Saturday, June 15, 2019

ভারতে ওজন কমানোর অস্ত্রোপচারের দ্রুত উপায় খুঁজে বের করুন, এমনকি উচ্চ ঝুঁকিপূর্ণ রোগীদের জন্য জীবনকেও প্রাণবন্ত করে তোলে

সংক্ষিপ্ত বিবরণ:

ওজন হ্রাস সার্জারি অত্যন্ত স্থূল মানুষের জন্য অপরিহার্য, যারা খাদ্য নিয়ন্ত্রণ, ব্যায়াম, নিরপেক্ষতা ও ওষুধের মতো প্রচলিত কৌশলগুলির সহায়তায় তাদের ওজন হারাতে ব্যর্থ হয়। আজকাল, এই অস্ত্রোপচার অবিলম্বে এবং দ্রুত ওজন কমানোর জন্য একটি জনপ্রিয় বিকল্প হয়ে উঠেছে। ওজন হ্রাস অস্ত্রোপচার চিকিত্সা প্রাথমিক সুবিধা পাউন্ড শ্যাড হয়। গড় বারিয়াট্রিক অস্ত্রোপচারের চিকিত্সার ফলে তিন বছরের বেশি শরীরের ওজনে 50 থেকে 70 শতাংশ হ্রাস হতে পারে। অস্ত্রোপচারের পরে ওজন কমানোর পরিমাণ অপারেশন, আপনার জীবনধারা এবং খাওয়ার অভ্যাস উপর নির্ভর করে।

ভারতে ওজন হ্রাস সার্জারির প্রধান ধরন

গ্যাস্ট্রিক ব্যান্ড: এটি ব্যান্ড জুড়ে অবস্থিত একটি ব্যান্ড যা উপরে দিকে একটি ছোট পাউন্ড তৈরি করে। ব্যান্ড ত্বকের নিচে অবস্থিত একটি ছোট ডিভাইস সংযুক্ত করা হয়। তাই অস্ত্রোপচার অপারেশন পরে ব্যান্ড tightened করা যেতে পারে।

গ্যাস্ট্রিক বাইপাস: গ্যাস্ট্রিক বাইপাস যেখানে পেটের উপরের অংশে একটি ছোট পাউন্ড তৈরির জন্য অস্ত্রোপচারের স্তূপ ব্যবহার করা হয়। এটি আপনাকে পূর্ণ মনে করতে অনেক কম খাবার লাগে এবং আপনি খাওয়া খাবার থেকে কম ক্যালোরি গ্রহণ করবে ইঙ্গিত করে।

স্লিভ গ্যাস্ট্রোটিমি: পেটে একটি বড় অংশ সরানো হয় যেখানে এটি আগের তুলনায় অনেক ছোট।

গ্যাস্ট্রিক বেলুন: একটি স্বতঃস্ফূর্ত বেলুন হল একটি নরম বেলুন যা আপনার পেটে বাতাস বা পাতলা জলে ভরা একটি পাতলা টিউব ব্যবহার করে আপনার পেটের মধ্যে রাখা হয়। যাইহোক, এটি শুধুমাত্র একটি অস্থায়ী পরিমাপ এবং বেলুন সাধারণত ছয় মাস ধরে বাকি থাকে।

ব্যারিটিক সার্জারি বেনিফিট আপনি ওজন কমানোর সাহায্য ছাড়াও

কোন সন্দেহ নেই যে স্থূলতা কিছু গুরুতর এবং সম্ভাব্য জীবন বিপন্ন রোগগুলির একটি প্রধান কারণ। তাছাড়া, শর্তটি একজন ব্যক্তির জীবনযাত্রার মানকে উল্লেখযোগ্যভাবে ক্ষতি করতে পারে, তাদের নিরবচ্ছিন্ন করে এবং প্রায়ই হতাশা সৃষ্টি করে। রোগীদের গড় ওজন প্রায় 60-70% হারায়। অনেক গবেষণায় দেখা গেছে যে সার্জারি খুব কার্যকর এবং এমনকি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কিডনি জটিলতা এবং মর্বিড স্থূলতা সম্পর্কিত অন্যান্য চিকিৎসা অবস্থার জন্যও কার্যকর। রোগীদের অতিরিক্ত আস্থা এবং জীবনীতা রিপোর্ট এবং আরো কার্যক্রম ব্যস্ত করতে সক্ষম হতে পেরে আনন্দিত। এটি আপনার জীবনে সারাজীবন চলাফেরা করতে পারে এবং আপনি দৈনন্দিন ভিত্তিতে আরো দক্ষ হতে বা আপনার পেশা সহ এলাকায় অর্জন করতে সক্ষম বোধ করতে পারেন।

ভারতে ওজন কমানোর অস্ত্রোপচার কেন?


অবশেষে, বিশ্বব্যাপী আন্তর্জাতিক রোগীদের আসার জন্য ভারত এই পদ্ধতির কেন্দ্র হিসাবে আবির্ভূত হয়েছে। এখানে স্বাস্থ্যসেবা অবকাঠামো মার্কিন যুক্তরাষ্ট্র বা যুক্তরাজ্যের মতো উন্নত দেশগুলির অনুরূপ যা অনুরূপ বা আরও ভাল ফলাফল প্রদান করে। অস্ত্রোপচার সম্পাদনকারী মেডিকেল টিম গুণগত মান এবং অভিজ্ঞতার দিক থেকে চমৎকার। ভারতের বেশিরভাগ ওজন হ্রাসকারী সার্জন পশ্চিমা বিশ্বের উন্নতমানের বিশ্ববিদ্যালয়গুলিতে যোগ্যতা অর্জন করে, যার মধ্যে রয়েছে এসই ক্লিনিকাল পেশাদারদের উত্পাদন। শল্য চিকিত্সার জন্য বিভিন্ন পদ্ধতি হস্তান্তরিত হাসপাতালগুলিতে জেসিআই এবং আইএসও স্বীকৃতি রয়েছে, এতে তারা মান এবং পরিষেবাগুলির কঠোর প্রোটোকলগুলি অনুসরণ করে। এখানে অস্ত্রোপচারের খরচ অন্যান্য দেশগুলির চেয়ে অনেক কম এবং 30-70% খরচ সুবিধা প্রদান করে। এখানে হাসপাতালগুলি অন্যান্য উন্নত দেশে ব্যবহৃত একই রকম প্রযুক্তি ও মেশিন ব্যবহার করছে, তবে এটির খরচ পরিসীমা বেশ পকেট-বান্ধব।

কিভাবে প্রসাধনী এবং স্থূলতা সার্জারি সেবা ভারত আপনার চিকিত্সা পরিকল্পনা করার জন্য আপনাকে সাহায্য করবে

প্রসাধনী এবং স্থূলতা সার্জারি সেবা ভারত নিশ্চিত করে যে রোগীরা নিরাপদ, আরামদায়ক অভিজ্ঞতা অর্জন করতে প্রস্তুত। উচ্চতর হারের হারের সাথে আমরা কম খরচে সব রকমের স্থূলতা সার্জারি, গ্যাস্ট্রিক ব্যান্ড এবং গ্যাস্ট্রিক বেলুন সার্জারি সরবরাহ করি। খরচ, সময় এবং কষ্টগুলি বাঁচানোর জন্য, এটি বিদেশী রোগী বা গার্হস্থ্য রোগীর জন্য অগ্রিম পরিকল্পনার জন্য ভ্রমণের জন্য অপরিহার্য। আমরা কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত এ, সব প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা পূরণ করে আপনার চিকিত্সা পরিকল্পনা যাতে রোগী চিকিত্সার জন্য প্রস্তুত পেতে পারেন।

আপনি কম খরচে ভারতে ব্যারিটিক সার্জারি অনুসন্ধান করছেন। এই ফর্ম বিনামূল্যে পরামর্শ পূরণ করুন: এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment