Thursday, May 23, 2019

যুক্তরাজ্যের স্থূলতার অস্ত্রোপচারের মধ্য দিয়ে সংযুক্ত আরব আমিরাত রোগীর চিকিৎসার জন্য সব ভাল দিল্লি রয়েছে

আমার নাম মুহাম্মদ বিন আবু সুফিয়ান, আমি দুবাই, সংযুক্ত আরব আমিরাতবাসী, যিনি নিউ দিল্লীতে আমার স্থূলতা অস্ত্রোপচারের জন্য ভারতে এসেছেন। ভারতে আমার ওজন হ্রাস সার্জারি একটি বড় সাফল্য যা আমার শরীরের উপর আমার অতিরিক্ত ওজন পরিত্রাণ পেতে সাহায্য করেছিল এবং এখন আমি আস্থা ও আত্মসম্মান বৃদ্ধির পাশাপাশি অসুস্থতা থেকে মুক্ত। আমি আমার অতিরিক্ত ওজন সঙ্গে bogged ছিল এবং প্রায়ই আমার বৃত্ত মধ্যে হাসিখুশি স্টক ছিল। পাশাপাশি, পাশাপাশি স্থূলতার কারণে আমি কিছু স্বাস্থ্য সমস্যা উন্নত করেছি এবং আমার ডাক্তার আমাকে ওজন হারানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু রোট জীবনধারা এবং জাঙ্ক খাদ্য ধন্যবাদ, কিছুই সত্যিই আমার জন্য কাজ ছিল। আমি সব বিকল্প চেষ্টা করেছি, ডায়াবেটিস পাওয়ার জন্য ডায়াবেটিস শাসন থেকে, কিন্তু কিছুই আমার পক্ষে কাজ করতে লাগল না। তাই আমার দেশে সব অ-অস্ত্রোপচারের বিকল্পগুলি চেষ্টা করার পরে, অস্ত্রোপচার বিবেচনা করার জন্য আমার আর কোন বিকল্প ছিল না।


আমার ডাক্তার একটি ওজন হ্রাস সার্জারি সুপারিশ কিন্তু আমার দেশে আমার খরচ কত খরচ ছিল বিশাল। আমরা দুবাইকে বিশ্বের ব্যয়বহুল শহরগুলির মধ্যে ভাগ্য হিসাবে জানি, স্বাস্থ্যসেবাগুলি খরচ অনুসারে বাড়ছে। যদিও মানটি অক্ষত ছিল তবে আমি বিনিয়োগের পক্ষে ছিলাম না যখন আমি ভারতের মতো প্রতিবেশী দেশে কিছু সাশ্রয়ী বিকল্প পেতে পারি। আসলে, দুবাইয়ে অবস্থিত আমার বন্ধুরা একমাত্র শীর্ষস্থানীয় স্থূলতা অস্ত্রোপচারের জন্য সুপারিশ করেছে, কারণ আমি অস্ত্রোপচারের পরিমাণ কম পরিমাণে এবং মানসম্মত করার সুযোগ পেতে পারি। মুদ্রার মূল্যের পার্থক্যের কারণে, আমি ভারতে এবং দুবাইয়ে ওজন কমানোর অস্ত্রোপচারের ব্যয়ে বিশাল পার্থক্য দেখতে সক্ষম হয়েছিলাম। এছাড়াও, ভারতীয় বিকল্পের সাথে, আমি একটি নতুন স্থান পরিদর্শন করার সুযোগ পেয়েছি এবং ঠান্ডা ছুটির সুযোগ পেয়েছি এবং আমার পাঠ্যবইগুলিতে পড়াশোনা করেছি তাজ এবং লাল দুর্গ মত বিশ্ব ঐতিহ্যবাহী স্থানটি ধরার সুযোগ পেয়েছি।

বিনামূল্যে পরামর্শ enquiry@forerunnershealthcare.com এর জন্য যোগাযোগ করুন
ফোন নম্বর +91 - 9373055368
ইন্টারন্যাশনাল পেশেন্ট এক্সিকিউটিভ আপনাকে ভারতের সেরা চিকিৎসা পর্যটন পরিষেবাতে সহায়তা করবে।

আমি ভারতীয় হাসপাতালগুলিতে অস্ত্রোপচারের জন্য আমার গবেষণা এবং গবেষণা শুরু করেছিলাম এবং শীঘ্রই একটি চিকিৎসা পর্যটন সংস্থাটির সাথে যোগাযোগ করতে এসেছিলাম যা শীর্ষস্থানীয় স্থূলতা সার্জনদের সাহায্যের জন্য ভালো প্যাকেজ সরবরাহ করেছিল। আমি সময় ব্যয়, রেটিং, এবং সুবিধার ক্ষেত্রে অন্যান্য গোষ্ঠীর সাথে গবেষণা এবং তুলনা করার সময় নিলাম এবং অবশেষে ভারতে আমার ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য এটি বেছে নেওয়ার সিদ্ধান্ত নিলাম। তখন আমি তাদের সাথে আমার মামলার আলোচনার সাথে যোগাযোগ করেছিলাম এবং শীঘ্রই বুঝতে পেরেছিলাম যে আমি গ্রুপের সাথে খরচ, সুবিধাদি এবং অন্যান্য জিনিসগুলির বিষয়ে চুক্তি পেয়েছি। শীঘ্রই চিকিৎসার জন্য আমি ভারতীয় অস্ত্রোপচারের জন্য চিকিৎসা ভিসা পেয়েছিলাম। আমি কোম্পানির প্রতিনিধি দ্বারা বাছাই করা হয় এবং আমি বসিয়ে একবার শীঘ্রই ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়।

অগ্রদূত স্বাস্থ্যসেবা কিভাবে সাহায্য করে?

  • দিল্লি এনসিআর-তে স্থূলতা সার্জারির জন্য সেরা হাসপাতালগুলির তালিকা, স্থূলতার চিকিত্সার জন্য দিল্লির শীর্ষস্থানীয় হাসপাতালগুলির সেবা ও সুবিধা, স্বীকৃতি, ডাক্তার এবং অন্যান্য শংসাপত্রের বিস্তারিত তথ্য পান, দিল্লি এনসিআর-তে স্থূলতার জন্য শীর্ষস্থানীয় হাসপাতালগুলির সাথে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট করুন।
  • সঠিক হাসপাতাল বা ডাক্তার এবং হাসপাতাল সম্পর্কিত অন্য কোন তথ্য চয়ন করার জন্য বিনামূল্যে চিকিৎসা সহায়তার জন্য + 91-9373055368 নম্বরে কল করুন।
  • ভিসা সহায়তা এবং আপনার ভারত সফর পরিকল্পনা।
ডাক্তারের সাথে আমার সাক্ষাৎ ছিল চিত্তাকর্ষক এবং আমি জানি যে আমি সঠিক জায়গায় এসেছি। তখন আমাকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং পরের দিনই আমি সঠিক দিক দিয়ে চলতে থাকা জিনিসগুলি দেখতে চাই। আমার স্থূলতা অস্ত্রোপচার নতুন দিল্লি উড়ন্ত রং দিয়ে পরিচালিত হয়েছিল এবং আমি পুনরুদ্ধারের ঘরে ফিরে এসেছিলাম। শীঘ্রই আমি একটি বিশাল সাফল্য এবং অনুসরণ করা নির্দেশাবলী একটি দীর্ঘ তালিকা সঙ্গে ছিনতাই পেয়েছিলাম। ভারতে অস্ত্রোপচারের জন্য পরিচালনার জন্য প্রচুর আরাম এবং পেশাদারি পরিচালিত হয়েছিল। সবকিছুই গোষ্ঠীর দ্বারা সঠিকভাবে পরিকল্পনা করা হয়েছিল এবং আমাকে প্রতিটি ইঞ্চি সান্ত্বনা দেওয়ার জন্য এবং ঝগড়া মুক্ত স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি পেতে সহায়তা করেছিল। আমি আমার সার্জনকে ধন্যবাদ জানাচ্ছি যারা আমার স্বাস্থ্য সেবা প্রদানকারীর জন্য আমার চিকিৎসা সেবা সরবরাহকারীর সাথে ওজন হ্রাস সার্জারি দ্বারা পরিচালিত স্থূলতা সার্জন নিউ দিল্লির মধ্যে ছিল। আমি এখন চিকিত্সা করার জন্য সঠিক জায়গা পেয়ে খুশি, আমি সর্বদা আমার বন্ধুদের এবং পরিবারের ভারতে ওজন কমানোর অস্ত্রোপচার সুপারিশ করব।

0 comments:

Post a Comment