Tuesday, June 4, 2019

অগ্রাধিকার স্বাস্থ্যসেবা পরামর্শদাতা সঙ্গে আপনার লিভার ট্রান্সপ্লান্ট পরিকল্পনা

লিভারটি সবচেয়ে বড় মানব অঙ্গগুলির মধ্যে একটি এবং কিছু গুরুত্বপূর্ণ শারীরিক কার্য সম্পাদন করে। এটি শরীরের দ্বিতীয় বৃহত্তম অঙ্গ; দ্বিতীয় ত্বক, যা বড় এবং ভারী। অ্যাসিডিলেশন, হজম, ইনসেস্পেসিবিলিটি এবং শরীরের ভিতরে পুষ্টি সংগ্রহের সাথে সনাক্ত করা অনেক প্রয়োজনীয় ফাংশন লিভার দ্বারা সঞ্চালিত হয়। এই ফাংশন বেঁচে থাকার জন্য জরুরী এবং একটি কার্যকর কাজীকৃত লিভার ছাড়া; শরীরের টিস্যু দ্রুত শক্তি এবং পুষ্টি অভাব থেকে বালতি লাথি হবে। সৌভাগ্যক্রমে, লিভারের মৃত বা ক্ষতিগ্রস্ত টিস্যুর পুনরুদ্ধারের সাথে এক অবিশ্বাস্য সীমা রয়েছে। সত্য বলা হবে, এটি আমাদের শরীরের প্রধান অঙ্গ যা পুনরুত্থানের ক্ষমতা আছে।

লিভার প্রতিস্থাপন কি?


অন্য কারো (অ্যালগ্রেফ্ট) থেকে একটি সুস্থ লিভারের সাথে অসুস্থ লিভার প্রতিস্থাপন যকৃতের প্রতিস্থাপন হিসাবে উল্লেখ করা হয়। সবচেয়ে নিয়মিত ব্যবহার করা কৌশল অরথোট্রপিক ট্রান্সপ্লান্টেশন, যা স্থানীয় লিভার সরানো হয় এবং প্রথম লিভার হিসাবে একই শারীরবৃত্তীয় অঞ্চলে অবদানকারী অঙ্গ দিয়ে প্রতিস্থাপিত হয়। বর্তমানে, লিভার ট্রান্সপ্লান্টেশন ভারতে পর্যাপ্ত লিভার রোগ এবং তীব্র লিভারের ব্যর্থতার জন্য উপযুক্ত চিকিৎসা বিকল্প হিসাবে পরিণত হয়েছে। সার্জারি অনুরোধ করে এবং ফলাফল উপর নির্ভর করে, 4 থেকে 18 ঘন্টা থেকে যায়।

একটি লিভার ট্রান্সপ্লান্ট নিতে একটি নিচু পদক্ষেপ নয়, তবে এটি আপনার জীবন পরিত্যাগ করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট অপারেশনগুলির পরে জীবনযাত্রার হার সাম্প্রতিক বছরগুলিতে বিস্ময়করভাবে উন্নত হয়েছে। বর্তমানে, লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচারের সাফল্যের হার 80 থেকে 90% ব্যক্তির বেশি এবং পরবর্তীতে ভাল মানের মানের প্রশংসা করে। আমাদের বেঁচে থাকার হার সার্বজনীন মান অনুরূপ।

লিভার প্রতিস্থাপন সাধারণ কারণ কি?


লিভার ট্রান্সপ্লান্টটি যকৃতের ব্যর্থতার জন্য চিকিত্সার বিকল্প। যার অবস্থা চিকিত্সার সাথে এবং যকৃতের রোগে নির্দিষ্ট ব্যক্তিদের জন্য নিয়ন্ত্রণ করা যায় না। অসুস্থতা যকৃতের ক্ষতি করে, এটি সাধারণত কাজ করে না। লিভারের ক্ষতির কারণগুলির মধ্যে একটি অংশ রয়েছে:

  • হেপাটাইটিস বি
  • হেপাটাইটিস সি
  • ক্রনিক অ্যালকোহল খরচ
  • অ অ্যালকোহলিক স্ট্যাটোথাইপাইটিস (ফ্যাটি লিভার)
  • অটোমুমান রোগ
  • Cryptogenic সেরোসিস
  • Hemochromatosis
  • ড্রাগ জনিত


যকৃতের ব্যর্থতা ছাড়াও, এই সংক্রমণের সংখ্যার কারণে লিভার ক্যান্সার তৈরি করতে পারে। হঠাৎ জীবাণুমুক্ত কারণগুলির সাথে হঠাৎ জীবাণুর লিভার ব্যর্থতার ঘটনা ঘটেছে, যা তীব্র বা উপ-তীব্র ফুসফুসের যকৃতের ব্যর্থতা বলে।

এখানে যান: ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সাশ্রয়ী মূল্যের খরচ


লিভার ট্রান্সপ্লান্টেশন প্রার্থী কে?


রোগীদের স্থায়ী যকৃতের অসুস্থতা, সাধারণত হেপাটাইটিস সি সংক্রমণ সাধারণত, বা অ্যালকোহল ব্যবহারের অতীত ইতিহাস, এবং লিভারের সিরাসোসিস তৈরি করেছেন যাঁরা লিভার ট্রান্সপ্লান্টের জন্য সুপরিচিত সুপরিচিত রোগী। লিভার ট্রান্সপ্লান্টের জন্য সাধারণত বিভিন্ন অবস্থার কম প্রয়োজন: প্রাথমিক স্লেরোজজিং চোলাঙ্গাইটিস (পিএসসি) বা প্রাথমিক ব্যিলারি সিরিহোসিস (পিবিসি) দুটি অন্যান্য, এবং যারা রোগী বেশিরভাগ রোগীর সাথে কথা বলে যাকে আমরা দেখি যাকে লিভার ট্রান্সপ্লান্ট দরকার। যকৃতের প্রতিস্থাপনের জন্য যে কোনও রোগীর প্রয়োজন - যকৃতের প্রতিস্থাপন ছাড়াই যে কোনো রোগী পাস করবে - এটি অস্ত্রোপচারের জন্য প্রার্থী। আমরা একটি গ্রুপ হিসাবে আমাদের পাঠানো হয় যে সব রোগীদের খুব সাবধানে তাকান, এবং শুধুমাত্র যারা অস্ত্রোপচার সহ্য করার সুযোগ নেই যারা এখানে লিভার ট্রান্সপ্লান্ট জন্য একটি প্রতিদ্বন্দ্বী হয়।

কেন লিভার ট্রান্সপ্লান্টেশন জন্য ভারত বাছাই?


ভারতে লিভার ট্রান্সপ্লান্ট ফ্রন্ট লাইন ক্লিনিকাল সমাধান মাধ্যমে, সঞ্চালিত হয়, অসাধারণ রোগী যত্ন এবং বিশ্বব্যাপী পদক্ষেপের অবকাঠামো। এটি অনেক রোগীর চিন্তায় পড়েছে এবং জটিল এবং সর্বাধিক শেষ পর্যায়ে যকৃতের রোগগুলি নিরসনে সহায়তা করেছে। লিভার ট্রান্সপ্লান্ট একটি জটিল অস্ত্রোপচার ব্যায়াম এবং অত্যন্ত প্রতিভাবান উপদেষ্টাদের, উজ্জ্বল বিশেষ কর্মীদের এবং ত্রুটিযুক্ত সাদৃশ্য, বিশাল ভক্তি, এবং সহযোগিতায় কাজ করে উন্নত প্রযুক্তির প্রয়োজন। ভারতে সবচেয়ে ভাল লিভার ট্রান্সপ্লান্ট হাসপাতালগুলির প্রাপ্যতা সহ ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট, যেমন মৌলিক পদ্ধতির সন্ধানকারী সকলের জন্য ভারত এক-স্টপ উত্তর দেয়।

বিনামূল্যে লিভার ট্রান্সপ্লান্ট ভারত কোন বাধ্যবাধকতা নেই:
এখানে ক্লিক করুন

ফোন নম্বর আমাদের পৌঁছান
ভারত ও আন্তর্জাতিক: + 91-9860755000 / + 91-9371136499

ইউ কে: +44-2081332571
কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্র: + 1-4155992537

0 comments:

Post a Comment