Tuesday, June 18, 2019

কিভাবে গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি কাজ করে?

এক নজরে

ভারতে নিম্ন-মূল্যের গ্যাস্ট্রিক ব্যান্ড ওজন হ্রাস সার্জারি, যা বরিট্রিক সার্জারি নামেও পরিচিত, যা সমস্ত অ-অস্ত্রোপচারের বিকল্পগুলি চেষ্টা করে এবং তাদের শেষ অবলম্বন হিসাবে গ্রহণ করার জন্য সহজভাবে কাজ করে। এটি ওজন হ্রাসে সহায়তা করে তবে এটি ওজন কমানোর জন্য আগ্রহী সকলের জন্য উপযুক্ত পছন্দ হিসাবে বিবেচিত হয় না। বারিয়াট্রিক সার্জারি ওজন কমানোর উদ্দেশ্যে, যা অনেকগুলি সুবিধা এবং ঝুঁকিগুলি যত্ন নেওয়ার পরে বিবেচনা করা উচিত। আপনি অস্ত্রোপচার এবং জীবন, যা নিম্নরূপ যায়, তা খুঁজে পেতে দীর্ঘ এবং স্বল্পমেয়াদী উভয় পরিবর্তনগুলি পরীক্ষা করতে হবে:

গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারির সুবিধা কি?

ভারতে লো-কস্ট গ্যাস্ট্রিক ব্যান্ডের মতো বরিট্রিক অস্ত্রোপচারের সুবিধা সম্পর্কে কথা বলা, এটি দীর্ঘমেয়াদী ওজন কমানোর সর্বোত্তম উপায়। যখন আপনি অস্ত্রোপচারের তুলনায় অন্যান্য অ অস্ত্রোপচার পদ্ধতি যেমন ডায়েট বা শারীরিক ব্যায়ামের সাথে তুলনা করেন, তখন অস্ত্রোপচারের স্থূল মানুষের ওজন কমানোর বেশি ডিগ্রী থাকে। বিষয়টি আসলে খুব বেশি পরিমাণে মজবুত লোকেদের জন্য; বারিয়াট্রিক সার্জারি সবচেয়ে কার্যকর চিকিত্সা হতে পারে। বারিয়াট্রিক সার্জারির কিছু সুবিধা নিম্নরূপ:

  • টাইপ 2 ডায়াবেটিস জন্য দীর্ঘমেয়াদী ক্ষমা পরিত্রাণ পান
  • কার্ডিওভাসকুলার স্বাস্থ্য উন্নতিতে সাহায্য করুন
  • বিষণ্নতা থেকে ত্রাণ পান
  • প্রতিরোধক ঘুম apnea হ্রাস
  • যৌথ ব্যথা ত্রাণ পেতে সাহায্য
  • এটি উর্বরতা উন্নতিতে সাহায্য করে
  • এটি চিকিৎসা অবস্থার সংখ্যা হ্রাস করে


গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারির ঝুঁকি কি?

আমরা সবাই জানি যে অস্ত্রোপচারের ঝুঁকি নেই এবং তাই ভারতে কম খরচের গ্যাস্ট্রিক ব্যান্ডের মতো ব্যারিট্রিক অস্ত্রোপচারের ঝুঁকি রয়েছে। মাঝে মাঝে অস্ত্রোপচারের সময় তাদের জীবন হারানো যায়। অস্ত্রোপচারের পর জটিলতা কিছু সম্ভব হতে পারে। BMI, লিঙ্গ এবং বয়সের মতো বিষয়গুলি অনুসারে ঝুঁকিগুলিও ভিন্ন হতে পারে। একই সময়ে কিছু মানুষ, অস্ত্রোপচার প্রায়ই ওজন হারাতে একটি সাফল্য হতে পারে না।

গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি কিভাবে কাজ করে

বারিয়াট্রিক সার্জারি বিভিন্ন ধরণের পাওয়া যেতে পারে, এর মধ্যে কয়েকটি পরে আলোচনা করা যেতে পারে তবে এই মুহুর্তে আমরা গ্যাস্ট্রিক ব্যান্ড অস্ত্রোপচারের উপায় সম্পর্কে কথা বলব। ভারতে কম দামের গ্যাস্ট্রিক ব্যান্ড পদ্ধতিতে, গ্যাস্ট্রিক ব্যান্ড কেবল উপরের অংশে পেটের উপর একটি ছোট ছোট উপরের পাউন্ডের উপর ভাগ করে নেওয়ার পেট যা উপরের অর্ধ কাপের খাদ্য এবং বৃহত পরিমাণে রাখতে সহায়তা করে। পেট। ব্যান্ড টাইটেশনের পরিমাণ যা হ'ল আপনি কতটুকু খাদ্য খেয়ে ফেলতে পারেন এবং এইভাবে দৈর্ঘ্যের দৈর্ঘ্য যা পাকস্থলীতে যাওয়ার জন্য খাবারের জন্য নেয়। বারিয়াট্রিক অস্ত্রোপচারের সময়, এটি টাইপ 2 ডায়াবেটিস রোগীদের জন্য একটি বড় ত্রাণ হিসাবে আসে। এই ধরনের মানুষের জন্য, রক্তের চিনির মাত্রা সাধারণত স্বাভাবিক দ্রুত ফিরে আসে এবং সে সময় অস্ত্রোপচারের পরেও। এই সহজভাবে মানে যে এই রোগীদের কম ঔষধ বা অন্য কেউ প্রয়োজন হবে।

কেন ভারতের গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি চয়ন?

অনির্দিষ্টভাবে প্রতি শহর এক ওজন হারাতে সর্বশেষ ক্লিনিকাল পদ্ধতি সজ্জিত যা ওজন কমানোর হাসপাতাল খুঁজে পেতে পারেন। বেশিরভাগ ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য বিশ্বব্যাপী রোগীরা ভারতে চিকিত্সা সবচেয়ে ভাল করে তুলেছে। সেরা অংশ তারা উচ্চ মানের সঙ্গে ভারতে কম খরচে গ্যাস্ট্রিক ব্যান্ড পেতে। ওজন কমানোর অস্ত্রোপচারের সাথে সম্পর্কিত হাসপাতালগুলিতে ভারতে সর্বনিম্ন আক্রমণকারী পদ্ধতি সহ উদ্ভাবনী কৌশল ব্যবহার করে। এখানে ভারতে ওজন হ্রাসের চিকিত্সা সরবরাহকারী হাসপাতালগুলির সাথে যুক্ত বৈশিষ্ট্য গ্লোবাল রোগীদের জন্য শূন্য রোগীর অপেক্ষা তালিকাগুলির জন্য পরিচিত, যার অর্থ কোনওর জন্য অপেক্ষা করা নয়।

ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করুন: এখানে ক্লিক করুন
যদি আপনার ওজন হ্রাস সার্জারি সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে। কল + 91-9373055368 অথবা আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com
আমাদের ওয়েবসাইট দেখুন: www.cosmeticandobesitysurgeryhospitalindia.com

0 comments:

Post a Comment