Friday, June 7, 2019

রাজেশ শর্মা ভারতে আপনার সন্তানের সুস্থ হৃদয় অর্জনে সহায়তা করে

সংক্ষিপ্ত বিবরণ:

পেডিয়াট্রিক কার্ডিওলজি হ'ল হৃদরোগ এবং সংবহন পদ্ধতির সাথে সম্পর্কিত ঔষধের একটি শাখা। হৃদয় ভ্রূণ গঠন প্রথম অঙ্গ। পেডিয়াট্রিক কার্ডিওলজিস্ট শিশু বিশেষজ্ঞ যারা কার্ডিওলজি উল্লেখযোগ্য বিশেষজ্ঞ প্রতিনিধিত্ব করে। পেডিয়াট্রিক কার্ডিওলজি জন্মগত হৃদরোগের মূল্যায়নের জন্য দায়বদ্ধ, একটি উদাহরণ ইকোকার্ডিওোগ্রামস, কার্ডিয়াক ক্যাথেরাইজেশান এবং ইলেক্ট্রোফিজিওলজি গবেষণা হিসাবে ডায়গনিস্টিক কৌশল সম্পাদন করা।

জন্মগত হৃদরোগের ধরন

জন্মগত হৃদয় ত্রুটি হৃদয় মাধ্যমে রক্ত ​​সাধারণ প্রবাহ পরিবর্তন। এই কারণে কিছু হৃদয়ের একটি অংশ জন্মের আগে সঠিকভাবে বিকাশ করতে ব্যর্থ হয়েছে।

জন্মগত হৃদয় ত্রুটি অনেক ধরনের আছে। কিছু সহজ, যেমন স্পেকট্রামের একটি গর্ত যা হৃদয়ের বাম ও ডান দিকের মিশ্রণ থেকে মিশ্রণ করতে বা ফুসফুস বা শরীরের অন্যান্য অংশে রক্ত ​​প্রবাহকে বাধা দেয় এমন সংকীর্ণ ভালভ।

অন্যান্য ত্রুটি আরো জটিল। এর মধ্যে সাধারণ ত্রুটিগুলির সংমিশ্রণ, হৃদরোগের দিকে পরিচালিত রক্তবাহী জাহাজ এবং হৃদরোগের সাথে আরও জটিল সমস্যাগুলির সমন্বয় অন্তর্ভুক্ত।

সার্জারি

যদি তার হৃদরোগকে ক্যাথিটার সিস্টেম ব্যবহার করে সংশোধন করা যায় না তবে একটি শিশুরও ওপেন হার্ট অস্ত্রোপচার পদ্ধতি প্রয়োজন হতে পারে। কখনও কখনও, একটি অস্ত্রোপচার সম্পূর্ণরূপে ত্রুটি সংশোধন করতে পারেন। যদি এটি সম্ভব না হয়, তবে সমস্যাটি পুনরুদ্ধারের জন্য শিশুটি মাস বা বছর ধরে আরও অস্ত্রোপচার পদ্ধতি চাইতে পারে।
ওপেন হার্ট সার্জারি করা যেতে পারে:
  • সেলাই বা একটি প্যাচ দিয়ে হৃদয় ভিতরে খোলা গর্ত
  • মেরামত বা হৃদয় ভালভ প্রতিস্থাপন
  • হৃদয় ভালভ ধমনী বা ধমনী প্রসারিত
  • মেরামত জটিল ত্রুটি, হৃদয় কাছাকাছি রক্তবাহী জাহাজ স্থাপন বা কিভাবে তারা উন্নত সঙ্গে সমস্যা সঙ্গে
পেডিয়াট্রিক হার্ট সার্জারি খরচ কি?

ভারতে এই পদ্ধতি বিশ্বের সর্বনিম্ন মধ্যে হয়। ভারতে পেডিয়াট্রিক হার্ট সার্জারি মার্কিন যুক্তরাষ্ট্রে খরচ প্রায় 20%। কম দাম মান বা সাফল্য হার কোন আপস ছাড়া।


ভারতে কার্ডিয়াক সার্জন হৃদস্পন্দন সঞ্চালনের জন্য উপযুক্ত

ভারতে টিচিং হাসপাতাল একটি উচ্চ মানের। এ ছাড়া, ভারতে অনেক কার্ডিয়াক সার্জন এবং কার্ডিওলোজিস্টদের উচ্চশিক্ষা মেডিক্যাল কলেজ ও হাসপাতালগুলিতে বিদেশে আরও শিক্ষা ও প্রশিক্ষণ দেওয়া হয়েছে। শেষ ফলাফল হল কার্ডিওলজিস্ট এবং কার্ডিয়াক সার্জনদের মধ্যে ভারতে একাডেমিক শ্রেষ্ঠত্বের উচ্চ মাত্রা।

কার্ডিওলজি হসপিটাল থেকে ভারত কি আশা অর্জন করতে পারে?

এটা অনেক সুন্দর যে ভারতীয় হাসপাতালগুলি ভারতে খুব কম ফি কার্ডিয়াক চিকিত্সার সমন্বয় সাধন করতে সক্ষম হয় এবং অত্যন্ত সফল হারের সাথে সাথে। প্রকৃতপক্ষে, ভারতে কার্ডিয়াক অস্ত্রোপচারের জন্য নেতৃস্থানীয় হাসপাতালগুলির সাফল্যের হার 98% এরও বেশি, যা প্রকৃতপক্ষে আন্তর্জাতিক-শ্রেণী।

ড। রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিওলোজিস্ট বিশ্বজুড়ে সারা বিশ্বে রোগীকে বিস্ময়কর ফলাফল দিয়ে চিকিত্সা করে

জন্মজনিত হৃদরোগে চিকিৎসক ডা। রাজেশ শর্মা বিশেষজ্ঞ, নিউ দিল্লীর ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটের পরিচালক এবং শিশুবিস্তার কার্ডিওথোরাসিক সার্জন, তিনি 1991 সাল থেকে তার ক্যারিয়ারে 20,000 এরও বেশি কার্ডিয়াক অস্ত্রোপচার কৌশল সম্পাদন করেছেন, প্রাপ্তবয়স্ক এবং জন্মগত হৃদরোগ। আগ্রহের ক্ষেত্রের ক্ষেত্রে পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন জটিল জন্মগত হৃদরোগের অস্ত্রোপচারের চিকিত্সা। তিনি অনেক কার্ডিয়াক অস্ত্রোপচার প্রশিক্ষককে পরামর্শ দিয়েছেন, যারা বর্তমানে ভারতের বিভিন্ন উপমহাদেশে এবং উপমহাদেশে স্বাধীনভাবে অনুশীলন করছেন। তিনি তার ক্রেডিট অনেক প্রকাশনা আছে।

ফোর্টিসে ডাঃ রাজেশ শর্মা পেডিয়াট্রিক কার্ডিওথোরাসিক সার্জন সহ তাত্ক্ষণিক নিয়োগ পান

ইন্ডিয়ান মেড গুরু পরামর্শদাতা এখন নিজেকে ভারতে সবচেয়ে উদ্ভাবনী চিকিৎসা প্রদানকারী সংস্থা হিসেবে প্রতিষ্ঠা করেছেন এবং বিশ্বব্যাপী মানুষের জন্য ব্যয়বহুল, প্রযুক্তি ভিত্তিক, নিরাপদ ও নিরাপদ চিকিৎসা সেবা প্রদান করে দ্রুত বর্ধনশীল হয়ে উঠছে। আমাদের দল ঝুঁকি মুক্ত ভ্রমণ সরবরাহ, ভিসা, পরিবহন, সার্জারি, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার সঙ্গে জন্মগত হার্ট সার্জারিতে ডাক্তার রাজেশ শর্মা বিশেষজ্ঞের সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ব্যবস্থা করে। আমরা বিনামূল্যে চিকিৎসা পরামর্শ, চিকিৎসা পুনরুদ্ধার, ব্যক্তিগত সহায়তা, ট্যুর এবং ভ্রমণের মাধ্যমে ভারত আসতে আসতে মিনিট থেকে আপনাকে সাহায্য করি।

ডা। রাজেশ শর্মা নিয়ে আপনার নিয়োগপত্রটি বুক করুন এবং আপনার মেডিটেশনটি ভারতীয় মেড গুরু পরামর্শদাতার সহায়তায় ভাল পরিকল্পনা এবং ঝামেলা মুক্ত করুন, 91-9860755000 এ যোগাযোগ করুন অথবা আপনার প্রশ্নটি dr.rajeshsharma@indianmedguru.com এ পাঠান।

0 comments:

Post a Comment