Saturday, December 14, 2019

4 কারণ শীতের স্তন বৃদ্ধির জন্য উপযুক্ত সময়

স্তনবৃদ্ধি কী?

স্তনের বর্ধন হ'ল এমন অনেক মহিলার স্বপ্ন বাস্তব হয় যা তাদের স্তনের আকার এবং দৈর্ঘ্যের সাথে বিচ্ছিন্ন হয়। ভাগ্যক্রমে, বেশিরভাগ মহিলা যারা অস্ত্রোপচারের চিকিত্সা করে তাদের চূড়ান্ত প্রভাব নিয়ে সন্তুষ্ট হন। ভারতে স্তনের বর্ধন হ'ল  স্তনটিকে আরও বড় করার জন্য একটি ইমপ্লান্ট দিয়ে পুনরায় আকার দেওয়ার প্রক্রিয়া। প্রক্রিয়াটি স্তন শল্য চিকিত্সার পরে স্তন পুনর্গঠন করার জন্যও করা যেতে পারে কসমেটিক সার্জনের দৃষ্টিভঙ্গি, স্তন বৃদ্ধির চূড়ান্ত লক্ষ্য একটি আক্রান্ত ব্যক্তির প্রাকৃতিক অনুপাতকে সুন্দরী করা এবং একটি বৃহত্তর প্রতিসাম্য তৈরি করা, নান্দনিকভাবে আনন্দদায়ক স্তনের প্রোফাইল তৈরি করা। ভারতে স্তন বৃদ্ধির বিষয়টি হ'ল মহিলার স্বতন্ত্র প্রয়োজন মেটাতে সঠিক পদ্ধতিটি তৈরি করা হয়।


শীত কীভাবে স্তন বৃদ্ধির জন্য উপযুক্ত সময়

  • সময় নিচ্ছে

ছুটির মরসুমের ভিড় শেষ হওয়ার পরে, বেশিরভাগ লোকেরা কেবল বিশ্রাম এবং বিশ্রাম নিতে চান। এর মতো, সম্ভবত আপনি দেখতে পাবেন যে জানুয়ারি এবং ফেব্রুয়ারিতে আপনার কম কাজের প্রতিশ্রুতি এবং সামাজিক বাধ্যবাধকতা রয়েছে। ব্যবসায় হ্রাস পায় এবং আপনি যদি কোনও শীতল আবহাওয়ায় বাস করেন তবে আপনার বন্ধু এবং আত্মীয়দের বেশিরভাগই বসন্ত পর্যন্ত ভিতরে থাকতে চান good লোকেরা ছুটির ঠিক পরে কিছুটা অবকাশের সময় নেওয়ার পক্ষেও সাধারণ, তাই হঠাৎ কেন আপনার দু'সপ্তাহের কাজের ছুটি বুকিংয়ের দরকার পড়বে তা কেউ ভাববেন না। এই সমস্ত কারণ ভারতে স্তন বৃদ্ধির জন্য আদর্শ সময় নির্ধারণ করে।

  • রোদ বাইরে থাকছে

আমাদের ত্বক একটি প্রসাধনী প্রক্রিয়া অনুসরণ করে সবচেয়ে ঝুঁকিতে রয়েছে যার কারণে এটি রৌদ্র এবং তাপ থেকে রক্ষা করা  বিশেষত দাগগুলি। শল্য চিকিত্সার ক্ষতের সঠিকভাবে নিরাময়ের অক্ষমতার কারণে সূর্যের যে কোনও অতিরিক্ত কর্মক্ষমতা দীর্ঘকালীন পুনরুদ্ধারের সময়স্বরূপ হতে পারে। উল্লেখ করার মতো নয়, যদি চিকিত্সার ক্ষতগুলি / দাগগুলি দীর্ঘ সময়ের জন্য সূর্যের সংস্পর্শে থাকে তবে স্থায়ীভাবে দাগ পড়ে যায় শীতকালে, গ্রীষ্মের তুলনায় সূর্যের ইউভি প্রায় তত বেশি থাকে না এবং দিনগুলি খুব কম থাকে  অতিরিক্ত পরিমাণের জন্য খুব কম জায়গা রেখে। অতিরিক্তভাবে, শীতের শীতল তাপমাত্রা অস্ত্রোপচারের সাথে জড়িত ফোলা এবং ক্ষতস্থানে উল্লেখযোগ্যভাবে সহায়তা করে। প্রচণ্ড গ্রীষ্ম কেবলমাত্র ফোলাভাবকে বিরক্ত করবে যখন শীতল তাপমাত্রা প্রশমিত করতে সহায়তা করবে।

  • আচ্ছাদন

আপনার পদ্ধতির পরে, আপনার সম্ভবত ড্রেসিংস, ব্যান্ডেজ এবং একটি সমর্থন ব্রা পরতে হবে। আপনি ফোলা যা বেশ কয়েক সপ্তাহ ধরে স্থায়ী হতে পারে পাশাপাশি ক্ষতবিক্ষত হতে পারে। আপনি যদি বিচক্ষণতার সাথে পুনরুদ্ধার করতে চান তবে আপনাকে পোশাকটি coverেকে রাখতে হবে। গ্রীষ্মের মাঝামাঝি সময়ে এটি এমন কঠিন হতে পারে যখন এটি এত গরম থাকে যে আপনি কেবল একটি ট্যাঙ্কের শীর্ষটি পরতে চান। তবে শীতল আবহাওয়া আপনাকে ভারতে স্তন বৃদ্ধির জন্য নিরাময় করার সময় আপনি চাইলে সাজানোর অনুমতি দেবে।

  • গ্রীষ্মের সময় মত ফলাফল দেখুন

আপনার কাঙ্ক্ষিত অস্ত্রোপচার পদ্ধতিগুলি শীতকালীন মরসুম ব্যবহার করে আপনি গ্রীষ্মের জন্য কেবল আরও ভাল প্রস্তুত থাকবেন! গ্রীষ্মকে পুনরুদ্ধারের সাথে নষ্ট করার পরিবর্তে আপনি পুরো মরসুমে আপনার নতুন চেহারাটিকে ফাঁকি দিতে পারেন। ভারতে স্তন বৃদ্ধির থেকে পুনরুদ্ধার করার জন্য আপনি সময় কাটাচ্ছেন এমন শীতকাল

প্রসাধনী এবং স্থূলত্বের সার্জারি হাসপাতাল সম্পর্কে

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল একটি চিকিত্সা সুবিধা প্রদানকারী যা বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা বাজারে রোগীদের উচ্চমানের, সাশ্রয়ী মূল্যের চিকিত্সার অ্যাক্সেস করতে সহায়তা করে helps আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত নেটওয়ার্ক আন্তর্জাতিক রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য শ্রেষ্ঠত্বের একটি দৃ a় খ্যাতি সহ সেরা হাসপাতাল এবং চিকিত্সা বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালের অভিজ্ঞ বহুভাষিক দল যা ইংরেজি এবং নেটিভ স্পিকার উভয়কেই অন্তর্ভুক্ত করে তাদের আন্তর্জাতিক চিকিত্সা ভ্রমণের সময় আন্তর্জাতিক রোগীরা সমর্থিত। সংস্থাটি সেরা ব্যয় থেকে গুণমানের অনুপাতটি খুঁজে পেতে এবং প্রতিটি ব্যক্তির প্রয়োজন এবং বাজেটের জন্য একটি পরিকল্পনা তৈরি করতে পারে।

আপনি যদি জানতে চান ভারতে স্তন বৃদ্ধির শল্যচিকিত্সার ব্যয়। একটি বিনামূল্যে তদন্ত ফর্ম পূরণ করতে এখানে ক্লিক করুন।



0 comments:

Post a Comment