Wednesday, May 29, 2019

6 প্লাস্টিক সার্জারি মিথন

প্লাস্টিক সার্জারি পুরাণ সম্পর্কে। ইন্টারনেটের জন্য ধন্যবাদ, আমাদের সকলের কাছে আমাদের নখদর্পণে তথ্য রয়েছে। দুর্ভাগ্যবশত, যে তথ্য সব সঠিক নয়। যে প্লাস্টিক সার্জিক অপারেশন জন্য একেবারে সত্য হিসাবে কিছু অন্যান্য বিষয় হিসাবে ভাল। প্লাস্টিকের অস্ত্রোপচারের জন্য সাইন আপ করে কোন পুনরুদ্ধারের মতো দেখায় তা থেকে কিছু কল্পনা এবং ভুল ধারণা রয়েছে। প্লাস্টিক সার্জারি সম্পর্কে 6 টি রহস্যের পিছনে সত্যটি জানতে নীচের পড়া চালিয়ে যান যা মাঝে মাঝে শিরোনামগুলিতে তাদের পথ তৈরি করে।


ভুল # 1 - প্লাস্টিক সার্জারি শুধুমাত্র মহিলাদের জন্য

যদিও মহিলারা প্লাস্টিক অস্ত্রোপচার পদ্ধতির রোগীদের বেশিরভাগই তৈরি করে থাকেন, তবে বর্তমানে পুরুষ রোগীরা কসমেটিক সার্জিক্যাল চিকিত্সা চলাকালীন রোগীদের সম্পূর্ণ পরিসরের প্রায় 15% গঠন করে এবং গত কয়েক দশক ধরে এই ধরনের নানা রকম বৃদ্ধি ঘটেছে। প্রত্যেক বয়সের পুরুষরাও লিপোসাকশন, রাইনোপ্লাস্টি, এবং গাইনকোমাস্টিয়ার অস্ত্রোপচার প্রক্রিয়ার সাথে অতিরিক্ত আরামদায়ক হয়ে উঠছে যা বাড়তি জন্মগত স্তনের প্রতিকার।

মিথ্যে # ২ - শুধুমাত্র ধনী প্লাস্টিক সার্জারি বহন করতে পারে

বেশ কিছু জরিপ দেখিয়েছে যে প্লাস্টিক সার্জারি চলাকালীন রোগীদের বেশির ভাগই আসলে মধ্যম শ্রেণীর ব্যক্তি, যারা তাদের নিজস্ব নিষ্পত্তিযোগ্য আয়ের ব্যবহার করে বা যারা অনেক নমনীয় অর্থায়ন বিকল্পগুলি ব্যবহার করে। উপরন্তু, বোটক্সের ইনজেকশন এবং জুভডার্মারের মতো ফিলারগুলি ব্যবহার করার মতো অনেক অ অস্ত্রোপচার পদ্ধতি আশ্চর্যজনকভাবে ব্যয়বহুল। অনেক ক্ষেত্রে, এই ধরণের পদ্ধতিগুলি স্যালন বা স্পাতে এক দিনের তুলনামূলক।

ভুল # 3 - রোগীদের পুরোনো হওয়া পর্যন্ত প্লাস্টিকের শল্যচিকিত্সার প্রক্রিয়া পাওয়া উচিত নয়

সিনিয়র নাগরিকের স্ট্যাটাসে প্লাস্টিক সার্জারি অপারেশন নির্ধারিত না হওয়া পর্যন্ত নাটকীয়ভাবে - এবং উপলক্ষ্যে নেতিবাচকভাবে - অস্ত্রোপচারের ফলাফলের প্রকৃতি পরিবর্তন করুন। বয়স্ক রোগীরাও দেখতে পারেন যে তাদের চেহারাটি ত্বকে অতিরিক্ত অস্বাভাবিকভাবে টেনে তুলতে হবে যাতে কনট্যুর আপগ্রেডগুলি অর্জন করা যায়, যদি প্রক্রিয়াটি আরও অল্প বয়সে চলতে থাকে তবে সমস্যাগুলি ছাড়াই ভয়ানক অনেক বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে।

ভুল # 4 - প্লাস্টিকের অস্ত্রোপচার শুধুমাত্র ইমেজ সঙ্গে উদ্বিগ্ন মানুষের জন্য

অবশ্যই, প্লাস্টিক অস্ত্রোপচার চিকিত্সা একটি অংশ আপনার প্রসাধনী চেহারা উন্নত খুঁজছেন। যাইহোক, এটা সেখানে থামাতে না। অনেক রোগীর সার্ভে এবং জীবনধারার ফলাফলের ফলাফলগুলি দেখিয়েছে যে বেশিরভাগ রোগী অঙ্গরাগ সার্জারির পরে তাদের সামগ্রিক জীবন নিয়ে অধিক গর্বের সাথে শরীরের চিত্রের প্রকৃত উন্নতি উপভোগ করে। এটি আসলে ভয়ানকতার পরিবর্তে জীবনের উন্নত মানের; এটি একটি প্লাস্টিক সার্জারি চিকিত্সা পদ্ধতি নির্বাচন করে রোগীর প্রধান কারণ।

কল্পনা # 5 - প্লাস্টিক অস্ত্রোপচারের দীর্ঘস্থায়ী ব্যথাজনক পুনরুদ্ধার প্রয়োজন

অস্ত্রোপচার কৌশল, অ্যানেস্থেসিয়া পদ্ধতি এবং সাম্প্রতিক বছরগুলিতে ব্যথা নিয়ন্ত্রণে অগ্রগতির ফলে অনেক রোগীর জন্য সাধারণ অ্যানেস্থেশিয়া সম্পর্কিত কোনও ডাউনটাইম নেই। রোগীদের প্রায়শই আগের চেয়ে অনেক দ্রুত তাদের দৈনন্দিন কার্যকলাপ ফিরে পেতে সক্ষম। অবশ্যই, অস্ত্রোপচারের পুনরুদ্ধারের সময় সবসময় সময় নেয়, তবে বেশিরভাগ রোগী কয়েক সপ্তাহের মধ্যে দৈনন্দিন ক্রিয়াকলাপগুলিতে ফিরে যেতে পারে বলে আশা করা যায়।

মিথ # 6 - আপনি চর্বি ফিরিয়ে আনবেন বা লিপোসাকশন পরে ফ্যাট বাড়বে

এই পৌরাণিক কাহিনীটি একটি ছোট্ট গবেষণার পরে রাউন্ড তৈরি করতে শুরু করে নিশ্চিত করেছে যে কিছু রোগী তাদের পদ্ধতিতে এক বছরের মধ্যে চর্বি ফিরে পেয়েছেন। তারপর থেকে এই তথ্য খণ্ডন হয়েছে যে অনেক বড় গবেষণা হয়েছে। যাঁরা লিপোসাকশন করেন, তাদের সার্জারি থেকে পুনরুদ্ধারের পরে নিয়মিত স্বাস্থ্যকর ডায়েট এবং নিয়মিত ব্যায়াম করা অব্যাহত থাকে, সাধারণত দীর্ঘ-দীর্ঘস্থায়ী পরিণামে তাড়িত হয়। Liposuction সাধারণত উচ্চ রোগীর সন্তুষ্টি হার 

ভারতের প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল সম্পর্কে

ভারতে প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ওজন হ্রাস সার্জারি জন্য নেতৃস্থানীয় হাসপাতাল এক। হাসপাতালটি দেশের শীর্ষ সার্জনদের সাথে যুক্ত রয়েছে যা পদ্ধতিতে দক্ষ। রোগীরা বিশ্বব্যাপী চিকিৎসা, সাশ্রয়ী মূল্যের খরচ এবং ভারতের অঙ্গরাগ সার্জারি হাসপাতালে পুঙ্খানুপুঙ্খ চিকিৎসা সেবা আশা করতে পারে।

আপনার ক্যোয়ারী পাঠান
আন্তর্জাতিক হেল্পলাইন নম্বর
+ 91-9373055368
আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment