Thursday, June 13, 2019

গিনিকোলজি সার্জারি ড। ভিনা ভাটের সাথে আপনার জীবনের ন্যূনতম ব্যাঘাত

সংক্ষিপ্ত বিবরণ

গাইনকোলজিক্যাল অস্ত্রোপচারের চিকিত্সার অর্থ নারী প্রজনন পদ্ধতিতে অস্ত্রোপচার পদ্ধতি, ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব, গর্ভপাত, কোষ এবং ভলভা সহ। ন্যূনতম আক্রমণকারী গাইনোকোলজিক সার্জিক্যাল চিকিত্সাটি এমন একটি টেলিস্কোপের সাথে সংযুক্ত একটি ডিজিটাল ক্যামেরা যা আপনার পেটায় ঢোকানো হয় বা আপনার সার্ভিক্সের মাধ্যমে গর্ভাবস্থার গহ্বর (হায়্টারসস্কপি) -এর সাথে সংযুক্ত অস্ত্রোপচার কৌশল বোঝায়। রোবোটিক সার্জারি (দা ভিঞ্চি রোবোট ব্যবহার করে) সর্বনিম্ন আক্রমণকারী অস্ত্রোপচারের একটি ফর্ম।

অন্তত আক্রমণাত্মক স্ত্রীরোগবিদ্যা চিকিত্সা বিকল্প

ন্যূনতম আক্রমণকারী প্রক্রিয়া অস্ত্রোপচার অপারেশন খুলতে একটি বিকল্প পছন্দ। শল্যচিকিৎসা, পেটে, গর্ভাশয় এবং অন্যান্য অঙ্গে অভ্যন্তরীণভাবে দেখতে ও পরিচালনা করতে সার্জন ছোট সুযোগ ডিভাইস এবং সরঞ্জামগুলি ব্যবহার করে। এমআইএস সার্জারির সাধারণ ধরন:

ল্যাপারোস্কপি

সার্জারকে পেট এবং তার অঙ্গগুলি দেখতে অনুমতি দেওয়ার জন্য একটি ল্যাপারোস্কোপ নামক একটি যন্ত্রটি পেটের মধ্যে পেটে প্রবেশ করা হয়। যন্ত্রটি ঢোকানোর উদ্দেশ্যে, সার্জন পেট বোতামের নীচে 1/4 থেকে আধা-ইঞ্চি চশমা এবং পেটে চুলের লোমের তিনটি আকারের আকারের ছিদ্র তৈরি করে।

হিস্টেরোস্কোপি

স্বাস্থ্যবিজ্ঞানকারীকে গর্ভের ভিতরে একটি দৃশ্য দিতে দিতে গর্ভধারণের যন্ত্রটি য যোনি এবং সার্ভিক্সের মাধ্যমে গর্তে প্রবেশ করা হয়। কারণ হিউস্টোসকপিটি প্রাকৃতিক শরীরের খোলা অংশ (যোনি এবং সার্ভিক্স) দ্বারা সঞ্চালিত হয়, এতে কোনও ছিদ্র প্রয়োজন হয় না এবং এতে কোন দৃশ্যমান ক্ষত নেই।

আর্টেমিস হাসপাতালে অন্তত ইনভেস্টিভ গাইনোকোলজিক সার্জারি খরচ

ভারতে আর্টেমিস হাসপাতালটি ন্যূনতম আক্রমণকারী গাইনোকোলজিক অস্ত্রোপচারের জন্য ব্যয়বহুল খরচে সর্বোত্তম চিকিৎসা দেয়। হাসপাতালটি ভারতের সেরা সার্জনদের সাথে সহযোগিতা করে, যারা ভাল প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদার এবং অনেক রোগ দেখেছেন এবং চিকিত্সা করেছেন। ভারতে তাদের সর্বনিম্ন আক্রমণাত্মক গাইনোকোলজিক অস্ত্রোপচারের পরিকল্পনা করা সহজ এবং সাশ্রয়ী। আর্টেমিস হাসপাতালটি শ্রেষ্ঠত্ব সহ অস্ত্রোপচার পরিচালনা করে এবং ভারতে সেরা রোবোটিক সার্জারি খরচ এ চিকিত্সা সরবরাহ করে। যেহেতু সর্বনিম্ন আক্রমণকারী গাইনোকোলজিক সার্জারি খরচ ভারতে সর্বনিম্ন, চিকিত্সা মানের কখনও আপোস করা হয় না এবং সর্বদা সর্বোচ্চ হারের সাফল্য হার বজায় রাখে। আর্টেমিস হাসপাতালের ন্যূনতম আক্রমণকারী গাইনোকোলজিক সার্জারি খরচ মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ইত্যাদি অন্যান্য দেশের তুলনায় অনেক কম।


সাফল্যের হার গাইনকোলজি সার্জারি ডাঃ ভিনা ভাত

রোবোটিক্স, ল্যাপারোস্কোপিক, হায়্টারোসকপিক এবং বর্ধন কৌশল সহ সর্বশেষ সর্বনিম্ন আক্রমণাত্মক পন্থা সহ ডা। ভিনা ভাটের দশকের অভিজ্ঞতা রয়েছে। তার অত্যাধুনিক ইমেজিং প্রযুক্তি উন্নততর কল্পনা নিশ্চিত করে, একটি বিবর্ধিত দৃশ্য সরবরাহ করে। তার অত্যাধুনিক ইমেজিং প্রযুক্তি একটি বিবর্ধিত ভিউ প্রদান করে, যার ফলে অন্তত আক্রমণকারী পদ্ধতির সময় উন্নত কল্পনা এবং নির্ভুলতা ঘটে। তিনি 99 শতাংশ তার রোগীদের একটি সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতির উপলব্ধ। তিনি ব্যক্তিগতকৃত এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদানের জন্য সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ, তাই প্রত্যেক রোগীর সর্বোত্তম সম্ভাব্য চিকিত্সা এবং ফলাফল পায়।

কমপক্ষে ইনভ্যাসিভ গাইনোকোলজিক সার্জারি, ভিন ভাত আর্টেমিস হাসপাতাল গুড়গাঁও

আর্টেমিস হাসপাতালের ডাক্তার ভিনা ভাট স্ত্রীরোগ বিশেষজ্ঞ, গুরগাঁও 30 বছরেরও বেশি সময় ধরে প্রস্রাব ও স্ত্রীরোগবিজ্ঞানের বিশেষত্বের অভিজ্ঞতা পেয়েছেন। তিনি laparoscopy বা hysteroscopy মাধ্যমে আমাদের প্রক্রিয়ার বিশাল সংখ্যাগরিষ্ঠ সম্পাদন দ্বারা প্রথাগত ওপেন সার্জারি একটি নিরাপদ এবং আরো কার্যকর বিকল্প প্রদান করার চেষ্টা করে। তিনি জটিল ক্ষেত্রে অন্যান্য প্রদানকারীর থেকে রেফারেলগুলি পান যা অন্যথায় একটি বড় পেটে চশমা মাধ্যমে সঞ্চালিত হবে। তিনি উদ্ভাবনী সর্বনিম্ন আক্রমণকারী পদ্ধতিগুলি উন্নয়নে নেতা। সম্পূর্ণ পুনরুদ্ধারের প্রথম পরামর্শ থেকে; তিনি স্বাস্থ্য যাত্রায় রোগীদের সমর্থন করে। তিনি একটি পৃথক হিসাবে প্রত্যেক রোগীর আচরণ। একসঙ্গে, তিনি আপনার জীবনধারা এবং ব্যক্তিগত ইচ্ছা মাপসই যে ভাল চিকিত্সা বিকল্প নির্ধারণ করা হবে।

কেন ভারতীয় মেড গুরু পরামর্শদাতা চয়ন?

  • সহায়ক চিকিৎসকের দল যারা আপনার চিকিত্সা অনুসারে সঠিক ডাক্তারকে খুঁজে পেতে সহায়তা করে
  • আমরা আপনার ভিসা এবং ভ্রমণ বুকিং পরিচালনা
  • আপনার সাহায্য পূর্ণ সময়ের ক্লিনিকাল কনসিগারেশন
  • আপনার বাজেটের মধ্যে সেরা বাসস্থান সঙ্গে আপনি অফার করতে অনেক হোটেল সঙ্গে টাই আপ
  • চিকিত্সার পর আপনার দেশে ফিরে আসার পর, আমরা এখানে ডাক্তারদের সাথে যোগাযোগ করি এবং প্রয়োজন অনুসারে আপনার প্রতিবেদনটি দেখান।
ডা। ভিনা ভাটের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টটি বুক করুন এবং আপনার মেডিটেশনটি ভারতীয় মেড গুরু পরামর্শদাতার সহায়তায় ভাল পরিকল্পনা এবং ঝামেলা মুক্ত করুন, +91 9370586696 এ যোগাযোগ করুন অথবা আপনার প্রশ্নটি এখানে পাঠান: dr.veenabhat@indianmedguru.com

1 comment: