Thursday, December 12, 2019

সেরা সিঙ্গল ইনসেশন সহ হাসপাতাল ও সার্জন

এমন সময়গুলি হয়েছিল যখন কোনও অপারেশন আপনার শরীরে ভয়াবহ দাগ ফেলে। ভারতে সিঙ্গল-ইনসেকশন হাতা গ্যাস্ট্রেক্টোমি এমন একটি প্রক্রিয়া যেখানে আপনার পেটের বোতামে 2 সেন্টিমিটার কাটার মাধ্যমে পুরো শল্যচিকিত্সা করা যায়। স্লিভ গ্যাস্টারেক্টোমি বিশ্বজুড়ে এবং সরাসরি ভারতে যে কোনও জায়গায় সর্বাধিক সুপরিচিত বেরিয়েট্রিক শল্যচিকিত্সার জন্য পরিচালিত একটি স্ট্যান্ডআউট। অন্যান্য পদ্ধতির মাধ্যমে যদি ওজন হ্রাস সম্ভব না হয় তবে সার্জারি একটি শালীন বিকল্প হতে পারে। এটি 90s এর দশকের শেষেরভাগে ডুডোনাল স্যুইচ সার্জারির প্রধান পর্যায় হিসাবে শুরু হয়েছিল এবং রোগব্যাধিযুক্ত স্থূল রোগীদের ওজন হ্রাস করার জন্য একটি বোধগম্য স্বাধীন পছন্দ হিসাবে গড়ে উঠেছে।

যদিও ব্যারিট্রিক শল্য চিকিত্সা দীর্ঘমেয়াদী ওজন হ্রাসকে ব্যাপকভাবে প্রভাবিত করতে পারে এবং অস্বাস্থ্যকর উচ্চতার জন্য একটি স্বাস্থ্যকর জীবনযাত্রা বজায় রাখতে পারে, তবুও প্রচুর সংখ্যক রোগী কেবল রীতি সম্পর্কিত জটিলতা এবং ব্যথার ভয়ে এই কারণে সাবধানতার সাথে ওজন হ্রাস শল্য চিকিত্সা করতে নারাজ হন feel অস্ত্রোপচার চিকিত্সা।


সিঙ্গেল ইনসেশন ল্যাপারোস্কোপিক স্লিভ (এসআইএলএস) সার্জারি হ'ল আক্রমণাত্মক ব্যারিয়াট্রিক প্রক্রিয়া যা আমাদের মেধাবী এবং অভিজ্ঞ ব্যারিয়াট্রিক বিশেষজ্ঞরা পেটের বোতামে সামান্য আকারের ছেঁড়ার মাধ্যমে সঞ্চালন করতে পারেন।

স্লিভ গ্যাস্ট্রিকোমির জন্য সেরা হাসপাতাল

স্থূলত্ব জীবন-হুমকির কারণে স্বাস্থ্যের অবস্থার সুযোগ সৃষ্টি করতে পারে এবং আপনার জীবন উপভোগ করার ক্ষমতা নিয়ে মারাত্মকভাবে হস্তক্ষেপ করতে পারে। কয়েকটি ভারতীয় হাসপাতালের একটি দুর্দান্ত অবকাঠামো রয়েছে এবং তারা প্রতিটি রোগীর জন্য মানসম্পন্ন সময় এবং সম্মান দেয়, যা রাখা অপরিহার্য। স্লিভ গ্যাস্ট্রিটমি সিঙ্গেল চিরায়ত ভারতে সেরা হাসপাতালের তালিকাভুক্ত নয়, তালিকাটি হাসপাতালের সুবিধাগুলি, হাসপাতালের শীর্ষ চিকিৎসক এবং সাফল্যের হারের দ্বারা সুস্পষ্ট ও প্রস্তুত নয় 

  • ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট গুড়গাঁও
  • ওকহার্ট হাসপাতাল মুম্বাই
  • সাইফি হাসপাতাল মুম্বাই
  • সিওডিএস ক্লিনিক মুম্বই
  • গ্লিনিগলস গ্লোবাল হাসপাতাল মুম্বাই

স্লিভ গ্যাস্ট্রাক্টমির ভারতে সেরা সার্জনস

স্থূলত্ব হ'ল যেখানে কোনও ব্যক্তির বডি মাস ইনডেক্স (বিএমআই) ৩০ এর বেশি। এটি দেশ তৈরির পাশাপাশি ভারতের মতো দেশ গঠনে বিশ্বব্যাপী ইস্যুতে পরিণত হচ্ছে। ভারতেও ভারতে এক বিশাল উদ্বেগ যা দেশটির ৫% জনসংখ্যাকে প্রভাবিত করে out অতিরিক্ত ওজনের ফলে প্রতি বছর প্রায় ২.7 মিলিয়ন ব্যক্তি তাদের জীবন হারাচ্ছেন। এই চিত্রটি সারা বিশ্বে স্থূলত্ব বিশেষজ্ঞদের মধ্যে উদ্বেগ নিয়ে আসছে। সমস্ত বিষয় বিবেচনা করা হয়, এখানে ভারতের শীর্ষ স্থূলত্বের সার্জনগুলির তালিকা রয়েছে:
  • মোফাজ্জল লাকদওয়ালা ডা
  • রণদীপ ওধওয়ান ডা
  • পরিতোষ গুপ্তকে ড
  • ডঃ অজয় ​​কুমার কৃপলানী
  • সুখবিন্দর সিং সাগ্গু ডা
উচ্চ দক্ষ স্থূলত্বের সার্জন বা বিশেষজ্ঞকে বাছাই করা স্থূলত্বের শল্য চিকিত্সার সম্পর্কিত ঝুঁকিগুলি হ্রাস করতে পারে।

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতাল ভারত সম্পর্কে

ভারতে স্থূল বিশেষজ্ঞের একটি শালীন সংখ্যা রয়েছে যারা জটিল স্থূলতার ক্ষেত্রে বিভিন্ন রোগীদের চিকিত্সা সরবরাহ করে আরও অভিজ্ঞতা অর্জন করেছেন। তারা গ্রহের অত্যন্ত অনুভূত মেডিকেল ইনস্টিটিউট থেকে সেরা চিকিত্সক নেতাদের কাছ থেকে প্রশিক্ষণ পেয়েছে। অসংখ্য বিশেষজ্ঞ জটিল সার্জারিগুলি সুবিধাজনকভাবে মোকাবেলা করতে খুব সক্ষম।

স্থূলত্বের শল্য চিকিত্সা দেওয়ার জন্য আমাদের পদ্ধতি নির্ভরযোগ্যভাবে মৌলিক এবং সহজ, তবে উদ্ভাবনীভাবে অগ্রগতি এবং অতি সাম্প্রতিক। আপনি যখন আমাদের সাথে নিবন্ধন করবেন, তখন ওজন হ্রাসের জন্য আপনার যাত্রাটি সহজে এবং আরামদায়কভাবে আপনাকে সহায়তা করা হবে, প্রতিটি পদক্ষেপ ডেটা সংজ্ঞায়িত করে পরিষ্কার করা হয়েছে। আমাদের রোগীরা মূলত তাদের ওজন হ্রাসের যাত্রায় যাত্রা করে এবং ঘরে ফিরে ই-মেলগুলির মাধ্যমে আমাদের বিশেষজ্ঞের তত্ত্বাবধানে এবং তদারকি করে থাকেন। স্বল্পমূল্যে স্থূলত্বের শল্য চিকিত্সা করা রোগীদের জন্য ভারত সেরা গন্তব্য। ভারতে ওজন শল্য চিকিত্সার জন্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য উন্নত দেশগুলিতে একই কৌশল এবং যত্নের জন্য ব্যয় সাধারণত অল্প পরিমাণে হয় commonly কোনও রোগীর শল্য চিকিত্সা এবং অন্যান্য চিকিত্সার অবস্থার উপর নির্ভর করে ব্যয় ওঠানামা করতে পারে।

0 comments:

Post a Comment