Thursday, June 6, 2019

ওজন হ্রাস সার্জারি আগে করতে 5 শীর্ষ জিনিস


ওজন কমানোর সার্জারি জন্য প্রস্তুতি

ওজন কমানোর তুলনায় ওজন কমানোর অত্যন্ত চ্যালেঞ্জিং হয়। আমরা ওজন কমানোর জন্য, প্রায়শই আমাদের চারপাশে অনেক লোককে খারাপভাবে সংগ্রাম করে দেখি। একই সময়ে, মানুষ আছে, যারা উপযুক্ত খাদ্য নিয়ন্ত্রণ এবং ব্যায়ামের সাহায্যে এটি খুব সহজেই করতে পারে, কিন্তু এই একই ব্যবস্থাগুলি অনেকেই সহায়ক হয় না। যেমন প্রার্থীদের জন্য, ওজন হ্রাস অস্ত্রোপচার হয়, এছাড়াও স্থূলতা বা বারিয়াট্রিক অস্ত্রোপচার হিসাবে পরিচিত, যা অত্যন্ত সুবিধাজনক প্রমাণ করতে পারেন।
এই অস্ত্রোপচার এক গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি হয়। এই অস্ত্রোপচারে, সার্জন পেট উপর incisions করে তোলে এবং তারপর একটি থলি গঠন, যা খাবার খাওয়ার পরিমাণ সীমিত করতে সাহায্য করে। সার্জন পেটের চারপাশে একটি ব্যান্ড রোপণ করে এটি করে, যা পরেও সামঞ্জস্য করা যেতে পারে। একবার এই অস্ত্রোপচার চূড়ান্ত করা হয়, প্রস্তুতি অস্ত্রোপচারের এক বা দুই সপ্তাহ আগে শুরু হয়। রোগীর খুব কম, কার্বোহাইড্রেট এবং ক্যালোরি খাওয়ার সীমাবদ্ধ করার জন্য বলা হয়।

আমি কত ওজন হারাবো?

ওজন হ্রাস সার্জারিগুলি দৃঢ়ভাবে সুপারিশ করা হয় এবং স্থূলতা সম্পর্কিত অসুস্থতার কারণে প্রচুর পরিমাণে ওজন হারানোর জন্য প্রার্থীদের পক্ষে কার্যকর। সুতরাং, ফলাফল অনেক ব্যাপার। একই সময়ে, ওজন হ্রাসের পরিমাণ বিভিন্ন ওজন কমানোর সার্জারি এবং রোগীর রোগীর জন্য পরিবর্তিত হয়। যতক্ষন পর্যন্ত গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি সংশ্লিষ্ট, রোগীদের গড় ওজন হ্রাস 18-24 মাসের ব্যবধানে অতিরিক্ত শরীরের ওজনের 50 শতাংশ।

ওজন কমানোর সার্জারি পরে বিশ্রাম

যেকোনো অস্ত্রোপচারের জন্য সর্বাধিক সুবিধার পাশাপাশি সম্পূর্ণরূপে নিরাময় করা, যথেষ্ট বিশ্রাম নেওয়া খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। একইভাবে, গ্যাস্ট্রিক ব্যান্ড অস্ত্রোপচারের জন্যও, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে রোগীদের কোনও পোস্ট-শল্যচিকিৎসার জটিলতা এড়াতে পর্যাপ্ত বিশ্রাম নেয়। এটি সার্জারি, অস্ত্রোপচার পদ্ধতি (ওপেন বা ল্যাপারস্কোপিক), সেইসাথে ব্যক্তির উপর নির্ভর করে।

ওজন হ্রাস সার্জারি পরে ডায়েট

ওজন হ্রাস সম্পর্কে চিন্তা যখন মনের আসা যে মূল কারণ এক। কোন ওজন হ্রাস পদ্ধতির পরে, আপনার স্থূলতা সার্জন থেকে একটি প্রাথমিক নির্দেশনা একটি খুব সীমিত খাদ্য রাখা, যার জন্য উপযুক্ত খাদ্য চার্ট প্রস্তুত করা হয় এবং রোগীদের দেওয়া হয়। প্রাথমিকভাবে, রোগীদের তরল দেওয়া হয় এবং তারপর অন্যান্য খাদ্য আইটেম চালু করা হয়। উপরন্তু, রোগীদের ধীরে ধীরে খাওয়া এবং তাদের খাদ্য সঠিকভাবে চিবুক করার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও, রোগীদের বড় খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে এবং এর পরিবর্তে নিয়মিত অন্তরগুলিতে ছোট খাবার খাওয়া উচিত।

ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য ভারতে কোন শহর সেরা?

যদিও ভারতের প্রতিটি প্রধান শহর ব্যতিক্রমীভাবে তৈরি হাসপাতালগুলির সাথে সুখী, তবে দিল্লি বিশেষভাবে খুব জনপ্রিয় এবং হাসপাতালের মক্কা হিসাবে বিবেচিত হয়। দিল্লিতে অসাধারণ হাসপাতাল রয়েছে, যা ভারতীয় রোগীদের পক্ষে নয় বরং আন্তর্জাতিক সংখ্যক আন্তর্জাতিক রোগীও এখানে চিকিৎসা পেতে পছন্দ করে। প্রতিভাবান ডাক্তার ও সার্জনদের বিশাল পুল দিয়ে, এই হাসপাতালগুলি সবচেয়ে জটিল স্বাস্থ্যের শর্তগুলি পরিচালনা করতে পারে। সুতরাং, ভারতে গ্যাস্ট্রিক ব্যান্ড রোগীদের জন্য, দিল্লীতে অনেক হাসপাতাল এবং স্থূলতা ক্লিনিক রয়েছে, যার মধ্যে সবচেয়ে উদ্ভাবনী সরঞ্জাম রয়েছে। এছাড়াও, স্থূলতার অস্ত্রোপচারের সব ধরণের এখানে অত্যন্ত চিকিত্সার সফলতার সাথে সঞ্চালিত হয়। ভারতে বারিয়াট্রিক অস্ত্রোপচারের জন্য সবচেয়ে ভাল হিসাবে বিবেচিত এই কয়েকটি হাসপাতাল:


  • সর্বোচ্চ স্বাস্থ্যসেবা
  • অ্যাপোলো হাসপাতাল
  • ফোর্টিস হাসপাতাল
  • সরোজ হাসপাতাল


ভারতের প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল সম্পর্কে

এটি সাধারণত অনুমান করা হয় যে ওজন কমানোর সার্জারিগুলি খুব বেশি মূল্যবান এবং নিশ্চিতভাবেই হয়। তবে, এটা ভারতের ক্ষেত্রে নয়। সুতরাং, যদি আপনি খরচ সুবিধা খুঁজছেন, তাহলে ভারতে গ্যাস্ট্রিক ব্যান্ড আপনার জন্য নিখুঁত সমাধান হতে পারে; এবং যাতে আপনি কোনও বাধা ছাড়াই এই খরচ সুবিধা উপভোগ করেন, প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত ভারতে বারিয়াট্রিক অস্ত্রোপচার সম্পর্কিত চমৎকার সমেত প্যাকেজ রয়েছে। এছাড়াও, গ্রুপটি শীর্ষস্থানীয় হাসপাতাল এবং স্থূলতা সার্জনদের একটি খুব প্রতিষ্ঠিত নেটওয়ার্ক রয়েছে, যেখানে গ্রুপের প্রতিনিধিরা আপনার চিকিত্সা পরিকল্পনা করতে পারে। এর পাশাপাশি অন্যান্য অনেক সুবিধা রয়েছে, যার মধ্যে কয়েকটি রয়েছে:


  • ভিসার চিঠি, বিমানবন্দর বাছাই এবং ড্রপ, ভ্রমণ এবং থাকার ইত্যাদি ব্যবস্থা।
  • ভাষা অনুবাদ সুবিধা
  • কোন লুকানো খরচ
  • দলের প্রতিনিধিদের কাছ থেকে ঘড়ি সহায়তা বৃত্তাকার
  • ডেডিকেটেড ফলো আপ
  • একটি মেডিকেল সফর সঙ্গে ক্লাব অবকাশ

ভারতে ওজন হ্রাস সার্জারি পেতে চাইলে ও ভারতে ওজন হ্রাস সার্জারি, বেস্ট হসপিটাল, সেরা সার্জন বা অস্ত্রোপচারের সাফল্য হারে কোন প্রশ্ন থাকে।
ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন

কল করুন: + 91-9373055368ইমেইল আইডি: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment