Wednesday, May 8, 2019

বিশ্বজুড়ে শিশুদের জন্য হার্ট সার্জারি নিয়ে ডা। রাজেশ শর্মা সহজ ও নিরাপদ করে তুলেছে

সংক্ষিপ্ত বিবরণ:

পেডিয়াট্রিক কার্ডিওলজি একটি বিশেষত্ব যা বাচ্চাদের হৃদস্পন্দন সম্বোধন করে [অবিবাহিত শিশু, শিশু এবং কিশোর সহ। বাচ্চাদের হার্ট রোগ বা পরিস্থিতিতে সাধারণত জন্মগত যদিও এখন এবং তারপর তারা অতিরিক্ত অর্জন করা হবে। এই রোগগুলি হ'ল শিশুটি তার জন্ম থেকে সরাসরি হৃদরোগে ভুগছেন, অন্য দিকে যদি আর শুরু থেকে না হয়, তবে সে বাচ্চা বয়সে কিছুটা হৃদরোগের রোগ হতে পারে যা অর্জিত হয় কার্ডিয়াক রোগ। করণীয় হৃদরোগের একাধিক একচেটিয়া ধরণের আছে। শুধুমাত্র একটি অস্ত্রোপচার জন্মগত হৃদয় মেরামত যথেষ্ট হতে পারে না, উপলক্ষ্যে কৌশল একটি সিরিজ প্রয়োজন হয়।

পেডিয়াট্রিক হার্ট সার্জারি প্রয়োজন যে সাধারণ হৃদয় শর্তাবলী

  • অ্যাট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট রিপেয়ার - হার্টের দুটি উপরের চেম্বারগুলির মধ্যে একটি ত্রুটি যা আত্রিয়া নামে পরিচিত।
  • ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্টের মেরামত - হৃৎপিণ্ডের দুটি নিম্ন চেম্বারগুলির মধ্যে একটি ত্রুটি।
  • অর্টা মেরামতের সমন্বয় - অর্টা (হৃদয়ের প্রধান ধমনী ল্যাডিং) অংশ সংকোচনের ফলে জন্মের একটি ত্রুটি।
  • পেটেন্ট ডক্টাস আরেটিওসাসস ক্লোজার - করোনারি হার্টের প্রধান ধমনীর মধ্যে রক্তের অস্বাভাবিক প্রচলন - অর্টা এবং ফুসফুসের ধমনী।
  • Fallot চিকিত্সার Tetralogy - "নীল শিশু" একটি সাধারণ কারণ।

ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারিতে সেরা পান


যদি আপনার সন্তানের হৃদরোগের সমস্যা হয় তবে এটি পুরো পরিবারের জন্য ভয়ঙ্কর সময় হতে পারে। আপনি আপনার সন্তানকে ব্যক্তিগতকৃত, সহানুভূতিশীল এবং প্রান্তিক প্রান্তের হৃদয় যত্ন নিতে চান। ভারতে পেডিয়াট্রিক কার্ডিওলজি চিকিত্সাটি গত কয়েক বছরে ব্যাপকভাবে বিকশিত হয়েছে এবং হাজার হাজার শিশুকে আজ স্বাভাবিক জীবনযাপন করতে সহায়তা করেছে। তবে, এই অল্পবয়সী জীবন বাঁচাতে ডাক্তারদের সক্ষম করার জন্য ঔষধ ও প্রযুক্তি যথেষ্ট পরিমাণে উন্নত হয়েছে। ভারতীয় ডাক্তাররা বিশ্বব্যাপী ঔষধক্ষেত্রের ক্ষেত্রে অগ্রগতিশীল নয়, বরং সারা বিশ্বজুড়ে অনেক রোগীও ভাল চিকিৎসার জন্য ভারতে আসছেন। ভারতীয় হাসপাতাল কার্ডিয়াক রোগের জন্য চমৎকার চিকিত্সা প্রদান। বহু বছর ধরে এখানে হাসপাতালগুলি আন্তর্জাতিক রোগীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে কারণ তারা দিল্লীর সেরা শিশুরোগ কার্ডিয়াক সার্জনের সাথে একটি সাশ্রয়ী মূল্যের মূল্যে সর্বোত্তম সম্ভাব্য চিকিত্সা খুঁজে পেতে নিশ্চিত। এখানে সার্জারি মৃত্যুর ক্ষেত্রে সেরা হিসাবে বিবেচিত হয়। চিকিৎসার জন্য দেশ সফররত ব্যক্তিরা শুধু পাকিস্তান, আফগানিস্তান, বাংলাদেশ ও নেপালের মতো নয় বরং নাইজেরিয়া, কেনিয়া, উগান্ডা, কাজাকিস্তান, ইরান, ইরাক, ইয়েমেন ও ওমানের প্রতিবেশী দেশগুলিতেও নয়।

রাজেশ শর্মা ভারতে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক অস্ত্রোপচারের বিশেষজ্ঞ

রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন ফোর্টিস 1991 থেকে শুরু করে তার ক্যারিয়ারে ২0,000 এরও বেশি কার্ডিয়াক অস্ত্রোপচার পদ্ধতি সম্পন্ন করেছেন, যা প্রাপ্তবয়স্ক ও জন্মগত হার্ট রোগের মিশ্রণ দ্বারা গঠিত হয়। শিশু ও প্রাপ্তবয়স্কদের মধ্যে জটিল জন্মগত ও হৃদরোগ অর্জনের অভিজ্ঞতা তার হাতে রয়েছে। তার রোগী বয়স গ্রুপ প্রোফাইল একটি দিন বয়সী neonate থেকে 70 বছর বয়সী প্রাপ্তবয়স্কদের থেকে পরিবর্তিত হয়। একজন নিষ্ঠুর কোন বোকা ব্যক্তি, তিনি শিশু হৃদরোগে নিবিড় যত্নের প্রতি পূর্ণ শ্রদ্ধা নিচ্ছেন এবং 98-99% প্রশংসার সাফল্যের হারের জন্য একটি বিশিষ্ট খ্যাতি অর্জন করেছেন। তার morbidity হার 2-4% কম। তিনি তার অধীনে প্রশিক্ষিত ডাক্তারদের একটি দল তৈরি করেছেন, যারা এখন কার্ডিয়াক নিবিড় যত্নের ম্যান্ডেল নিয়েছেন। উপসংহারে বলা যায়, রাজেশ শর্মা শহরের প্রথম পেডিয়াট্রিক কার্ডিয়াক ইন্টেন্সিভস্টগুলির মধ্যে একটি এবং হৃদরোগ সহ প্রতি সন্তানের 100% আশা দেওয়ার বিষয়ে বিশ্বাস করে।

রাজেশ শর্মা সঙ্গে একটি তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পেতে

ইন্ডিয়ানমেডুর কনসালট্যান্ট খরচ কার্যকর চিকিৎসা সেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের জন্য তার খ্যাতির উপর গর্বিত। মেডিকেল পেশাদারদের আমাদের দল চিকিৎসা চিকিত্সা বিশেষজ্ঞ এবং ড। রাজেশ শর্মা সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট জন্য ব্যবস্থা। আমাদের দীর্ঘ ও সফল যাত্রার সময়, আমরা হাজার হাজার মানুষের জীবনকে সুস্থ ও সুখী ও সুখী জীবনযাপন করতে এবং নতুন জীবন নিয়ে পূর্ণ বস্তু পূর্ণ জীবনযাপন এবং জীবনযাপন করতে উন্নত করেছি। আমরা সম্পূর্ণরূপে আমাদের নীতির মালিকানাধীন এবং সবসময় আমাদের রোগীদের এবং তাদের উন্নত স্বাস্থ্যের জন্য নিবেদিত।

ডা। রাজেশ শর্মা নিয়ে আপনার অ্যাপয়েন্টমেন্টটি বুক করুন এবং আপনার মেডিটেশনটি ভারতীয় মেড গুরু পরামর্শদাতার সহায়তায় ভাল পরিকল্পনা এবং ঝামেলা মুক্ত করুন, 91-9860755000 এ যোগাযোগ করুন অথবা আপনার প্রশ্নটি এখানে পাঠান: dr.rajeshsharma@indianmedguru.com

0 comments:

Post a Comment