Thursday, May 30, 2019

ভারতে লিপোসাকশন - অস্ত্রোপচার এবং মূল্য নির্ধারণ

ভারত বিশ্বের মানুষের প্রতি সবচেয়ে প্রতিযোগিতামূলক চিকিৎসা চিকিত্সা দেয়। সব চিকিৎসা চিকিত্সার বাইরে, ভারতের লিপোসक्शन সবচেয়ে উন্নততর উন্নত অস্ত্রোপচারের একটি এবং এটির চাহিদা প্রতি বছর বাড়ছে। এছাড়াও, অন্যান্য পশ্চিমা দেশের তুলনায় ভারতের লিপোসাকশন খরচ খুব যুক্তিসঙ্গত এবং সাশ্রয়ী মূল্যের। ভারতে, মুম্বাই, ব্যাঙ্গালোর এবং দিল্লির মত শহরগুলি লিপোসাকনের জন্য জনপ্রিয়। তারা উন্নত কৌশল এবং সরঞ্জাম ব্যবহার করে। তারা সমস্ত বর্তমান দিনের কৌশল সঙ্গে আপ টু ডেট বজায় রাখা।

Liposuction ব্যায়াম এবং খাদ্য প্রতিক্রিয়া না প্রতিক্রিয়া শরীরের এলাকা থেকে অতিরিক্ত স্থানীয় ফ্যাট অপসারণের জন্য। ছোট ক্যানুলুলার ব্যবহার করে এই অস্ত্রোপচারের মাধ্যমে ফ্যাট অপসারণ করা যেতে পারে। ভ্যাকুয়াম স্তন্যপান কর্ম মাধ্যমে চর্বি নির্মূল করার জন্য স্তন্যপান নল fats পকেট মধ্যে বিতরণ করা হয়। বড় পৃষ্ঠ এলাকা আচ্ছাদিত করার জন্য অনেক punctures প্রয়োজন হতে পারে। শরীরের চর্বি draining জন্য টিউব সংযুক্ত করা হয়।


ভারতে লিপোসাকশন খরচ

ভারতে লিপোসাকশন খরচ $ 620 থেকে $ 2500 এর মধ্যে যা চিকিত্সার এলাকা এবং ফ্যাটের সর্বাধিক পরিমাণের উপর নির্ভর করে এবং বিভিন্ন আন্তর্জাতিক দেশের তুলনায় খরচ তুলনামূলকভাবে মূল্যবান এবং কম ব্যয়বহুল। ভারতে, অনেকগুলি শহর রয়েছে যা লিপোসাকশন সরবরাহ করে; তবে, লিপোসাকশন চিকিত্সা খরচ সঠিক পরিমাণ নয়। কিন্তু এটি সত্যিভাবে আপনাকে ভারতের লিপোসাকশন চিকিত্সার মোটামুটি আনুমানিক খরচ দেবে। এবং লিপোসাকশন চিকিত্সার খরচ মূলত শরীর থেকে সরিয়ে নেওয়া চর্বি, শল্যনের ফি, ক্লিনিকের অবস্থান ইত্যাদির উপর নির্ভর করবে।

এলাকা চিকিত্সা করা হবে

পদ্ধতির খরচ মূলত শরীরের অংশ এবং চর্বি যে নিষ্কাশন করা হবে সংখ্যা উপর নির্ভর করে। চিকিত্সকের সাথে পরামর্শ করার পর, রোগী সিদ্ধান্ত নেয় যে শরীরের অংশ যার জন্য সে লিপোসাকশন চিকিত্সার মধ্য দিয়ে যেতে চায়। একজন ব্যক্তির শরীরের মাত্রা সার্জারির স্তর, সময় এবং মূল্য নির্ধারণ করে যা সে / তার মাধ্যমে যেতে চায়। উদাহরণস্বরূপ, ভারতে লিপোসাকরণের জন্য একজন পাতলা ব্যক্তিকে অতিরিক্ত পরিমাণে অর্থ প্রদান করতে হবে যার তুলনায় অতিরিক্ত ওজন বেশি। শরীর থেকে অধিক চর্বি বের করা মানে যদি পদ্ধতির ফি বৃদ্ধি হবে। অধিক টার্গেট অঞ্চল আছে যদি অস্ত্রোপচার পদ্ধতি খরচ এমনকি বুম করতে পারেন। এছাড়াও, দাম একচেটিয়া শরীরের উপাদান যেমন মুখ, নিতম্ব, উরু, পেট ইত্যাদি জন্য পরিবর্তিত হবে।

ভারতে লিপোসাকশন খরচ প্রভাবিত করে কারণ

বিশ্বজুড়ে মানুষ তাদের স্বাস্থ্যের অবস্থা কীভাবে দেখছে সে বিষয়ে আরো সচেতন হয়ে উঠছে। এখানে প্রক্রিয়াটি কেবল ভারতীয় নাগরিকদের জন্যই নয়, অন্যান্য দেশের লোকেদের জন্য যারা উচ্চ মানের পরিষেবা এবং ফলাফল এবং সস্তা দাম চায় তাদের জন্যও জনপ্রিয় হয়ে উঠেছে। কসমেটিক হাসপাতালে প্রদত্ত পরিষেবাগুলির কারণে ভারতের লিপোসাকশন মূল্য পরিবর্তিত হতে পারে। আপনি একটি ছোট এক পরিবর্তে একটি বড় চিকিৎসা সুবিধা নিতে হলে আপনি একটু অতিরিক্ত দিতে হবে।

Liposuction পদ্ধতির ধরন

সার্জারি সম্পাদনের বিভিন্ন পদ্ধতি হল - স্তন্যপান সহায়তা লিপোসাকশন, আল্ট্রাসাউন্ড-সহায়তা লিপোসাকশন, পাওয়ার অ্যাসিস্টেড লিপোসাকশন, টুইন ক্যানুলা সহায়তা লিপোসাকশন, ওয়াটার-অ্যাসেসেড লিপোসাকশন। সাম্প্রতিক বছরগুলিতে, উন্নত কৌশলগুলি লিপোসাকশনকে আরো নিরাপদ, সহজ এবং কম বেদনাদায়ক করেছে। এই নতুন কৌশল অন্তর্ভুক্ত:

  • Tumescent liposuction।
  • আল্ট্রাসাউন্ড-সাহায্য liposuction।
  • লেসার সহায়তাকারী liposuction।

কিভাবে আপনার liposuction ছুটির জন্য পরিকল্পনা?

আমরা কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত এ, অনেক রোগী যারা সাশ্রয়ী মূল্যের চিকিত্সার জন্য ভারতে আসার জন্য পরিসেবা সরবরাহ করে। কনসালটেন্সি থেকে, দ্বিতীয় মতামত পছন্দগুলি, এবং সেরা হাসপাতালগুলি আপনার জন্য সুপারিশকৃত, খরচ এবং এর মধ্যে সবকিছু সম্পর্কে, আমরা আপনাকে আচ্ছাদিত করেছি। আমরা আপনাকে, আপনার স্বাস্থ্য এবং আপনার জন্য সেরা চিকিত্সা পরিকল্পনা বুঝতে। আমরা সারা ভারত জুড়ে প্রধান হাসপাতাল এবং ক্লিনিকাল চিকিত্সা এবং ব্যক্তিগতকৃত যত্নের সাথে পুনরায় অংশীদার হচ্ছি, তাই আপনাকে সর্বদা চিকিৎসা স্বাস্থ্যসেবা অত্যন্ত উচ্চমানের পেতে সহায়তা করে।

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

আপনি যদি বেস্ট হসপিটালে কম খরচে ভারতের লিপোসাকশন সার্জারি অনুসন্ধান করেন। প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত যোগাযোগ করুন।আপনার ক্যোয়ারী পাঠানআন্তর্জাতিক হেল্পলাইন নম্বর + 91-9373055368

আমাদের ইমেইল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment