Friday, December 6, 2019

উন্নত ফলাফলের সাথে লিউকেমিয়া চিকিত্সার জন্য ভারত একটি প্রতিশ্রুতিশীল গন্তব্য

সংক্ষিপ্ত বিবরণ:

লিউকেমিয়া হ'ল অস্থি মজ্জা এবং লিম্ফ্যাটিক সিস্টেম সহ দেহের রক্ত ​​গঠনের টিস্যুগুলির ক্যান্সার। এটি অস্বাভাবিক শ্বেত রক্ত ​​কোষগুলির অত্যধিক উত্পাদনের ফলে প্রতিরোধ ব্যবস্থাটির অংশ যা সংক্রমণ থেকে শরীরকে রক্ষা করে। বহু ধরণের লিউকেমিয়া বিদ্যমান। শিশুদের মধ্যে কয়েক ধরণের লিউকেমিয়া বেশি দেখা যায়। অন্যান্য ধরণের লিউকেমিয়া প্রাপ্তবয়স্কদের মধ্যে সাধারণত দেখা যায়।



লিউকেমিয়া ক্যান্সারের কারণগুলি

অস্থি মজ্জার একক কোষের ডিএনএ ক্ষতিগ্রস্থ হলে লিউকেমিয়া প্রভাব ফেলে। এটিকে পরিব্যক্তি হিসাবে উল্লেখ করা হয় এবং সাধারনত বিস্তৃত ও কার্যকরী হওয়ার সম্ভাবনা ঘরের পরিবর্তনগুলি। এছাড়াও, প্রাথমিক কোষে সমস্ত কোষে মিউটেটেড ডিএনএ থাকে। যদিও ডিএনএ পরিবর্তনের সুনির্দিষ্ট কারণ যা লিউকেমিয়ায় আক্রান্ত, তা অজানা, বিজ্ঞানীরা এমন কিছু কারণ চিহ্নিত করেছেন যা কোনও ব্যক্তিকে এই রোগের এক ধরণের বিকাশের ঝুঁকিতে ফেলতে পারে।


লিউকেমিয়া ট্রিটমেন্ট দিল্লির কেমোথেরাপি

লিউকেমিয়ার জন্য কেমোথেরাপিতে প্রায়শই একটি সেট পদ্ধতিতে একসাথে বেশ কয়েকটি ওষুধ সরবরাহ করা হয়। যেহেতু প্রতিটি ওষুধ টিউমার কোষকে বিভিন্ন উপায়ে ধ্বংস করে, ওষুধের সংমিশ্রণ কোষগুলিকে চিকিত্সার জন্য আরও দুর্বল করে তুলতে পারে। লিউকেমিয়া রোগীদের ক্ষেত্রে কেমোথেরাপি সাধারণত মৌখিকভাবে দেওয়া হয়, সাধারণত বড়ি আকারে বা শিরাপথে। কিছু ক্ষেত্রে, কেমোথেরাপির ওষুধগুলি সরাসরি মস্তিষ্ক এবং মেরুদণ্ডের চারপাশে প্রদাহযুক্ত সেরিব্রোস্পাইনাল তরলতে অন্তঃস্থভাবে বিতরণ করা যেতে পারে। দিল্লির লিউকেমিয়া ক্যান্সারের চিকিত্সার জন্য সেরা সার্জন নিশ্চিত করেন যে ব্যবহৃত সমস্ত কেমোথেরাপির ওষুধ জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডেরই বিষাক্ততা সীমাবদ্ধ করার জন্য। সমস্ত কেমোথেরাপি উল্লেখযোগ্য অভিজ্ঞ ক্লিনিকাল অনকোলজিস্টদের গ্রুপের মাধ্যমে নির্ধারিত এবং পরিচালনা করা হয়, যারা কেমোথেরাপির পার্শ্ব প্রতিক্রিয়াগুলি মোকাবেলায় পারদর্শী।

ফোর্টিস হাসপাতাল দিল্লিতে লিউকেমিয়া ক্যান্সার সার্জনের তালিকা

আপনি যখন শিখেন যে আপনার ক্যান্সার হয়েছে, আপনি নিশ্চিত করতে চান যে আপনি সর্বোত্তম সম্ভাব্য চিকিত্সা এবং যত্ন পান। আপনার চিকিত্সক এবং চিকিত্সা কেন্দ্র নির্বাচন আপনার পক্ষে করা সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন হতে পারে। ফোর্টিস হাসপাতাল দিল্লির লিউকেমিয়া ক্যান্সার সার্জনের একটি তালিকা এখানে রয়েছে:
• ডাঃ জালাজ বক্সী
• ডাঃ অজয় ​​আগরওয়াল
• ডঃ কপিল কুমার
• ডাঃ নরেশ কুমার সনি
• ডঃ পঙ্কজ কুমার পান্ডে
• ডাঃ প্রশান্ত পাওয়ার
• ডাঃ প্রশান্ত মুলারপাটন
• ডাঃ রাজীব বেদি
• ডাঃ মুকেশ পাটেকর
• ডাঃ মুধাসির আহমদ
 ডাঃ মোহিত আগরওয়াল

এই বিশেষজ্ঞের বিশেষজ্ঞরা প্রমাণিত মেডিকেল ট্র্যাক রেকর্ডের সাথে বিশ্বব্যাপী প্রশংসিত যোগ্যতা অর্জন করেছেন।

ফোর্টিস হাসপাতাল দিল্লি কেন ভারতের সেরা ক্যান্সার হাসপাতাল হিসাবে পরিচিত?

ফোর্টিস হসপিটাল দিল্লি বিশ্বমানের অবকাঠামো এবং সমস্যাগুলির সঠিক নির্ণয়ের জন্য বিশেষজ্ঞদের সাথে ক্যান্সারের চিকিত্সা করার জন্য প্রস্তুত যাতে রোগীদের জন্য সর্বোত্তম চিকিত্সার পদ্ধতি নির্ধারণ করা যায়। এটি ভারতের লিউকেমিয়া ট্রিটমেন্টের জন্য সেরা হাসপাতাল। অ্যানকোলজি বিভাগ ক্যান্সার রোগীদের আন্তর্জাতিক চিকিত্সার মান অনুসরণ করে ক্যান্সারের ব্যাপক চিকিত্সা সরবরাহ করে। বেশিরভাগ ক্ষেত্রে ক্লিনিকাল পরীক্ষা এবং বায়োপসি সাহায্যে; বিশেষজ্ঞ সমস্যা এবং সমস্যাটির তীব্রতা সনাক্ত করতে পারেন। সুতরাং এটি ভারতে চিকিত্সার জন্য সেরা হাসপাতালের পরামর্শ দেওয়া। ফোর্টিস হাসপাতাল দিল্লিতে বিশেষজ্ঞদের সেরা দল রয়েছে এবং সর্বশেষ চিকিত্সা প্রযুক্তিতে সজ্জিত। অধিকন্তু, ইনস্টিটিউট উচ্চ-শ্রেণীর চিকিত্সার বিকল্পগুলি এবং আধুনিক প্রযুক্তি ক্যান্সার রোগীদের নিয়ে গর্ব করে, প্রতিবছর ১১,০০০ এরও বেশি ক্যান্সারের কেস চিকিত্সা করা হয়।

ভারতে লিউকেমিয়া ক্যান্সারের চিকিত্সার সুবিধা

  • ভারত ভারতে লিউকেমিয়া ক্যান্সারের চিকিত্সার জন্য সবচেয়ে বড় সুবিধা হ'ল; যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অন্যান্য দেশের তুলনায় ভারতে ব্যয় খুব কম হতে পারে।
  • ভারত ভারতে আপনার দ্বিতীয় সুবিধাটি হ'ল সহজেই ভিসা পাওয়ার প্রক্রিয়া; যেহেতু ভারত সরকার ভিসা পদ্ধতিতে শিথিল করেছে।
  • ভারত ভারতে তৃতীয় সুবিধাটি হ'ল ভারতে সমস্ত ডাক্তার এবং সার্জন দক্ষ এবং দক্ষ।
  • ভারত ভারতে, লিউকেমিয়া ক্যান্সারে আক্রান্ত হাসপাতালটি উন্নত প্রযুক্তি ও সরঞ্জামাদি সহ সজ্জিত


স্বল্পমূল্যে লিউকেমিয়া ট্রিটমেন্টের জন্য ভারতে ভ্রমণের পরিকল্পনা করুন। ইন্ডিয়ান মেড গুরু গুরু পরামর্শদাতাদের সাথে আজ বইয়ের অ্যাপয়েন্টমেন্ট এবং সর্বাধিক সাশ্রয়ী মূল্যের প্যাকেজগুলি জানেন। এখনই +919370586696 কল করুন বা contact@indianmedguru.com এ যেকোন প্রশ্নের ইমেল করুন





0 comments:

Post a Comment