Sunday, December 29, 2019

মহিলা স্বাস্থ্য অবস্থার চিকিত্সা বিশেষজ্ঞ বীণা ভাট বিশেষজ্ঞ ড

সংক্ষিপ্ত বিবরণ:

আপনি যদি স্ত্রীরোগ বিশেষজ্ঞের মুখোমুখি হয়ে থাকেন তবে এখানে সেরা খবর: স্ত্রীরোগ বিশেষজ্ঞরা এই দিনগুলিতে ব্যবহার করেন এমন সর্বাধিক অস্ত্রোপচার চিকিত্সার কৌশলগুলি অত্যন্ত উন্নত এবং ন্যূনতম আক্রমণাত্মক। অনেক কিছুই রয়েছে যে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিস্টেরেক্টোমিজ থেকে শুরু করে বন্ধ্যাত্বের জন্য চিকিত্সা করা, বেদনাদায়ক এবং বিরক্তিকর ফাইব্রয়েড অপসারণের জন্য কয়েকটি প্রধান কৌশলই করতে পারেন। প্রসেসট্রিক এবং গাইনোকলজিক সার্জারি এমন কৌশলগুলিকে বোঝায় যেগুলি মহিলার প্রজনন অঙ্গগুলিকে প্রভাবিত করে বিভিন্ন অবস্থার চিকিত্সার জন্য কার্যকর করা যেতে পারে। প্রজনন ব্যবস্থার প্রাথমিক কাঠামো হ'ল যোনি, জরায়ু, ডিম্বাশয় এবং ফ্যালোপিয়ান টিউব।



যিনি ভারতের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ

আর্টেমিস হাসপাতালে প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের পরামর্শক হওয়ার কারণে ডাঃ বীণা ভাটের নিজের বিষয়ে সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা রয়েছে। তিনি ভারতে gynae সম্পর্কিত সমস্যা দ্বারা আক্রান্ত অসংখ্য রোগীদের চিকিত্সা করেছেন এবং প্রতিটি রোগীকে সর্বোত্তম চিকিত্সা যত্নের ব্যবস্থা করেছেন। তিনি ভারতে ও বিদেশে বেশ কয়েকটি কাগজপত্র পোস্ট করেছেন এবং নামীদামী মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্য। তার আগ্রহের জায়গা বয়ঃসন্ধিকাল স্ত্রীরোগ, মেনোপৌসাল স্বাস্থ্য এবং বন্ধ্যাত্ব এবং উচ্চ ঝুঁকিযুক্ত গর্ভাবস্থায় এন্ডোস্কোপিক পরিচালনার মধ্যে। প্রসূতি ও স্ত্রীরোগবিজ্ঞানের বিশেষত্বে তিন দশকেরও বেশি সময়ের সামগ্রিক অভিজ্ঞতা রয়েছে, তিনি স্বাস্থ্য সচেতনতা বাড়াতে এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা অনুসরণে বিশ্বাসী।

আর্টেমিস হাসপাতালে উচ্চ সাফল্যের হার সহ ড। বীণা ভাট

বিশ্বের কয়েকটি নামীদামী ইনস্টিটিউটে প্রশিক্ষণ ও অনুশীলন করার পরে, তিনি উন্নত প্রজনন প্রযুক্তিতে কয়েকটি সাফল্যের হারের জন্য বিশ্বখ্যাত প্রখ্যাত ডাঃ বীণা ভাটের নির্দেশনায় ভারতের সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিত্সা তার সাফল্যকে বিভিন্ন স্বীকৃত আইভিএফ প্রোটোকল এবং চিকিত্সা, পরীক্ষাগারের শর্ত এবং কৌশল, যুগান্তকারী প্রযুক্তি এবং গবেষণার ব্যবহার সহ বিভিন্ন কারণের সাথে অভিজ্ঞতা এবং উত্সর্গ সহ বিভিন্ন কারণকে দায়ী করেন। সম্মিলিতভাবে তিনি 15,000 এরও বেশি রোগীকে একটি পরিবার শুরু করার স্বপ্ন বাস্তবায়নে সহায়তা করেছেন। এটি এমন একটি রেকর্ড যা বন্ধ্যাত্ব চিকিত্সার জন্য তাকে বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ চিকিত্সক হিসাবে গড়ে তুলেছে। তার সাফল্যের হারগুলি প্রজননজনিত ব্যাধি এবং উন্নত বয়সের সমস্ত ডিগ্রিধারী রোগীদের ফলাফল সহ অন্তর্ভুক্ত। আইভিএফের সাথে তার সাফল্যের প্রতি তার আত্মবিশ্বাস হ'ল কেন তিনি আমাদের আইভিএফ 100% সাফল্যের গ্যারান্টিযুক্ত প্ল্যানের মতো সৃজনশীল ফিনান্সিং পরিকল্পনা সরবরাহ করেন।

ডাঃ বীণা ভাটের দ্বারা চিকিত্সা করার সুবিধা

নিঃসন্তান দম্পতিদের জন্য সম্ভবত এটি সুসংবাদ যে ডক্টর বীণা ভাট সর্বোত্তম চিকিত্সা পাওয়ার জন্য সর্বত্র দৌড়াদৌড়ি করে ক্লান্ত হয়ে পড়া নিঃসন্তান দম্পতিদের সহায়তা করার জন্য প্রতিজাত বন্ধ্যাত্বের সমস্যার চিকিত্সা করার জন্য বিশেষী is তিনি ভারতে প্রজনন medicineষধের পথিকৃৎ এবং হাজার হাজার বন্ধ্যাত্বী দম্পতি যারা গর্ভধারণ করতে অক্ষম এবং তাদের নিজের একটি সন্তান জন্মগ্রহণ করতে পারে না তাদের জন্য একটি আশার আলো ac তিনি চিকিত্সা চলাকালীন দম্পতিদের গাইড করতে সহায়তা করেছেন। রোগীদের স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষার দিকে দৃষ্টি নিবদ্ধ করে, রোগীদের আরাম এবং সুরক্ষার দিকে মনোনিবেশ করে, চিকিত্সার আগে এবং চিকিত্সার চলাকালীন এবং দম্পতিরা যখন মুখোমুখি হন, তাদের বন্ধ্যাত্ব, চিকিত্সার বিকল্পগুলি এবং সমস্যাগুলির মনোবৈজ্ঞানিক এবং মানসিক-বিষয়গুলির দিকগুলি বোঝার মধ্যে তার রয়েছে দক্ষ দক্ষতা has এবং তাদের প্রিয়জন। তিনি আপনার উর্বরতা সমস্যার জন্য সর্বোত্তম সমাধান এবং গর্ভধারণের সময় সমস্যা সমাধানের সমাধান দেয়। তার উত্সর্গীকৃত ও মমত্ববোধের গ্যারান্টিটি গ্যারান্টি দেয় যে এমনকি সবচেয়ে জটিল প্রসূতি রোগীরও সুস্থ মা ও সন্তানের নিরাপদে সমাপ্তি ঘটে। তিনি গর্ভধারণ থেকে প্রসবের আগে পর্যন্ত যাত্রার প্রতিটি ধাপে রোগীদের গাইড করেন

ডঃ বীণা ভাটের সাথে আপনি কোথায় অ্যাপয়েন্টমেন্ট পাবেন?

ভারতীয় মেডগুরু পরামর্শদাতা, ভারতের সবচেয়ে বিশ্বস্ত চিকিত্সা সহায়তা সংস্থা ভারতে ডাঃ বীণা ভাটের সাথে অংশীদারিত্ব করেছে আপনি যদি খুব অবিচ্ছিন্নভাবে অ্যাপয়েন্টমেন্ট পেতে পারেন। আমরা চিকিত্সা স্বাস্থ্যসেবার স্পন্দন বুঝতে পারি এবং বুঝতে পারি যে বিশ্বজুড়ে আক্রান্তরা চিকিত্সা এবং যত্ন পরিষেবাগুলির আরও বিস্তৃত পরিসীমা চান। একজনের পক্ষে সবচেয়ে উপযুক্ত উপায়ে সন্ধান করা প্রায় অসম্ভব হয়ে যায় এবং এখানেই ভারতীয় মেডাগুরু পরামর্শদাতা আপনার সহায়তার জন্য প্রস্তুত। আমরা আপনাকে, আপনার স্বাস্থ্য এবং আপনার জন্য সেরা স্বাস্থ্য পরিকল্পনা বুঝতে পারি।

ড। বীণা ভাটের সাথে ইন্ডিয়ান মেড গুরু গুরু পরামর্শদাতাদের সাথে আজই অ্যাপয়েন্টমেন্ট পান, আমাদের +919370586696 কল করুন বা যোগাযোগ contact@indianmedguru.com এ যেকোন প্রশ্ন ইমেল করুন

Read alsoড। রাজেশ শর্মা ভারতের শীর্ষ 10 কার্ডিওভাসকুলার সার্জনদের মধ্যে জাতীয়ভাবে স্থান পেয়েছেন




0 comments:

Post a Comment