:

Post a Comment